You are viewing a single comment's thread from:

RE: খাসির মাংস রেসিপি

in Incredible India2 months ago

আমি খাসির মাংস খাই না, তবে যেহেতু আমার হাজব্যান্ডের এটি ভীষন প্রিয় তাই রান্না করতেই হয়। আমি অবশ্য কড়াইতে খুব ভালো করে কষিয়ে প্রেসার কুকারে দিয়ে সেদ্ধ করি। তবে হ্যাঁ সময় বেশি লাগলেও কাঠের জ্বালে রান্না করলে মাংসের স্বাদ একটু বেশিই হয়।

পেঁয়াজ আর টমেটো ভাজা হয়ে গেলে এরপর বেঁচে রাখা মাংসগুলো কড়াইয়ের মধ্যে দিয়ে দিতে হবে।

  • উপরোক্ত লাইনে বেছে বা ধুয়ে রাখা মাংস হবে। আপনি বেঁচে লিখেছেন, যার মানে জীবিত।
Sort:  
 2 months ago 

আমি রান্না করতে করতে কড়াইতে মাংস ভালো সিদ্ধ হয়ে যায়। প্রেসার কুকারের খাবার আমার খুব একটা ভালো লাগে না। বানানটি হয়তো লেখার সময় ভুল হয়ে গেছে। কিন্তু আমি অনেকবার চেক করেছিলাম আমার চোখে পড়েনি। অনেক সময় লেখা টাইপ করতে গিয়ে উল্টোপাল্টা উঠে পড়ে ।তাই হয়তো ভুল হয়ে গেছে। পরেরবার বানান ভালো করে দেখে লেখার চেষ্টা করব।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.030
BTC 59111.01
ETH 2441.11
USDT 1.00
SBD 2.45