"INCREDIBLE INDIA WEEKLY ENGAGEMENT REPORT"

in Incredible India4 months ago (edited)
20231118_002547_0000_122603.png

"Edited by canva"

Hello,

Everyone,

আশাকরি আপনারা সকলে ভালো আছেন, সুস্থ আছেন এবং আপনাদের সকলের আজকের দিনটি অনেক ভালো কেটেছে।

আমার সারাটা দিন বেশ ভালো কেটেছিল, কিন্তু বিকেল থেকে শরীরটা হঠাৎ খারাপ হতে শুরু করে, পরে বুঝতে পারলাম জ্বর এসেছে। যাইহোক ওষুধ খেয়ে নিয়েছি। মাঝে বাড়িতে যাওয়ার ফলে হোক, অথবা আবহাওয়া পরিবর্তনের কারনে হোক ঠান্ডা লেগে গেছে।

1672344690977_010726.jpg

যাইহোক প্রতি সপ্তাহের মতো আজ আমি আপনাদের সকলের সাথে শেয়ার করতে চলেছি, আমাদের এই সপ্তাহের সপ্তাহিক এনগেজমেন্ট রিপোর্ট। যেটি প্রতি সপ্তাহের নির্দিষ্ট দিনে আপনাদের মাঝে উপস্থাপন করে থাকি।

কমিউনিটিতে অ্যাক্টিভ ইউজার হিসেবে কর্মরত প্রত্যেকের সাপ্তাহিক পোস্ট সংখ্যা এবং কমেন্ট সংখ্যা, এই রিপোর্টের মাধ্যমে উপস্থাপন করা হয়। যাতে প্রত্যেকে নিজেদের কার্যক্রম সম্পর্কে অবগত হতে পারেন।

1672344690977_010726.jpg

প্রতিটি টিউটোরিয়াল ক্লাসেই এনগেজমেন্টের গুরুত্ব সম্পর্কে আলোচনা করা হয়। কিন্তু দুঃখের বিষয় কমিউনিটিতে হাতে গোনা কয়েকজন ইউজার ছাড়া, বাকি সকলে অনেক সময় টিউটোরিয়াল ক্লাসে উপস্থিত থাকেন না। যার ফলে সেই সকল বার্তা তারা সঠিকভাবে পান না।

অথচ যেমনটা আপনারা সকলেই জানেন, নিয়মিত টিউটোরিয়াল ক্লাস ও হ্যাংআউটে উপস্থিত থাকাটাও আমাদের জন্য অনেক গুরুত্বপূর্ণ, পাশাপাশি এখানেও পুরষ্কৃত হওয়ার একটা সুযোগ থাকে।

ঠিক যেভাবে ১৪ ই ফ্রেব্রুয়ারি, হ্যাংআউটে আমাদের অ্যাডমিন ম্যাম পূর্বের সকল বিজয়ীদেরকে পুরস্কৃত করেছেন। যারা সাপ্তাহিক হ্যাংআউট এবং টিউটোরিয়াল ক্লাসে উপস্থিত থেকেছেন, নিজেদের সক্রিয়তা বজায় রেখেছেন, পাশাপাশি স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করেছেন। সুতরাং প্রতিটি ইউজারের উচিত এই টিউটোরিয়াল ক্লাসে ও হ্যাংআউটে উপস্থিত থাকা।

1672344690977_010726.jpg

চলুন তাহলে সবার প্রথমে জেনে নিই এই সপ্তাহে কমিউনিটিতে কর্মরত মডারেটরদের এনগেজমেন্ট ডিটেলস, -

"Moderators Engagement Details"

UsernameNo.of Postcomments
@rubina2038188
@sairazerin7143
@piya3766
@sampabiswas628
@pijushmitra576
@jakaria121565

1672344690977_010726.jpg

মডারেটরদের পর এবার আমি আপনাদের সামনে উপস্থাপন করতে চলেছি, কমিউনিটিতে কর্মরত অ্যাক্টিভ ইউজারদের এনগেজমেন্ট ডিটেলস, -

"Users Engagement Details"

UsernameNo.of Postcomments
@mukitsalafi7143
@tanay1237128
@sabus7106
@shuhad762
@hafizur46n728
@mdsahin111661
@sayeedasultana639
@hasnahena632
@yoyopk570
@amekhan529
@karobiamin71519
@isratjahanpriya517
@baizid123511
@sakib012431
@rakibal426
@muktaseo311
@farhanahossin39
@saha1031

