Better Life with Steem|| The Diary Game||31 march 2024||

in Incredible India6 months ago
" হ্যালো স্টিমিট বন্ধুরা "
IMG_20240402_144518.jpg

আজকে আমি আপনাদের সাথে শেয়ার করবো, আমার কাটানো আজকের দিনের সকল কার্যক্রম গুলো।আমি ঢাকা এসে ছিলাম আমার মামাতো ভাই কে এগিয়ে দিতে সে সৌদি আরব যাবে এটা আমি আগের পোস্টে আপনাদের সাথে শেয়ার করেছি।আর আজকে আমরা তাকে এয়ারপোর্ট এগিয়ে দিয়ে রাত ৪ টার সময় বাসায় আসলাম। বাসায় এসে ফ্রেশ হয়ে সেহরি খেতে বসে পড়লাম।আর সেহেরি খেয়েছিলাম গরুর মাংস আর ভাজি দিয়ে। খাওয়া দাওয়া শেষ করে ওযু করলাম আর আযান দেওয়ার পরে আমি নামাজ আদায় করতে দাঁড়িয়ে গেলাম। নামাজ আদায় করে আমি ঘুমিয়ে পড়লাম।

🌺 🌼 সকাল বেলা+ দুপুর বেলা 🌼 🌺

এরপরে আমি সকাল বেলা ঘুম থেকে উঠলাম আমার ভাবির ডাক শুনে।আমি আমার ভাবিকে বলে রাখে ছিলাম যে ১০ টার দিকে আমাকে জাগিয়ে দিবেন কারণ আমি দেশে যাবো।আর আমাকে আমার ভাবি ঘুম থেকে উঠেছিলেন ১০:১৫ এর সময়। উঠে ফ্রেশ হয়ে আমি আমার জামা কাপড় গুছিয়ে নিলাম। এরপর আমি বাসার সবার কাছে বলে ১০:৪০ এর সময় বাসা থেকে বের হয়েছিলাম।বাসা থেকে বের হয়ে একটা সিএনজি নিয়ে আমি সাইনবোর্ড চলে আসলাম। সাইনবোর্ড থেকে রিস্কা করে যাত্রাবাড়ী আসলাম আর সেখান থেকে গাড়ির টিকেট কেটে বাসে উঠলাম।

IMG_20240331_140749-01.jpeg

গাড়িতে উঠার কিছুক্ষণের ভিতরে গাড়ি ছেড়ে দিলেন আর আমরা ১ ঘন্টা ২০ মিনিটের ভিতরে গৌরনদী এসে পৌঁছালাম। গৌরনদী এসে ১৫ মিনিট সময় দিল।আর আমি সেখানে নেমে একটু হাঁটাহাঁটি করলাম। অনেকক্ষণ হাঁটাহাঁটি করার পরে আমি আবার গাড়িতে গিয়ে বসলাম। এরপরে গাড়ি ছেড়ে দিল আর ২ ঘণ্টার ভিতরে আমরা নথুল্লাবাদ এসে পৌঁছালাম।

🌺 🌼 বিকাল বেলা+সন্ধ্যা বেলা 🌺 🌼
IMG_20240331_155659-01.jpeg

নতুল্লাবাদ আসার পরে আমি গাড়ি থেকে নামলাম।আর তার পরে একটা অটো তে করে চলে গেলাম রুপাতলী সেখানে যেতে আমার ২০ টাকা খরচ হয়েছিল।আর রুপাতলী এসে আবার আমি লোকাল বাসের একটি টিকিটে কাটলাম। আর রুপাতলী থেকে সুবিদখালী আসার টিকিটের মূল্য ছিল ১২০ টাকা। আমি আবার গাড়ির ভিতরে গিয়ে বসলাম আর ১০ মিনিট পরে গাড়ি ছেড়ে দিল।আর ১ ঘন্টার ভিতরে আমরা বাকেরগঞ্জ এসে পৌছালাম।

IMG_20240331_162123-01.jpeg

বাকেরগঞ্জ গাড়িটি ৫ মিনিট এর মতো দাঁড়িয়ে ছিলেন।আর তার পরে আবার ছেড়ে দিলেন আর আমরা ১ ঘন্টা ৩০ মিনিট এর ভিতরে সুবিদখালী এসে পৌঁছালাম।এরপরে আমি গাড়ি থেকে নেমে বাসায় চলে আসলাম আর বাসায় এসে ইফতারি করলাম। ইফতারি করা হয়ে গেলে নামাজ আদায় করে নিলাম।

