"INCREDIBLE INDIA WEEKLY ENGAGEMENT REPORT"

in Incredible India11 months ago (edited)
20231021_013659_0000_013708.png
"Edited by canva"

Hello,

Everyone,

সবাইকে শুভ ষষ্ঠীর অনেক শুভেচ্ছা জানাই। যদিও ইতিমধ্যে ষষ্ঠী শেষ হয়ে সপ্তমী শুরু হয়ে গেছে। কারণ আমি আমার নিজের লেখা শুরু করছি রাত ১২.১২ মিনিটে। আশা করছি আপনারা সকলে ভালো আছেন এবং আপনাদের সকলের আজকের দিনটা অনেক ভালো কেটেছে।

আজকে টিউটোরিয়াল ক্লাস শেষ করে, বাড়ির বেশ কিছু কাজ করে, নিজের ডিনার সেরে, তবেই পোস্ট লিখতে বসলাম। যারা আজকে টিউটোরিয়াল ক্লাসে উপস্থিত ছিলেন, তারা প্রত্যেকেই জানেন আজকে টিউটোরিয়াল ক্লাসটা ঠিক কতটা গুরুত্বপূর্ণ ছিল।

হ্যাশট্যাগ সম্পর্কিত সমস্ত বিষয় নিয়ে আজকে অ্যাডমিন ম্যাম আমাদের সকলের সাথে কথা বলেছেন। যেখানে যথাযথভাবে হ্যাশট্যাগের ব্যবহার সম্পর্কে আমার নিজের ধারণাও যে স্পষ্ট নয়, সেটা আরও একবার বুঝতে পারলাম। তবে আজকে যেভাবে টিউটোরিয়াল ক্লাসে ম্যাম বিষয় গুলো বোঝালেন, আশাকরছি পরবর্তীতে জিনিসগুলো আর ভুলবো না।

IMG-20220907-WA0007.jpg

আপনার প্রত্যেকেই জানেন, সাপ্তাহিক এনগেজমেন্ট রিপোর্ট আমি সপ্তাহের এই দিনে আপনাদের সাথে শেয়ার করে থাকি। তাই আজকেও এই পোস্টের মাধ্যমে, কমিউনিটিতে কর্মরত সকল ইউজারদের এনগেজমেন্টের ডিটেলস শেয়ার করব।

তবে যে সকল ইউজার আমাদের সঙ্গে নতুন যুক্ত হয়েছেন, আজকের রিপোর্টে তাদের নাম আমি উল্লেখ করতে পারবো না। তবে আশা করছি এই একটা সপ্তাহ তারা এতটাই ভালো কাজ করবেন যে, আগামী সপ্তাহে অবশ্যই তারা এই রিপোর্টে নিজেদের জায়গা করে নিতে পারবেন।

IMG-20220907-WA0007.jpg

তাহলে চলুন প্রতি সপ্তাহের মতন প্রথমে আপনাদের সাথে কমিউনিটিতে কর্মরত সকল মডারেটরদের এনগেজমেন্ট ডিটেলস শেয়ার করি, -

Moderator's engagement details

UsernameNo.of Postcomments
@rubina2037184
@sampabiswas741
@piya36114
@crismenia489
@noelisdc238

IMG-20220907-WA0007.jpg

এবার আমি আপনাদের সাথে শেয়ার করতে চলেছি কমিউনিটির সেই সকল ইউজারদের এনগেজমেন্ট ডিটেলস, যারা কমিউনিটির সঙ্গে ওতপ্রোতভাবে জড়িত রয়েছেন।

তবে আপনাদেরকে অবশ্যই জানিয়ে রাখতে চাই, অ্যাডমিন ম্যামের নির্দেশ অনুসারে এবার থেকে যে সকল ইউজাররা নিজেদের সমস্যার কথা আমাদেরকে না জানিয়ে, সাপ্তাহিক টিউটোরিয়াল ক্লাস বা হ্যাংআউটে অনুপস্থিত থাকবেন, তাদের এনগেজমেন্ট ভালো থাকলেও,আমরা তাদের নাম এরপর থেকে আর এই রিপোর্টে উল্লেখ করবো না।

যাতে পরবর্তীতে আপনাদের মনে এই বিষয়ে কোনো প্রশ্ন না থাকে, সেই কারণে এই রিপোর্টের মধ্যেই আমি বিষয়টিকে উল্লেখ করলাম।

IMG-20220907-WA0007.jpg

এবার দেখি এই সপ্তাহে আপনাদের সকলের এনগেজমেন্ট ডিটেলস, -

IMG-20220907-WA0007.jpg

এই ছিল এই সপ্তাহে কমিউনিটির ইউজারদের এনগেজমেন্ট ডিটেলস। তবে এই সপ্তাহের এনগেজমেন্ট রিপোর্ট গত সপ্তাহের এনগেজমেন্ট রিপোর্টের তুলনায় বেশ নিরাশাজনক।

