Cancer Hospital

in Incredible Indialast year

হ্যালো

আজকে একটা নতুন বিষয় সবার সামনে তুলে ধরতে চাই আশাকরি আপনারা সবাই ভালো আছেন আর সুস্থ আছেন। আমাদের West Bengal এ অনেক government medical কলেজ আছে । আমি যদি 2023 সালের পরিসংখ্যা অনুযায়ী হিসাব করে দেখি তাহলে আমাদের west bengal 20 tar কাছাকাছি government medical কলেজ হয়ে যাবে। তার মধ্যে আমি একটা গভর্নমেন্ট মেডিক্যাল কলেজ এ পরি সেটার নাম আপনাদের আগেও অনেক বার বলেছি। তাও একবার সরণ করা হোক। আমার কলেজ এর নাম হলো College Of Medicine & Sagore Dutta Hospital - এটাই আমার কলেজ এর নাম। পশ্চিমবঙ্গে যেগুলো পুরনো কলেজ আছে সেখানে অনেক আগে ক্যান্সার treatment করার জন্য হসপিটাল হয়ে গেছে। আমার কলেজ টা বেশি পুরনো না।

IMG_20230223_210814.jpg

দিনেরবেলা তে view

আমার কলেজ start হয়েছে 2010 সাল এ।2010 সাল থেকেই এই কলেজ এর পথ চলা শুরু। তাই তখন cancer treatment করার ব্যাবস্থা ছিল না। কিন্তু তাই বলে আমার কলেজ এখনও পিছিয়ে থাকবে এরম নয়।শেষমেশ আমার কলেজ এ শুরু হলো ক্যান্সার হসপিটাল। শুধু cancer hospital বললে ভুল হবে কারণ এটা হলো tertiary cancer hospital - উন্নত মানের technique ব্যাবহার করা হবে এই হসপিটাল এ। আমার কলেজ এ সব থেকে ভালো জায়গা বলতে গেলে first এ আমার বেড আসবে তারপরে স্থান পাবে এই tertiary cancer hospital টা।

IMG-20230211-WA0007.jpg

বিকেলে আমরা

এই হসপিটাল এর সামনে ছোটো ছোটো দুটো গার্ডেন আছে।গার্ডেন গুলো খুব সাজানো আর গুছানো । তার থেকেও বড়ো ব্যাপার গার্ডেন টা খুব পরিষ্কার। গার্ডেন এ অনেক ধরনের ফুল আছে। আর যে ঘাস গুলো আছে সেগুলো সত্যিই অসাধারণ। এতো নরম আর shape and size করা বলে বোঝানো যাবে না। বিকেল এর সময়ে এই গার্ডেন এ বসে থাকতে আলাদাই মজা লাগে। কারন ঘাস গুলো খুব নরম । মাঝে মাঝে কেউ আবার শুয়ে পরে মজা করে। হসপিটাল এর আকর্ষণীয় বিষয় টা হলো building এর ডিজাইন গুলো এতো সুন্দর। Painting এর মতো আর্ট করা আছে building এ। তারপরে এ কিছু কিছু জায়গা তে গ্লাস use করা হয়েছে attractive করার জন্য। আর এর সামনে টা একদম ঝাঁচকচকে বলতে গেলে এক কথায় পারফেক্ট।

IMG_20230223_210901.jpg

রাত্রিতে view

এটাই আমাদের কলেজ এর cancer hospital যাকে নিয়ে এতো কিছু লিখলাম। আবার পরের পোষ্ট এ দেখা হবে। আজকের মতো এই টুকু।

...............টাটা...........

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 last year 

আপনাদের হসপিটাল তো খুব সুন্দর। তার সাথে আপনি যেভাবে বর্ণনা করেছেন। মনে হচ্ছে অনেক দারুন হসপিটাল। ফটোগ্রাফি গুলো দেখে খুবই ভালো লাগলো অসংখ্য ধন্যবাদ। এত সুন্দর একটা পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

Loading...

This post has been upvoted through Steemcurator09.

Congratulations! (1).png


Curated by - @ripon0630

 last year 

ছবিতে দেখা যায় কলেজ টা খুবই সুন্দর। আর সবচেয়ে বড় বিষয় হলো ক্যান্সার হসপিটাল মানুষের জন্য সেবামূলক একটা কাজ৷ আপনিও আপনাদের ক্যান্সার হসপিটালকে সুন্দরভাবে আমাদের সামনে বর্ণনা করেছেন। ভালো থাকবেন।

 last year 

আপনার হসপিটাল টা বেশ সুন্দর এবং তার থেকেও হসপিটাল এর বাইরে জায়গাটুকু আরো সুন্দর আমার কোনদিন ওয়েস্ট বেঙ্গলে যাওয়া হয়নি ইনশাল্লাহ যাওয়ার ইচ্ছা আছে যদি যাওয়া হয় আপনার হসপিটালে একদিন অবশ্যই যাবো।

ধন্যবাদ আপনাকে আমাদের মাঝে এত সুন্দর হসপিটালের ছবি এবং মূল্যবান পোষ্ট শেয়ার করার জন্য ভালো থাকবেন।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.029
BTC 67402.68
ETH 3481.04
USDT 1.00
SBD 2.65