Sort:  
Loading...
 10 months ago 

সময় আমাদের জীবনের জন্য কতটা মূল্যবান! সেটা হয়তো বা যারা সময়ের গুরুত্ব দিতে জানে তারা ঠিকই অনুভব করতে জানে! সময় একবার চলে গেলে আর ফিরে আসে না! যখন আমাদের কাছ থেকে কিছু মূল্যবান সময় চলে যায়! তখন আমরা সময়ের গুরুত্ব উপলব্ধি করতে পারি।

অবশ্যই প্রত্যেকটা মানুষের জীবনে চলার জন্য একটা রুটিন তৈরি করা খুব প্রয়োজন! কারণ আমরা আমাদের লক্ষ্যে কতটুকু পৌঁছাতে পেরেছি! আমাদের রুটিন অনুযায়ী চললে আমরা খুব সহজভাবে,,,, সে তথ্যটা বের করতে পারি।

আমি ঠিক জানিনা,,, সময়ের গুরুত্বটা কে কেমন ভাবে দেয়! তবে আমি চেষ্টা করি আমার জীবনের প্রত্যেকটা সময়কে কাজে লাগানোর জন্য! বৃথা সময় নষ্ট করার মত সময় আমার কাছে নেই! কেউ একজন আমাকে বলেছিল মুভি নাটক দেখা বন্ধ কর! সময়টাকে কাজে লাগাও,,, তবে থেকে আমি আমার সময়টাকে প্রত্যেকটা কাজে লাগানোর চেষ্টা করছি।

প্রত্যেকেই উচিত সময়কে কাজে লাগিয়ে সামনের দিকে এগিয়ে যাওয়া! অসংখ্য ধন্যবাদ আপনাকে,,, এত সুন্দর একটা টপিক আমাদের সাথে আলোচনা করার জন্য! আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল! ভালো থাকবেন।

 10 months ago 

ধন্যবাদ আপনার মতামতের জন্য।

 10 months ago 

সময় এমন একটি জিনিস যখন সময় ছিল তখন আমরা বুঝতে পারি নি ৷ আর এখন সেই সময়ের গুরুত্ব টা এখন আমাদের মাঝে ঘুরপাক খাচ্ছে সব কিছু যেনো এলোমেলো হয়ে যাচ্ছে ৷ আসলেই সময়ের সঠিক ব্যবহার যারা করেছেন তারাই একসময় সফলতার দরজায় পোছেছে ৷ আর যারা সময় কে অবহেলা করেছিল তারাই সবার পিছনে পরে গেছে ৷ তাই আমাদের উচিত সময়ের সঠিক ব্যবহার সঠিক সময়ে করা উচিত ৷

ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে তুলে ধরার জন্য ভালো থাকবেন সুস্থ থাকবেন ৷

 10 months ago 

আসলে আমাদের সময়ের গুরুত্ব দেওয়া জরুরি এইটা আমরা সবাই জানি কিন্তু এরপরেও আমরা সময়ের প্রতি গুরুত্ব দিতে পারি না। সময়ের প্রতি গুরুত্ব দিতে পারলে আমরা জীবনে অনেক উন্নতি করতে পারবো।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.12
JST 0.028
BTC 65557.61
ETH 3581.80
USDT 1.00
SBD 2.47