আইসক্রিম

in Incredible Indialast year

Hlw

আজকের টপিক টা একটু অন্য দিনের থেকে আলাদা। অনেক দিন থেকে ভাবছিলাম একটু অন্য খাও দাও টপিক নিয়ে লিখবো। তাই আজ সুযোগ পেলাম তাহলে কি ছাড়া যায়। বেশি না ভেবে লিখতে বসে এ পড়লাম।আশাকরি আপনারা সবাই ভালো আছেন এবং তার সঙ্গে সঙ্গে সুস্থ আছেন। তাই এবার শুরু করা যাক আর দেরি নয়। অনেক দিন থেকেই ভাবনা চলছিল আইসক্রিম খাবো কিন্তু ঠিক মতো সুযোগ পাচ্ছিলাম না। অনেক কষ্ট করে সুযোগ পেয়েছি হাত ছাড়া করে লাভ নেই। কয়দিন থেকে বেশ ভালোই গরম পড়ছে। কলকাতায় একটু বেশি গরম তুলনামূলক। তাই ভাবলাম আজ খাও যেতে পারে। আমাদের রুম টায় অর্থাৎ dormatory নামে পরিচিত যেটা সেখানে একটা ছোট ফ্রিজ ও আছে।

IMG_20230227_212755.jpg

Packing Icecream

তাই একটু ভাবনা চিন্তা করে swiggy app টা খুললাম। Swiggy app এ তেমন পছন্দ হলো না তাই swiggy instamart এ গেলাম icecream khujbo বলে। অনেক দেখল কোনটা খাবো। শুধু খাবো বললেই হবে তার সঙ্গে সঙ্গে দাম টাও দেখতে হবে toh তাই নাকি। ফাইনালি একটা নিজের বাজেট এর মধ্যে এলো। Icecream টা যেটা পছন্দ করলাম সেটা ছিলো amul company থেকে ছিলো।Amul এর নাম আপনারা শুনেই থাকবেন। এটা বলার অপেক্ষা রাখে না।Flavour টা যেটা ছিলো সেটা হলো butter scotch এর।Butter scotch khete ভালোই লাগে। কারণ আমি আগেও butter scotch flavour এর icecream খেয়েছি। তাই বেশি না ভেবে অর্ডার করেই দিলাম।Butter scotch একটু হলুদ হলুদ ভাব থাকে যেটা খুব ভালো লাগে আমার।

IMG_20230227_212814.jpg

Ice Cream

Swiggy instamart এ দেখালো 20-25 মিনিট লাগবে আসতে। তাই আমরা একটু wait করার জন্য রেডী হলাম। আর বারবার টাইম দেখছি কখন আসবে। তারপর টাইম কেটে গেলো এবং একটু পরেই delivery boy এর কল এলো।Delivery boy একদম আমাদের boys hostel এর নিচেই order দিয়ে যায়। তাই বেশি চাপ নেই। নীচে যাই দিয়ে নিয়ে চলে আসি। কল আসার পর আমি নীচে গেলাম দেখলাম delivery boy টা bike এ দাড়িয়ে আছে। ওর কাছ থেকে অর্ডার টা receive করলাম আমি।order টা বেশ ভালো packing করা ছিল। আর ভেতরে ice pack ও ছিলো যেনো আইস cream টা গলে না যায়। Ice cream গলে গেলে সেটা khaor মজা থাকবে না। তাই এরম tactics follow করা হয়।

এর পরে ice cream টা কেটে খেতে শুরু করলাম ভালোই টেস্টে ছিলো। আজকের মতো এই টুকুই আবার দেখা হবে।

....Bye......

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 last year 

আসলে আপনার মত আমিও আইসক্রিম খুবই পছন্দ করি। আমাদের এদিকে ম্যাংগো বার ভ্যানিলা আইসক্রিম পাওয়া যায়।যেটা আমি প্রায় খেয়ে থাকি। তবে আমি ঠান্ডার মধ্যেও আইসক্রিম খেয়েছি। আমার আইসক্রিম খুবই ফেভারিট।

আপনি অনেকদিন ধরেই ভাবছেন আইসক্রিম খাবেন। কিন্তু সুযোগ হয়ে উঠছে না, যাইহোক আজকে আপনার সুযোগ হয়ে গেল। আপনি সেটাকে হাতছাড়া করলেন না। আইসক্রিম এর জন্য অর্ডার দিলেন। এবং কিছুক্ষণ পরেই আপনার আইসক্রিম কাঙ্খিত এসে হাজির। অবশেষে আপনি আজকে আইসক্রিম খেয়ে নিলেন। পোস্ট করে খুবই ভালো লাগলো, অসংখ্য ধন্যবাদ ভাল থাকবেন।

Loading...
 last year 

অনেকদিন পর আইসক্রিম খাইছেন খুবই ভালো কথা। কিন্তু আইসক্রিম খেয়ে নিজেকে আবার অসুস্থ মধ্যে ঢেলে দিয়েন না।

যাইহোক আইসক্রিম খাওয়ার বিষয় নিয়ে এবং সেটাকে খাওয়ার অভিজ্ঞতা আমাদের সাথে শেয়ার করলেন। খুবই ভালো লাগলো ভালো থাকবেন।

খুব ভালো লাগলো আপনার পোস্টটি পড়ে।ছোটবেলা থেকেই আইসক্রিম আমার খুব পছন্দের একটি খাবার আমার কাছে।আমার মনে আছে ছেলেবেলায় যখন গ্রামে গ্রামে ভ্যানে করে আইসক্রিম বিক্রি করা হতো তখন আমাদের বাড়ির পাশে কোনো আইসক্রিম বিক্রেতা আসলে আমি বাড়ি থেকে চাল, ডাল এসব নিয়ে গিয়ে অনেকগুলো আইসক্রিম নিয়ে আসতাম।তারপর সেগুলো একটা গ্লাসে রেখে গলিয়ে গলিয়ে আইসক্রিম এর রস খেতাম।আপনার এই রকম অর্ডার দিয়ে আইসক্রিম খাওয়া দেখে আমার আবার ছেলেবেলার কথাগুলো মনে পড়ে গেলো।

খুব সুন্দর হয়েছে আপনার উপস্থাপনাটি।ধন্যবাদ এতো সুন্দর একটা পোস্ট শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.11
JST 0.031
BTC 68683.05
ETH 3860.96
USDT 1.00
SBD 3.66