You are viewing a single comment's thread from:

RE: SEC17/W5|Do you believe in reincarnation?

in Incredible India5 months ago
  • এই বাচ্চাটির কথা আমি পূর্বেও আপনার লেখাতেই পড়েছি এবং একথা আপনি সত্যিই বলেছেন যে, শুধুমাত্র মরার পরে জন্মগ্রহণ করলেই তাকে পুনর্জন্ম বলে না। বরং মৃত্যুকে জয় করে পুনরায় বেঁচে উঠলে তাকেও আমরা পুনর্জন্ম বলতে পারি। ব্যক্তিগত জীবনে এমন অভিজ্ঞতা আমারও রয়েছে। আমি আমার জীবনের অভিজ্ঞতা নিয়েই এই কনটেস্ট পোস্টটি লিখবো।

  • সুধা মূর্তি সম্পর্কে আমি প্রথম বোধহয় আপনার কাছ থেকে অনেক কিছু শুনেছিলাম এবং আপনার মুখ থেকে শোনার পরেই আমি ওনার সম্পর্কে আরো ভালোভাবে পড়েছি। যে কোনো মানুষের কাছে তিনি একজন আদর্শ উদাহরণ হতে পারেন। যেখানে পরিস্থিতির বিপরীতে গিয়ে তিনি নিজেকে প্রমাণ করেছেন এবং বহু মানুষের জীবনের তিনি অনুপ্রেরণা হয়েছেন।

  • সুধা মূর্তির মত মানুষের উপস্থিতি এবং তাদের জীবনের লড়াইয়ের গল্পই, অনেক সাধারণ মানুষকে জীবনে লড়ার সাহস দিতে পারে একথা অনস্বীকার্য। এমন একজন গুণী মানুষ হওয়া সত্বেও, তিনি ঠিক কতখানি মানবিক মানুষ, তার অসংখ্য উদাহরণ রয়েছে। অনেক ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি লেখা আমাদের সাথে শেয়ার করার জন্য। ভালো থাকবেন।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.029
BTC 62555.95
ETH 2435.55
USDT 1.00
SBD 2.64