You are viewing a single comment's thread from:

RE: Better Life With Steem || The Diary game || 29/12/2023

in Incredible India8 months ago

এইরকম মাছ ধরা দেখতে আমারও খুব ভালো লাগে। কিন্তু আমার নিজের মাছ ধরতে একটুও ভালো লাগে না। কাঁদার মধ্যে নামতে আমি ছোটবেলা থেকেই অপছন্দ করি। কিন্তু যখন সকলে মাছ ধরতো আমি পাড়ে বসে দেখতে ততটাই আনন্দ পেতাম, যতটা ওরা ধরে আনন্দ পেতো। আপনার ছেলেও ঠিক তেমনটাই। মাথাব্যথা আসলে এমন একটা সমস্যা, যেটা শুরু হলে সহজে শেষ হতে চায় না। আমারও মাঝে মধ্যে এরকমটা হয়। দেখা যায় কখনো কখনো টানা একদিন মাথা ব্যথা থাকে। আপনাদের পুকুরের মাছগুলো দেখতে কিন্তু অনেক সুন্দর লাগছে। অনেক মাছ যেহেতু তাই মাকে সাহায্য করতে পেরেছেন জেনে ভালো লাগলো। না হলে আপনার মায়ের জন্য মাছ কাটা অনেক কষ্টকর হয়ে যেতো। অনেক ধন্যবাদ এত মাথা ব্যথা সত্ত্বেও নিজের কাজটা সঠিকভাবে করার যে আগ্রহ আপনার মধ্যে রয়েছে, সেটা সম্পূর্ণ করেছেন এই জন্য। ভালো থাকবেন।

Sort:  
 8 months ago 

পুকুরের পাড়ে বসে মাছ দেখার আনন্দটা অন্যরকম হয়। সবচেয়ে বেশি আনন্দ পাওয়া যায় যে কোন বড় মাছ পেলে তারা যে চিৎকার করে ওই চিৎকারটাই বেশি ভালো লাগে। আর মাথা ব্যাথা খুব খারাপ একটা জিনিস মাথা ব্যাথা থাকলে কোন কিছু করতে খেতে ইচ্ছে করে না। আমিও মাকে সাহায্য করতে পেরেছি বলে আমার কাছে খুব ভালো লাগলো কেননা আমার ছেলে তখন ঘুমিয়ে ছিল।

দিদি আমার পোস্টি সম্পূর্ণ পড়ে আপনার সুন্দর একটা মতামত জানিয়ে দিলেন।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.031
BTC 60460.59
ETH 2624.41
USDT 1.00
SBD 2.55