IMG-20220907-WA0007.jpg

বেশ কিছু পুরনো ইউজারের পোস্টের সংখ্যার পাশাপাশি, তাদের এনগেজমেন্টের সংখ্যা এতটাই কম যে, তাদের নাম আমি আজ এই রিপোর্টে উল্লেখ করতে পারলাম না। তাছাড়াও কমিউনিটিতে এমন অনেক ইউজার রয়েছেন, যারা টিউটোরিয়াল ক্লাসে বেশ কিছুটা সময় পার করে যুক্ত হয়ে থাকেন।

আবার অনেকেই আছেন যারা যুক্ত হন এবং নিজেদের ইচ্ছা মতন বেরিয়ে যান। তবে অ্যাডমিন ম্যামের নির্দেশ অনুসারে এবার থেকে সেই সকল ইউজাররা কেবলমাত্র টিউটোরিয়াল ক্লাসে এ জয়েন করবেন, যারা ক্লাস শুরু থেকে শেষ পর্যন্ত উপস্থিত থাকতে পারবেন।

যাইহোক এই সপ্তাহে রিপোর্ট আমি এখানেই শেষ করছি। বিষয়ে আপনাদের মতামত অবশ্যই কমেন্ট করে জানাবেন। সকলে ভালো থাকবেন,সুস্থ থাকবেন। শুভরাত্রি।

IMG-20220907-WA0008.jpg

Sort:  

সাপ্তাহিক এনগেজমেন্ট প্রকাশ করার জন্য অসংখ্য ধন্যবাদ, গতকালকে টিউটোরিয়াল ক্লাসে হ্যাসট্যাগ অনেক গুরুত্বপূর্ণ কথা হয়েছে, আমরা কালকে হ্যাসট্যাগ নিয়ে অনেক কিছু শিখতে পেরেছি। অনেক গুরুত্বপূর্ণ ছিল গতকালকের টিউটোরিয়াল ক্লাস। সেই সাথে আমি বলতে চাই আমরা যখন এই কাজকে আমাদের নিজের মনে করে গুরুত্বের সাথে করবো তখনই আমাদের কাজ করা সহজ হবে। যদি আমরা এই কাজগুলো নিজের থেকে না করি তাহলে কাজ করা মুশকিল হয়ে যাবে। কারণ কতদিন আর ডেকে ডেকে টিউটোরিয়াল ক্লাসে জয়েন করানো যাবে? যদি আমি /আমরা নিজে থেকেই না আসি। তাই সকলের প্রতি আহ্বান , আসুন আমরা আগামী সপ্তাহ থেকে টিউটোরিয়াল ক্লাসে নিয়মিত উপস্থিত থেকে আমাদের কমিউনিটিকে এগিয়ে নিয়ে যাই।

আজ থেকে নিয়মিত কাজ শুরু করে দিয়েছি, ইনশাল্লাহ অন্যদের মতো আমিও এনগেজমেন্ট ডিটেলস এর মধ্যে অন্তর্ভুক্ত হব।

আপনাকে অনেক অনেক ধন্যবাদ আপনি এত কষ্ট করে সকলের এনগেজমেন্ট ডিটেলস জমা করেছেন। ভালো থাকবেন সুস্থ থাকবেন।

 11 months ago 

পুজোর শুভেচ্ছা রইলো দিদি।
এত ব্যাস্ততার মাঝেও আপনি এত সুন্দর করে সাপ্তাহিক এনগেজমেন্ট রিপোর্ট প্রকাশ করেছেন এজন্যও ধন্যবাদ আপনাকে। গতকালের টিউটোরিয়াল ক্লাসটি আসলেই খুব গুরুত্বপূর্ণ ছিল। আমি কিছু কারণে অনিচ্ছাকৃত দেরিতে জয়েন করার কারণে আমি আসলেই দুঃখিত। সেই সাথে কিছু গুরুত্বপূর্ণ কথা মিসও করে গেছি যা আসলে আমার জন্যই ক্ষতিকর।
তবে আমি চেষ্টা করবো ভবিষ্যতে যেন এমন ভুল না হয়। সেই সাথে ট্যাগ গুলিও ঠিক মতো দেবার চেষ্টা করবো যতটা সম্ভব।
পুজো ঠিকমতো উপভোগ করেন। আর ভালো থাকবেন সবসময়। শুভকামনা রইলো আপনার প্রতি।

 11 months ago 

প্রথমে আপনাকে অসংখ্য ধন্যবাদ, একটা সপ্তাহের এংগেজমেন্ট রিপোর্ট আমাদের সাথে উপস্থাপন করার জন্য।

এর পরে আমি সবার কাছে অনুরোধ করব। আমরা আগে আমাদের কাজকে ভালোবাসবো। যতক্ষণ পর্যন্ত না আমরা আমাদের কাজকে ভালোবাসবো। ততক্ষণ পর্যন্ত আমরা আমাদের কাজকে সঠিকভাবে করতে পারবোনা‌ আমরা সবাই এখানে ইনকামের জন্য এসেছি। তবে এটা কেও জীবনের একটা অংশ বানিয়ে নিতে হবে।