এই ছিলো এই সপ্তাহে আমাদের কমিউনিটির সকল অ্যাক্টিভ ইউজারদের এনগেজমেন্ট রিপোর্টে, যার মাধ্যমে আপনারা প্রতিটি ইউজারের কার্যক্রম লক্ষ্য করতে পারবেন।

1672344690977_010726.jpg

"Conclusions"

বেশ কিছু ইউজারদের নাম আমি এই রিপোর্টে উপস্থাপন করতে পারলাম না, কারণ তারা আমাদের কমিউনিটির অ্যাডমিন ম্যামের নির্ধারিত ক্রাইটেরিয়া পূরন করতে পারেন নি।

তবে আশা করছি আগামী দিনে অবশ্যই তারা নিজেদের কার্যক্রম উন্নত করে, এনগেজমেন্ট রিপোর্টে নিজেদের নাম অন্তর্ভুক্ত করবেন। যাইহোক এই সপ্তাহের সপ্তাহিক এনগেজমেন্ট রিপোর্ট আমি এখানেই শেষ করছি। আগামী সপ্তাহে আবারো নতুন রিপোর্ট নিয়ে আপনাদের সকলের সামনে হাজির হবো।

ততক্ষণ পর্যন্ত আপনার প্রত্যেকে নিজেদের এনগেজমেন্ট অব্যাহত রাখুন এবং অন্যের পোস্ট পড়ে বিষয় সম্পর্কিত মন্তব্য করুন, এই অনুরোধ রইলো। পাশাপাশি প্রতিদিন কমিউনিটিতে নিজের লেখা পোস্ট শেয়ার করতে ভুলবেন না। সকলে ভালো থাকুন। প্রত্যেকের সুস্থতা কামনা করি, শুভরাত্রি।

IMG_20230425_103712.png

Sort:  

You've got a free upvote from witness fuli.
Peace & Love!

Loading...
 4 months ago 

আবার ও সাপ্তাহিক এনগেজমেন্ট রিপোর্ট আমাদের সাথে উপস্থাপন করেছেন। তবে লক্ষ্য করে যেটা দেখলাম, অনেকের এংগেজমেন্ট একেবারেই কমে গেছে। অবশ্যই সবাইকে অনুরোধ করবো, সবার এংগেজমেন্ট বৃদ্ধি করার জন্য। ধন্যবাদ ভালো থাকবেন।

 4 months ago 

একদমই তাই, অনেকেই অনেক পিছিয়ে গেছেন এই সপ্তাহে। আমার নিজের কাজ দেখেও আমি লজ্জিত। আমিও আশাকরি আগামী সপ্তাহে সকলেই নিজেদের কাজকে আরও উন্নত করবেন। ভালো থাকবেন।

আমাদের মাঝে আবার ও একটি সপ্তাহের এনগেজমেন্ট রিপোর্ট উপস্থাপন করেছেন তার জন্য অসংখ্য ধন্যবাদ। আমার এই সপ্তাহে এনগেজমেন্ট একটু কমে গেছে আর তার জন্য আমি দুঃখ প্রকাশ করছি।আমি এই সপ্তাহে এনগেজমেন্ট বৃদ্ধি করবো ইনশাআল্লাহ। ভালো থাকবেন সুস্থ থাকবেন।

 4 months ago 

আমাদের সকলেরই এনগেজমেন্ট বৃদ্ধির দিকে লক্ষ্য রাখতে হবে। আশাকরি আমাদের সকলের এনগেজমেন্ট পরবর্তী সপ্তাহে অনেক উন্নত হবে। ভালো থাকবেন।

আপনাকে অসংখ্য ধন্যবাদ সাপ্তাহিক এনগেজমেন্ট রিপোর্ট প্রকাশ করার জন্য। আমার পোস্টের সংখ্যা এবং কমেন্টের সংখ্যা যথেষ্ট কম রয়েছে। আমি আশা করছি যে আগামী সপ্তাহে আমার পোস্ট এবং কমেন্ট উভয়েরই সংখ্যা আমি বাড়াতে সক্ষম হবো।

 4 months ago 

সত্যি বলতে এই সপ্তাহে হাতে গোনা কয়েকজন ছাড়া বাকি সকলেরই সক্রিয়তা খুব কম। তাই আগামী সপ্তাহে আমাদের সকলের এই বিষয়টির উপরে নজর রাখতে হবে। ভালো থাকবেন।

