Better Life with Steem|| The Diary Game||6 November 2023||

in Incredible India11 months ago
" হ্যালো স্টিমিট বন্ধুরা "
Picsart_23-11-07_01-28-15-015.jpg

Editing by PicsArt


আজকে আমি আপনাদের সাথে শেয়ার করবো, আমার আজকের দিনের কার্যক্রম গুলো। আপনারা আমার আগের পোস্ট গুলো পড়ে থাকলে জানতে পারবেন আমি আমার নানা বাড়ির ছিলাম তিন দিন আর আজকে সকালে আমি আমার নানা বাড়ি থেকে বাসায় আসি আর আমার মা বাবা এসেছে। আমার ছোট বোন নানা বাড়ি থেকে আসবে না আর আমরা জোর করে নিয়ে আসতে চাইলে কান্না করে তাই ওকে নানা বাড়ি রেখে আসছি আর মামি কে বলে আসছি আপনি পরে গিয়ে দিয়ে আসবেন।

🌄🍁সকাল বেলা 🍁 🌄

IMG_20231104_161233-01.jpeg
IMG_20231105_103410-01.jpeg
সকালে আমি ঘুম থেকে উঠে ফ্রেশ হওয়ার জন্য কলের কাছে গেলাম আর সেখান থেকে হাত মুখ ধুয়ে বাসায় আসার জন্য রেডি হতে থাকি আর তার পরে সবার সবকিছু গোছানো হয়ে গেলে আমরা গাড়ির উদ্দেশে রওনা হলাম আর আমার নানা বাড়ি থেকে ১০ মিনিট এর মতো হাঁটলে গাড়িতে থামানো জায়গায় যাওয়া যায় আর আমরা গাড়ি কাছে এসে গাড়ি করে সুবিদখালী বাজারে চলে আসি। আমাদের সুবিদখালী আসতে গাড়ি ভাড়া লাগে ৩০ টাকা।
IMG_20231105_104120-01.jpeg

বাজারে এসে আমি আমার মা বাবা কে বাসায় পাঠিয়ে দিলাম আর আমি বাজারে একটা পরিচিত জুতার দোকানে গিয়েছিলাম আমার জুতা সেলাই করার জন্য।আর সেখানে আমার জুতা সেলাই করতে সময় লাগে ২০ মিনিট। জুতা সেলাই করা হয়ে গেলে আমি তাকে বলি কাকা কতটা দিবো সে বলে ৬০ টাকা দেও তার পরে আমি ৫০ টাকা দিয়ে বলি এটাই রাখেন।আর তার পরে আমি বাসায় চলে আসি।

IMG_20231105_113314-01.jpeg

আমি বাসায় এসে দেখি বাসায় বাবা নাই আমি মাকে জিজ্ঞেস করি বাবা কোথায় মা বলে বাজার করতে গিয়েছে আর আমি তার পরে কিছু সময় শুয়ে থাকি আর কিছু সময় পরে বাবা ও চলে আসে আর আসার সময় আমাদের জন্য সিঙ্গারা নিয়ে আসে আর আমরা সিঙ্গারা খেতে থাকি। আজকে সকালে আমরা শুধু সিঙ্গারা খেয়েছিলাম।

🌋🌋দুপুর বেলা 🌋🌋

IMG_20231105_141638-01.jpeg

আজকে দুপুরে আমি গোসল করে এসে দেখি মা বাবা খেতে বসে গেছে আর তাই আমি তাড়াতাড়ি করে জামাকাপড় পরে খেতে বসি।আর আজকে আমাদের দুপুরে খাবার হিসেবে ছিলো মাছ ,আর মুরগির মাংস ও কলার তরকারি কিন্তু আমি কলার তরকারি খাইনি একটু ও।

🍁🌿🌿বিকাল+ সন্ধ্যা 🌿🌿 🍁

IMG_20231106_113145-01.jpeg

আমি অনেক দিন পরে বিকালে বন্ধুদের সাথে আড্ডা দিতে কলেজে ভিতরে যাই আর সেখান গিয়ে আমি রাব্বি, রাহাতুল আর ইমরান এর সাথে পুরো বিকাল বেলা টা কাটিয়ে দিয়েছিলাম।

IMG_20231105_204021-01.jpeg

সন্ধ্যা হয়ে গেলে আমি বাসায় চলে আসি আর বাসায় এসে আমি হালকা কিছু খেয়ে ব্যাডমিন্টন খেলতে চলে যাই ফরাজী বাড়ি।আমি সেখানে গিয়েছিলাম ৭ টার দিকে আর সেখান থেকে আমি আসি রাত ১০ টার সময় ভিতরের সময় টুকু আমি মাঠে খেলা করি ।

🌼🌼🌿রাতের বেলা🌿 🌼🍁

IMG_20231107_001932-01.jpeg

রাতে আমি বাসায় এসে রাতে খাবার খেয়ে ঘুমানোর জন্য শুয়ে পরি আর ঘুম না আসায় কিছু সময় ফোন দেখি আর কিছু সময় পরে আমার ঘুম আসে আর আমি ফোন চার্জে দিয়ে ঘুমাই পরি।

" তো বন্ধুরা আজকে এই পর্যন্তই আশা করি সবার এই পোস্ট টি ভালো লাগবে সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন "
Sort:  
Loading...
 11 months ago 

আপনার দিন লিপি টি পড়ে জানতে পারলাম আপনার বাবা বাজার থেকে সিংঙ্গারা এনেছে।আর আপনি মন ভরে খেয়ে নিয়েছেন। পছন্দের খাবার গুলো খেতে ভালো লাগে।আপনি জুতা সেলাই করতে বাজারে গিয়েছেন,আমি গতকাল জুতা সেলাই করতে বাজারে গিয়েছিলাম। খুব ভালো লাগলো আপনার দিন লিপি টি পড়ে। ভালো থাকবেন।

 11 months ago 

আপনি আপনার একটু দিনের কার্যক্রম আমাদের মাঝে উপস্থাপন করেছেন।। আপনি নানার বাসা থেকে আপনাদের বাসায় এসেছেন।। এবং সকালের নাস্তা করেছেন আজকে বাজারে গিয়েছিলাম সন্ধ্যা বেলা প্রতিদিন আমার মত ব্যাডমিন্টন সব মিলিয়ে আপনার দিনটি অনেক ভালো কেটেছে।।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.15
JST 0.029
BTC 62647.29
ETH 2439.61
USDT 1.00
SBD 2.66