১৫ স্টিম পাওয়ার আপ

in Incredible Indialast year
"আজ মঙ্গলবার - ১৫ই ফাল্গুন - ১৪২৯ বঙ্গাব্দ, ২৮শে - ফেব্রুয়ারি - ২০২৩ সাল"

হ্যালো বন্ধুরা,
আসসালামু আলাইকুম ও আদাব। ফাল্গুন মাসে ফুটে থাকা অগণিত ফুলের শুভেচ্ছা জানিয়ে আজকের পোস্ট শুরু করছি। কেমন আছেন সবাই? আশা করি সবাই ভালো আছেন। আমার দিনকালও বেশ কেটে যাচ্ছে। তো বন্ধুরা আজ আমি পাওয়ার আপের পোস্ট নিয়ে হাজির হয়েছি।

IMG-20230226-WA0024.jpg

আমার হাজব্যান্ড স্টিমিট প্ল্যাটফর্ম কাজ করেন। তার মুখে সবসময় শুনেছি স্টিমিট প্ল্যাটফর্মে পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। কিন্তু তার কথা কখনো বোঝার চেষ্টা করিনি। কিন্তু আজ যখন আমি নিজেই স্টিমিট প্ল্যাটফর্মে কাজ করা শুরু করেছি, ঠিক তখন থেকেই পাওয়ার আপের গুরুত্ব বুঝতে শুরু করেছি।

আজ আমার প্রথম পাওয়ার আপ পোষ্ট উপস্থাপন করছি। হয়তোবা পাওয়ার আপের পরিমাণ খুবই কম। তবে এভাবেই অল্প অল্প করে পাওয়ার আপের মাধ্যমে আমি একদিন অনেক পাওয়ারের অধিকারী হব এই প্রত্যাশা করছি। আমার জন্য সকলে দোয়া করবেন আমি যেন পাওয়ার আপের মাধ্যমে সামনে এগিয়ে যেতে পারি।

আমি প্রতি সপ্তাহে অল্প পরিমাণে হলেও পাওয়ার আপ করে পাওয়ার আপের ধারাবাহিকতা বজায় রাখতে পারি। সেজন্য সর্বাত্মক চেষ্টা চালিয়ে যাব। আমি জানি, স্টিমিট প্ল্যাটফর্মে টিকে থাকার লড়াইয়ে পাওয়ার আপের বিকল্প কোনো কিছুই নেই।

IMG_20230226_232910.jpg

প্রথমে স্টিমিট আইডি লগইন করে নিতে হবে। পাওয়ার আপ করার পূর্বে আমার ওয়ালেটে স্টিমের পরিমাণ, 27.264 Steem আছে।

IMG_20230226_232802.jpg

এবার steem এর উপর ক্লিক করার পর power up এ ক্লিক করতে হবে।

IMG_20230226_231914.jpg

এবার কত স্টিম power up করব তার Amount উল্লেখ করে, power up এ ক্লিক করতে হবে।

IMG_20230226_231758.jpg

এবার Ok তে ক্লিক করেছি, সঙ্গে সঙ্গেই আমার পাওয়ার বৃদ্ধি হয়ে গেছে।

IMG_20230226_231641.jpg

Power up করার পর আমার স্টিমিট ওয়ালেটে Steem এর পরিমাণ 12.264 Steem হয়। এবং আমার Steem power হয় 40.286 Steem।

যেহেতু আমি আজ প্রথম পাওয়ারা আপ পোস্ট করছি সেহেতু আমার মনের ভেতরে আনন্দের জোয়ার বইতে শুরু করেছে। অনেকদিন থেকেই ভাবছিলাম কোন দিন আমি পাওয়ার আপ পোষ্ট করতে পারব। অবশেষে আজ সেই দিন এসে গেছে, তাই আমি পাওয়ার আপ করেছি। আমার জন্য সকলে দোয়া করবেন আমি যেন এভাবে পাওয়ার আপের ধারাবাহিকতা বজায় রেখে স্টিমিট প্ল্যাটফর্মে দীর্ঘমেয়াদে কাজ করতে পারি। আজ এ পর্যন্তই, দেখা হবে আগামীতে, নতুন কোন পোস্ট নিয়ে।

আল্লাহ হাফেজ

Sort:  
Loading...

