Pringles Chips

in Incredible Indialast year

Hlw

অনেক journey নিয়ে লেখালেখি হলো এবার একটু অন্য কিছু নিয়ে লেখা যাক। তাই আজকে এটা নিয়ে লিখবো ভাবলাম। আমি এমনিতে চিপস খায় খুব। আশাকরি আপনারা সবাই সুস্থ আছেন এবং দিনকাল ভালোই কাটছে আপনাদের এই কামনা করি। টপিক দেখেই আপনাদের ধারণা হয়ে গেছে মূল বিষয়বস্তু কি হতে পারে অর্থাৎ আমি কোন বিষয় টা নিয়ে লিখতে পারি । আজকে আমি Pringles Chips নিয়ে লিখবো। চিপস আশা করি আপনারা সবাই কম বেশি খেয়েছেন বা টেস্ট করেছেন এটাতে কোনো সন্দেহ নেই সেটা আমি জানি।আমরা এখন বাজারে গেলে কত রকম কোম্পানির চিপস দেখতে পাই। তার মধ্যে যার যার যেটা খেতে পছন্দ সেটাই খাই। এই দিকে সবার ছার আছে যে যেটা খেতে পারে।আপনারা lays chips এর নাম তো শুনেই থাকবেন । ওটাই আমাদের দিকে বেশি চলে।

IMG_20230305_151703.jpg

চিপস

Pringles Chips টার সঙ্গে আমার পরিচয় অনেক দিন আগেই হয়েছে কিন্তু তখন লেখার মতো কোনো প্ল্যাটফর্ম ছিল না। এখন সেটা নয়।এখন আমার লেখার মত প্ল্যাটফর্ম আছে steemit নামে সেখানে আমি আমার খাওয়ার গল্প গুলো লিখতেই পারি। এই চিপস টার নাম ফার্স্ট শুনেছিলাম আমার ভাই এর কাছে থেকে।আমার ভাই আমার থেকে বেশি চিপস খাই। তাই ও অনেক কিছু নিউ নিউ কোম্পানির চিপস গুলো জানে।সেগুলো কেমন খেতে বা কেমন টেস্টে এই সব।

IMG_20230305_151730.jpg

Original flavour

আমরা বাজার এ গেলে দেখি দোকান এর সামনে বিভিন্ন ধরনের প্যাকেট সামনে রাখা আছে।সেগুলো হতে পারে kukurer packet ,bingo packet,Maxx chips এর প্যাকেট বা lays chips এর প্যাকেট। কিন্তু Pringles Chips gulo packet এ থাকে না।Pringles chips গুলো কটো তে রাখা থাকে একদম প্যাক করে। এমনি চিপস গুলোর দাম 5 টাকা হয় বা 10 টাকা হয় বা 20 টাকা।কিন্তু Pringles chips gulo দাম অনেক টাই বেশি ওগুলোর তুলনায়।

IMG_20230305_151720.jpg

Chutney flavour

Pringles chips গুলোর দাম 110 টাকা মতো। কিন্তু পরিমাণ ও বেশি থাকে । তাও দাম যেমন তেমন না।খেতে খুবই খুবই tasty । একবার বসলেই শেষ করে উটতে হবে । Pringles chips অনেক flavour এর হয়। লাল রঙের যেটা আছে সেটা original flavour আবার purple রঙের এর যেটা আছে সেটা chutney flavour তেমনি pizza flavour এর ও আছে। একবার চিপস টা টেস্ট করে দেখবেন আশাকরি সবার ভালো লাগবে।

......ধন্যবাদ......

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 last year 

আপনি ঠিকই বলেছেন এই চিপস গুলোর দাম অনেক বেশি। আর বাজারে সচরাচর এই চিপসগুলা আমাদের এদিকে পাওয়া যায় না।

আপনাদের ওইদিকে এই চিপসের দাম ১১০ টাকা। আর আমাদের এদিকে এই চিপসের দাম ২৩০ টাকা। আমি গত কিছুদিন আগেই আমার বড় ছেলের জন্য একটা নিয়েছিলাম। চিপস গুলো এক কথায় অসাধারণ অনেক মজা লাগে।

অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটা পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য, ধন্যবাদ ভাল থাকবেন।

Loading...
 last year 

বাহ, আপনি দেখি চিপস নিয়েও সুন্দর ভাবে নিজের ক্রিয়েটিভিটি ফুটে তুলেছেন। এমন চিপস এখনো কিনিনি আমি, আমার রুমমেট একবার কিনেছিলো, সেটা খেয়েছিলাম। ভালো লাগছিলো।

আসলে এগুলো সচরাচর সব জাগায় পাওয়া যায় না। তাই সচরাচর কেনারও আগ্রহ থাকে না। ভালো থাকবেন।

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.12
JST 0.032
BTC 69947.15
ETH 3908.93
USDT 1.00
SBD 3.71