আমার কথায় যদি কোন ভুল হয়ে থাকে তাহলে অবশ্যই ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন। অসংখ্য ধন্যবাদ আপনাকে, এত কষ্ট করে প্রত্যেকটা স্টিমিয়ান এর কমেন্ট এবং পোস্ট সংখ্যা বের করে, আমাদের সাথে উপস্থাপন করার জন্য, আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল। ভালো থাকবেন, আপনাদের অনেক বড় পুজোর সময়, আপনাদের দিনগুলো অনেক ভালো কাটুক।

Loading...
 11 months ago 

দিদি প্রথমে আমি আপনাকে সাপ্তাহিক এনগেজমেন্ট প্রকাশ করার জন্য অসংখ্য ধন্যবাদ। গতকালকে টিউটোরিয়াল ক্লাসে হ্যাসট্যাগ অনেক গুরুত্বপূর্ণ কথা হয়েছে, আমরা কালকে হ্যাসট্যাগ নিয়ে অনেক কিছু শিখতে পেরেছি। অনেক গুরুত্বপূর্ণ ছিল গতকালকের টিউটোরিয়াল ক্লাস। অনেক কিছুই অজানা ছিল কালকে ক্লাসের মাধ্যমে তা জানতে পেরেছি ব্যাপারটা খুব ভালো লেগেছে আমার।

এবং এখন থেকে আমি এই হ্যাসট্যাগ গুলো ফলো করে প্রতিটি পোস্ট করার চেষ্টা করবে ইনশাআল্লাহ।

গত সপ্তাহ থেকে এ সপ্তাহের আমার রিপোর্টটা একটু খারাপ হয়েছে আমি চেষ্টা করব পরবর্তী সপ্তাহে আরো ভালো করার জন্য। দিদি আপনাকে অসংখ্য ধন্যবাদ আপনার জন্য রইল অনেক অনেক শুভকামনা

 11 months ago 

প্রথমেই অপনাকে অসংখ্য ধন্যবাদ।এই সাপ্তাহের এংগেজমেন্ট রিপোর্ট টি আমাদের সাথে খুব ভাবে
উপস্থাপন করার জন্য।যারা এংগেজমেন্ট এগিয়ে আছেন তাদের কে সাধুবাদ জানাই।আর তারা পিছিয়ে আছেন তাদের এংগেজমেন্ট বৃদ্ধি করবেন এই আশাবাদ ব্যক্ত করছি।আপনি শতব্যস্ততার মাঝেও আপনি আমাদের সাথে রিপোর্ট টি শেয়ার করছেন। অনেক অনেক শুভকামনা রইল ভালো থাকবেন।

Thank you for the weekly engagement report which is very helpful to know our relative performance in the community.

 11 months ago 

দিদি আপনাকে অসংখ্য ধন্যবাদ সাপ্তাহিক এনগেজমেন্ট রিপোর্ট"খুব সুন্দর ভাবে প্রকাশ করার জন্য। গতকালকে টিউটোরিয়াল ক্লাসে হ্যাশট্যাগ সম্পর্কিত সমস্ত বিষয় নিয়ে অ্যাডমিন ম্যাডাম আমাদের সকলের সাথে কথা বলেছেন। এ থেকে আমরা অনেক কিছু শিখতে পেরেছি। বিশেষ করে আপনি গুরুত্বপূর্ণ একটি কথা বলেছেন টিউটোরিয়াল ক্লাসে অনেকেই জয়েন হয়ে কিছুক্ষণ বাদে বেরিয়ে যায় আবার কিছুক্ষণ পরে জয়েন হয়। এটা আমাদের কারোরই করা উচিত নয়।

গতকালের টিউটোরিয়াল ক্লাসে হ্যাশট্যাগের ব্যবহার সম্পর্কে অনেক কিছু শিখতে পেরেছি।

 11 months ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই দিদি ৷ আপনি শত ব্যস্ততার মাঝেও এই সপ্তাহের সাপ্তাহিক এনগেজমেন্ট রিপোর্ট আমাদের মাঝে উপাস্থাপন করেছেন ৷ আর এই সপ্তাহের টিউটোরিয়াল ক্লাস টাও অনেক গুরুত্বপূর্ণ ছিল ৷ কিন্তু আমি টিউটোরিয়াল ক্লাসে উপস্থিত থাকতে পারি নি ৷ যেখানে অনেক গুরুত্বপূর্ণ আলোচনা করেছিল এডমিন মহোদয়া দিদি ৷

যাই হোক আপনাকে অসংখ্য ধন্যবাদ ৷ আপনার দিনটি শুভ হোক ৷ শারদীয় দুর্গা পুজার শুভেচ্ছা রইলো ৷

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.16
JST 0.030
BTC 65895.15
ETH 2679.20
USDT 1.00
SBD 2.93