🌺🌼 রাতের বেলা 🌺🌼
IMG_20240331_214845-01.jpeg

আমি রাত ৮ টার সময় বাসা থেকে বের হয়েছিলাম নামাজ আদায় করতে। নামাজ আদায় করা হয়ে গেলে আমরা ৩ টা বন্ধু মিলে আলম মামার দোকানে এসে ছিলাম। মামার দোকানে এসে এটা আইসক্রিমের বক্স কিনলাম ১২০ টাকা দিয়ে।আর সেটা তিনজনে মিলে খেলাম।

IMG_20240331_222404-01.jpeg
IMG_20240331_222531-01.jpeg

এরপরে আমি বন্ধুদের কাছ থেকে বাসায় যাওয়ার জন্য রওনা দিলাম।আর বাজার থেকে মায়ের জন্য পান নিয়েছিলাম।এরপরে আমি ২০ টাকার ঝালমুড়ি কিনে সেটা খেতে খেতে বাসায় চলে এলাম।আর বাসায় এসে রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়লাম।

"তো বন্ধুরা আজকে এই পর্যন্তই সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন "
Sort:  

You've got a free upvote from witness fuli.
Peace & Love!

আপনাকে অসংখ্য আমার পোস্ট টি সম্পূর্ণ পড়ার জন্য এবং এতো সুন্দর একটি কমেন্ট করার জন্য ধন্যবাদ ভালো থাকবেন সুস্থ থাকবেন আর পরিবার ও নিজের খেয়াল রাখবেন আর আপনার পরবর্তী আকর্ষণীয় কমেন্টের জন্য অপেক্ষা করছি।

 6 months ago 

ভাই আপনাকে অনেক ধন্যবাদ দিনলিপিটি আমাদের মাঝে উপস্থাপন করার জন্য। আপনি দিনটি ভ্রমনের মধ্য দিয়ে কাটিয়েছেন। ভ্রমন কিন্তু বেশ অভিজ্ঞতার হয় যদি আমরা এর সঠিক মর্ম বুজতে পারি। যাইহোক আপনি শেষমেস বাসায় সহি সালামতে পৌছেছেন শুনে অনেক ভালো লাগছে। রাতে বন্ধুদের সাথে আড্ডা দিয়েছেন এবং আইসক্রিম খেয়েছেন। সব মিলিয়ে দারুন ভাবে সবকিছু সম্পন্ন করেছেন।

ভালো থাকবেন ভাই। শুভ কামনা রইলো।

ভাই একদমই সঠিক কথা বলেছেন আসলে কোনও জায়গায় না গেলে বোঝা যায় না সেখান কার অবস্থা কেমন।আর সব কিছু চিনে রাখা ভালো আর চিনতে হলে ঘোরাঘুরি করতে হবে। আইসক্রিমটা অনেক মজা ছিল । ভালো থাকবেন সুস্থ থাকবেন আর পরিবার ও নিজের খেয়াল রাখবেন।

Loading...
 6 months ago 

আজকে পুনরায় আবার আপনি আপনার গ্রামের বাড়িতে ফিরে এসেছেন। আসলে মানুষ যত দূরেই যাক না কেন? তার গ্রামের বাড়ি তার শেষ ঠিকানা আবারো ফিরে আসতে হয়। বন্ধুদের সাথে খুব সুন্দর মুহূর্ত পার করেছেন। রমজান আসার পর থেকে এখনো পর্যন্ত ঝাল মুড়ি খাওয়া হয়নি। আপনার পোস্টের ঝাল মুড়ির ফটোগ্রাফি দেখে লোভ লেগে গেল। ধন্যবাদ একটা দিনের কার্যক্রম উপস্থাপন করার জন্য। ভালো থাকবেন।

আমি বাড়িতে আসার সময় মনে মনে অনেক খুশি হয়েছিলাম কারণ কিছু দিন মামার থাকার পরে বাড়িতে আসতে ইচ্ছে করছিল।আর আমি ও রমজান মাসে এই প্রথম ঝালমুড়ি খেলাম। ভালো থাকবেন সুস্থ থাকবেন আর পরিবার ও নিজের খেয়াল রাখবেন।

