You are viewing a single comment's thread from:

RE: Better Life With Steem || The Diary game || 02 July 2024||বৃষ্টি ভেজা একটা দিন||

in Incredible India3 months ago
  • যখন ভীষন গরম থাকে আমরা তীর্থের কাকের মতো বৃষ্টির অপেক্ষা করি। অথচ যখন বৃষ্টি শুরু হয়, আর একটানা হতেই থাকে, তখন আবার একটু রৌদ্রের আশাকরি। ঈশ্বর ও নিশ্চয়ই আমাদের চাওয়া দেখে অবাক হন।😊

  • এইসময় বৃষ্টিতে ভিজলে শরীর খারাপ হবে এ বিষয়ে সন্দেহ নেই। কিন্তু না ভিজে উপায়ও তো নেই। সংসারের কাজ তো আর ফেলে রাখা যায় না। আপনার ওভেনটা বেশ ভালো লাগছে দেখতে। প্রথম দিন এই ওভেনে কি রান্না করলেন জানাবেন কিন্তু।

  • সারাদিনের কার্যাবলী আমাদের সাথে শেয়ার করার জন্য ধন্যবাদ আপনাকে। আপনার দ্রুত সুস্থতা কামনা করি। ভালো থাকবেন।

Sort:  
 3 months ago 

আমার কাছে তো মনে হয় সৃষ্টিকর্তা আমাদেরকে নিয়ে অনেক বেশি ঝামেলার মধ্যে আছে। কেননা আমাদের অতিরিক্ত গরম সহ্য হয় না। অতিরিক্ত বৃষ্টি হলে আমাদের সহ্য হয় না। অতিরিক্ত শীত আমাদের সহ্য হয় না। মোটামুটি বলা যায় আমরা উনাকে অনেক বেশি কষ্ট দিয়ে থাকি। তারপরেও উনি সবকিছুই সহ্য করেন। আসলে প্রথম দিন আমি রান্না করিনি, আমার শাশুড়ি চা বানিয়েছিলেন, আর চা আমি খাই না উনারা খেয়েছে। আপনাকে অসংখ্য ধন্যবাদ আমার পোস্ট পড়ে এত সুন্দর একটা মন্তব্য করার জন্য। ভালো থাকবেন।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.15
JST 0.029
BTC 63540.43
ETH 2481.91
USDT 1.00
SBD 2.66