You are viewing a single comment's thread from:

RE: Incredible India monthly contest December #2 || My gifts from Santa.

in Incredible India7 months ago

আপনাকে প্রথমেই জানাই অসংখ্য ধন্যবাদ প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য।আর আমাকে প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে বলেছেন দেখে অনেক ভালো লাগলো আর আমার ইচ্ছা আছে কালকে অংশগ্রহণ করার।আর আপনি সকল প্রশ্নের উত্তর খুব সুন্দর ভাবে আমাদের মাঝে উপস্থাপন করেছেন।আর সকালের কাছে তার পরিবার অনেক শখের তাই আমি আপনার এই চাওয়া টার সাথে একমত পোষণ করছি। ভালো থাকবেন সুস্থ থাকবেন।

Sort:  
 7 months ago 

হ্যাঁ ভাইয়া, আমারও তাই মনে হয় পরিবার হল স্বর্গের নেয়। তাই আমার চাওয়া তুমি যেন পরিবার পরিজন নিয়ে সুখ শান্তিতে থাকতে পারি। পুরো পৃথিবী শান্তিময়। ধন্যবাদ আপনাকে মন্তব্যের জন্য। অনেক অনেক শুভকামনা রইল আপনার জন্য।

পরিবারের মানুষ ভালো থাকলে নিজের খারাপ লাগাটা দূর হয়ে যায়।সকলেই তার পরিবারের সদস্যদের সঙ্গে ভালো এবং সুস্থ থাকুক এটা চাওয়া। ভালো থাকবেন সুস্থ থাকবেন আর পরিবার ও নিজের খেয়াল রাখবেন।

 7 months ago 

খুব সুন্দর একটি কথা বলেছেন। পরিবারের সাথে থাকলে যে কোন বাবা বাধা বিপত্তি ওভারকাম করা যায়। পরিবার হলো মূল চালিকাশক্তি। তাই পরিবার-পরিজনকে নিয়ে সুখে শান্তিতে থাকার চেয়ে মহান আর কিছুই হতে পারে না। ধন্যবাদ আপনাকে।

Posted using SteemPro Mobile

আসলে পরিবার হলো একটা শক্তি যা পাশে থাকলে সকল কাজ একদম সহজে করে ফেলা যায়।আমার কমেন্ট এর রিপ্লাই করার জন্য ধন্যবাদ ভালো থাকবেন সুস্থ থাকবেন আর পরিবার ও নিজের খেয়াল রাখবেন।

 7 months ago 

ঠিকই বলেছেন পরিবার একটি শক্তি। পরিবার পাশে থাকলে যে কোন কাজে সহজে করা যায়। পরিবার হল আস্থা আর জায়গা। তা এখানে সুখ শান্তি থাকা অবশ্যক। ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 67271.13
ETH 3515.41
USDT 1.00
SBD 2.70