This post has been upvoted through Steemcurator09.

Team Newcomer- Curation Guidelines for February

Curated by - @inspiracion

 last year 

জি আপু আপনি ভালো একটা পরিকল্পনা করেছেন। আপনার পোস্ট টা পড়ে অনেক ভালো লাগল আপনি পাওয়ার আপ এর কথা সুন্দর করে উপস্থাপন করছেন এবং সে সাথে পাওয়ার আপ করার উপকারিতা বর্ণনা করেছেন এটা খুব ভালো লাগল। আপনাকে অসংখ্য ধন্যবাদ আমাদের মাঝে এমন সুন্দর পোস্ট উপহার দেওয়ার জন্য। ভালো থাকবেন আপু

 last year 
  • আমার হাজব্যান্ড স্টিমিট প্ল্যাটফর্ম কাজ করেন। তার মুখে সবসময় শুনেছি স্টিমিট প্ল্যাটফর্মে পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। কিন্তু তার কথা কখনো বোঝার চেষ্টা করিনি। কিন্তু আজ যখন আমি নিজেই স্টিমিট প্ল্যাটফর্মে কাজ করা শুরু করেছি, ঠিক তখন থেকেই পাওয়ার আপের গুরুত্ব বুঝতে শুরু করেছি।

  • খুব ভালো লাগলো এটা জেনে যে আপনার স্বামীও স্টিমিট প্লাটফর্মে কাজ করেন। আসলে আপনার স্বামী সত্যিই ঠিক কথা বলেছেন, স্টিমেট এ কাজ করার জন্য সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হলো স্টিম পাওয়ার আপ করা।

  • আরো জেনে ভালো লাগলো যে আপনি এখন থেকে প্রতি সপ্তাহে একবার করে হলেও পাওয়ার আপ করার ধারাবাহিকতা বজায় রাখবেন। ভালো লাগলো আপনার কথাগুলো। ভালো থাকবেন

 last year 

আপনার হাজবেন্ডের মুখে শুনেছেন।কিন্তু কখনো গুরুত্ব দেননি, এখন যখন নিজের ঘাড়ে এসে পড়ল। তখন ঠিকই এর গুরুত্ব বুঝতে পারছেন। মজা করে কথাটা বললাম কিছু মনে করবেন না।

যাইহোক আপনি খুবই ভালো একটা সিদ্ধান্ত নিয়েছেন। আপনার স্টিম প্লাটফর্মে পাওয়ার বৃদ্ধি করার মত গুরুত্বপূর্ণ একটা বিষয়।এর চেয়ে বেশি গুরুত্বপূর্ণ বিষয় আছে বলেই আমার জানা নেই।

আমি মনে করি আমাদের প্রত্যেকটা ইউজারের এই কাজটা করা উচিত। যাতে করে আমরা ভালো একটা প্রফিট পরবর্তী সময়ে এখান থেকে বের করে নিতে পারি। অতএব আগে আপনাকে এখানে পাওয়ার আপ করতে হবে। তারপরেই কিন্তু আপনি এখান থেকে বেশ ভালো একটা কিছুর আশা করতে পারবেন। অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটা পাওয়ার আপ করার পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য। যেটা দেখে অন্যরা সবাই অনুপ্রাণিত হবে ধন্যবাদ ভাল থাকবেন।

স্টিমিট প্লাটফর্ম এ নিজের অবস্তানকে দৃঢ়করার জন্য পাওয়ার আপের কোনো বিকল্প নেই।হয়তো আপনার পাওয়ার আপের পরিমাণটা অল্প তবে হয়তো এই সামান্য পাওয়ার আপই আপনার আইডিকে শক্তিশালী করে গড়ে তোলার জন্য মজবুত ভিত্তি হিসাবে কাজ করবে।

এবাবেই নিজের পাওয়ার আপ বজায় রাখুন। আশা করি ভবিষ্যতে বেশ ভালো কিছু পাবেন এখান থেকে।

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.11
JST 0.031
BTC 69054.54
ETH 3793.22
USDT 1.00
SBD 3.70