 4 months ago (edited)
  • আপনার সাপ্তাহিক এনগেজমেন্ট রিপোর্টটি দেখে খুব ভালো লাগলো আমার। অবশ্য প্রতি সপ্তাহে ই আপনি এই রিপোর্টটি খুব সুন্দর ভাবে উপস্থাপন
    করেন আমাদের মাঝে। যা দেখে ইউজারদের
    সক্রিয়তা সম্পর্কে একটি সুস্পষ্ট ধারণা পাই আমরা সকলে। অনেক ধন্যবাদ আপনাকে রিপোর্টটা এত
    সুন্দর ভাবে উপস্থাপন করার জন্য। ভালো থাকবেন
    সবসময়।

Posted using SteemPro Mobile

 4 months ago 

অনেক ধন্যবাদ আপনার মূল্যবান মন্তব্যের জন্য। এই সপ্তাহে আমাদের অনেকের এনগেজমেন্ট অনেক নিরাশা জনক। তবে পরবর্তী সপ্তাহে এমন হবে না, এ বিষয়ে আমি আশাবাদী। ভালো থাকবেন।

 4 months ago 
  • হে দিদি খুব ই কম।তবে আমাদের সবার এঙ্গেজমেন্ট ই বাড়াতে হবে। এটি একটি গুরুত্বপূর্ণ দিক। এ বিষয়ে আমাদের অধিক সতর্ক থাকা উচিত। ধন্যবাদ আপনাকে মন্তব্যের রিপ্লাই দেওয়া জন্য। আমি ও চেষ্টা করব আরো এনগেজমেন্ট বৃদ্ধি করতে।
 4 months ago 

প্রতি সপ্তাহের মতো এ সপ্তাহেও আপনি এনগেজমেন্টের রিপোর্টটা খুব সুন্দর করে আমাদের সাথে তুলে ধরেছেন। এই রিপোর্ট টা থেকে প্রতি সপ্তাহে একজন ইউজারের কতটুকু সক্রিয়তা আছে এটা আমরা খুব সহজে বুঝতে পারি। আমি মনে করি আমার এনগেজমেন্ট আরও বৃদ্ধি করা প্রয়োজন।যাইহোক ইনশাআল্লাহ কাজে ব্যস্ত থাকি তারপর সপ্তাহে ৭ টি পোস্ট লিখি। দোয়া করবেন এর পাশাপাশি আরও এনগেজমেন্ট বাড়াতে পারি দিদি।আপনার জন্য শুভকামনা রইল দিদি। ভালো থাকবেন

 4 months ago 

অনেক ব্যস্ততার মধ্যে আপনি প্রতি দিন পোস্ট শেয়ার করছন এটা সত্যিই প্রশংসনীয়। তবে পাশাপাশি কমেন্টের সংখ্যাও বৃদ্ধি করতে হবে। কারন এটাও আপনার দায়িত্ব। ধন্যবাদ আপনাকে পোস্ট পড়ে মন্তব্য করার জন্য। ভালো থাকবেন।

 4 months ago 

ওকে দিদি ইনশাআল্লাহ চেষ্টা চালিয়ে যাচ্ছি।আল্লাহ ভরসা,আর দিদি আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই আমার পোস্ট মনোযোগ সহকারে পড়ে মূল্য বান মন্তব্য প্রকাশ করার জন্য। ভালো থাকবেন দিদি

 4 months ago 

এই সাপ্তাহিক এনগেজমেন্ট রিপোর্টটি আমাদের মাঝে সুন্দরভাবে তুলে ধরেছেন। এই সপ্তাহে আমি অনেক পিছিয়ে আছি ।আমি আশা করি ,আমার সকল সমস্যাগুলো কাটিয়ে সামনের দিনগুলোতে আমি আরো ভালো করব এবং একটি আশা স্বরূপ স্থানে যেতে পারব ।
আপনার জন্য রইল শুভকামনা ।

 4 months ago 

ধন্যবাদ জানাই আপনাকে পোস্ট পড়ে মন্তব্য করার জন্য। এই সপ্তাহে বেশির ভাগ ইউজারের পাশাপাশি, কয়েকজন মডারেটরের এনগেজমেন্ট ও নিরাশা জনক। আশাকরি দ্রুত আপনি আপনার সমস্যা কাটিয়ে আগের মতো এনগেজমেন্ট বৃদ্ধি করবেন। ভালো থাকবেন।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.12
JST 0.028
BTC 64076.80
ETH 3516.36
USDT 1.00
SBD 2.64