 6 months ago 

গরমের দিনে আইসক্রিম খেতে কে না ভালোবাসে। আপনি আজ বন্ধুদের সাথে মিলে আইসক্রিম খেয়েছিলেন।

আমি ব্যক্তিগতভাবে বাসে ওঠতে পছন্দ করি না। বাসে উঠলে ওতো লোকের ভিতর আমার অস্বস্তি লাগে।

ধন্যবাদ আপনাকে আপনার কার্যক্রম তুলে ধরার জন্য।

গরমে সত্যি আইসক্রিম খেতে পারলে আলাদা রকমের একটা শান্তি পাওয়া যায়।আর আমার কাছে আইসক্রিম এমনিতেই অনেক ভালো লাগে।আমি ও বাসে চলাচল করতে পছন্দ করি না কিন্তু তাও কাজের জন্য করতে হয় । ভালো থাকবেন সুস্থ থাকবেন।

 6 months ago 

আপনার মামাতো ভাইকে সৌদি আরব যাবে এ জন্য এয়ারপোর্টে এগিয়ে দিয়ে এসেছেন। সেহরি খেয়ে আবারো ঘুমিয়েছেন। সকালবেলা উঠে দেশের বাড়ি যাওয়ার জন্য রওনা হয়েছেন। আপনার সারাদিনটা বেশ জার্নির মাঝেই দিন পার করেছেন। সারাদিনের কার্যক্রম তুলে দেওয়ার জন্য ধন্যবাদ।

ভাই আপনাকে অসংখ্য ধন্যবাদ আমার পোস্ট টি সম্পূর্ণ পড়ার জন্য এবং এতো সুন্দর একটি কমেন্ট করার জন্য। ভালো থাকবেন সুস্থ থাকবেন আর পরিবার ও নিজের খেয়াল রাখবেন। আপনার পরবর্তী আকর্ষণীয় কমেন্ট এর জন্য অপেক্ষা করছি।

 6 months ago 

আপনার মামাতো ভাই সৌদি আরব যাবে তাই তাকে এগিয়ে দিয়ে আসতেই রাত চারটা বেজে যায় আর এসে সেহেরী খেয়েছেন।। আর হ্যাঁ আজকে আমার বাসায় এসেছেন সব মিলিয়ে একটু ব্যস্ততার মধ্যেই দিনটা পার হয়েছে।।।

ভাই সৌদি আরব এমন একটা দেশ সেখানে গেলে কম পক্ষে ৫ বছর দেশে আসা হয় না তাই তার সাথে যাওয়ার আগে একবার দেখা করার টা ভালো হয়েছে। ভালো থাকবেন সুস্থ থাকবেন আর পরিবার ও নিজের খেয়াল রাখবেন।

 6 months ago 

গরমের সময় আইসক্রিম খেতে কার না ভালো লাগে আর এমনিতেও আইসক্রিম সব সময় খেতে খুব ভালো লাগে । তাই তিন বন্ধু মিলে এক বক্স আইসক্রিম খেয়ে নিলেন।

আবার দেখছি বন্ধুদের সাথে মিলে ঝাল মুড়ি খাচ্ছেন। বন্ধুদের সাথে আড্ডা দেওয়ার পরও আপনার মার জন্য পান জর্দা আনতে ভুলেন নি,, আসলে এটাই হলো একটি দায়িত্ববান ছেলের কাজ।

আপনাকে অসংখ্য ধন্যবাদ আপনার সারা দিনের দিনলিপিগুলো আমাদের সাথে শেয়ার করলেন থ্যাঙ্ক ইউ ।

গরমে সবার পছন্দের একটি খাবার থাকলে সেটি হলো আইসক্রিম। আমার কাছে অনেক ভালো লাগে গরমের সময় আইসক্রিম খেতে। আর ঝাল মুড়িটা খেতে বেশ ভালোই ছিল রমজান মাসে প্রথম খেলাম এই বছর। ভালো থাকবেন সুস্থ থাকবেন আর পরিবার ও নিজের খেয়াল রাখবেন।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.16
JST 0.029
BTC 60811.44
ETH 2350.21
USDT 1.00
SBD 2.52