Better Life with Steem|| The Diary Game||30 April 2024||

in Incredible India2 months ago
" হ্যালো স্টিমিট বন্ধুরা "
IMG_20240502_205840.jpg

আজকে আমি আপনাদের সাথে শেয়ার করবো, আমার কাটানো আজকের দিনের সকল কার্যক্রম গুলো।

🥀🌻 সকাল বেলা+দুপুর বেলা 🥀🌻
IMG_20240430_173230-01.jpeg

আজকে আমি সকাল বেলা ঘুম থেকে উঠে ছিলাম ৯ টার সময়। এরপরে আমি ফ্রেশ হয়ে খাবার খেয়ে নিলাম আর তার পরে আমি কলেজে আসলাম। কলেজে এসে আমি ২ ঘন্টার মতো বন্ধুদের সাথে কলেজের ভিতরে বসে আড্ডা দিলাম। এরপরে আমরা কিছু বন্ধু মিলে গেলাম একটু হাঁটাহাঁটি করতে গেলাম নদীর পাড়ে আসলে এই গরমে নদীর পাড়ে বসে ঠান্ডা বাতাস উপভোগ করার মতো আর শান্তি অন্য কিছুতে পাওয়া যায় না।আমরা নদীর পাড়ে বসে কিছুক্ষণ ফোন দেখলাম আর তার পরে লুডু খেলে ছিলাম। এরপরে ১১:৩০ টার দিকে আমরা নদীর পাড় থেকে চলে আসলাম।

নদীর পাড় থেকে আমরা আবার কলেজে এসে ছিলাম আর কলেজে এসে আমি আবার আমাদের কলেজের B.M শাখার স্যার এর কাছে গেলাম কারণ আমার একটা বন্ধু B.M শাখায় পড়ে এখন ওর কাগজে একটু ভুল হয়েছে সেটা ঠিক করার জন্য গিয়ে ছিলাম।স্যার এর কাছে যাওয়ার পরে আমাদের সমস্যা টা ঠিক করে দিলো কিছুক্ষণ এর ভিতরে এরপরে আমি বন্ধুদের কাছে বলে বাসায় চলে আসলাম।

IMG_20240430_124651-01.jpeg

বাসায় এসে আমি একটু রেস্ট নিলাম আর তার পরে ফ্রিজ থেকে এক বোতল ঠান্ডা পানি বের করলাম।আর তার পরে ঠান্ডা পানির ভিতরে চিনি আর ট্যাং দিলাম আর তার পরে সব কিছু ভালো করে মিশিয়ে নিয়ে ছিলাম। এরপরে আমি কিছুটা খেয়ে ছিলাম সেখান থেকে আর বেশ ভালোই লেগেছিল। খাওয়া হয়ে গেলে আমি গোসল করতে চলে গেলাম আর গোসল করে এসে দুপুরের খাবার খেয়ে নিলাম।আর খাওয়া হয়ে গেলে আমি শুয়ে পড়লাম একটু ঘুমানোর জন্য।

🌺🌼 বিকাল বেলা+সন্ধ্যা বেলা 🌺🌼

আমি দুপুরের খাবার খেয়ে শুয়ে পরার কিছুক্ষণ এর ভিতরে ঘুমিয়ে পড়েছিলাম আর তার পরে আমি ঘুম থেকে উঠে ছিলাম বিকাল ৪:২০ এর সময়। উঠে দেখি আমার বন্ধু সাইফুল আমাকে ৩ টা ফোন দিয়েছে যা আমি ঘুমিয়ে আছিলাম বলে শুনতে পাইনি।আমি এরপরে সাইফুল কে ফোন দিলাম আর ফোন দিয়ে জানতে পারলাম ওরা নৌকায় ঘুরতে গিয়েছে আর আমাকে নেওয়ার জন্য ফোন দিয়ে ছিল।

IMG_20240430_173847-01.jpeg

আমি তার পরে জিজ্ঞেস করলাম এখন কোথায় আছো ও আমাকে বলো বোর্ড ঘর থেকে একটু সামনে আমি তার পরে বললাম আমার জন্য ওইখানে ১০ মিনিট দাঁড়াও।আমি এরপরে হাতমুখ ধুয়ে নিচে নামলাম আর একটা রিস্কা নিয়ে চলে গেলাম বোর্ড ঘরের সামনে আর গিয়ে সেখান থেকে নৌকায় উঠলাম আর উঠে নদীর মাঝখান থেকে ঝাটি বুনিয়ার দিকে যাওয়া শুরু করলাম আমরা। আর নৌকায় আমরা ৫ জন ছিলাম যার ভিতরে একজন ছিল বড় ভাই।আমরা সবাই মিলে একটা সেলফি ও তুলে নিয়ে ছিলাম নদীর মাঝে বসে।

IMG_20240430_174728-01.jpeg

এরপরে আমরা একটু সামনে যাওয়ার পরে একটা দোকান দেখতে পেলাম আর তার পরে সেখান নৌকা টা দাঁড় করিয়ে দোকান থেকে কিছু কিনে নিলাম।আর তার পরে আমরা নদীর কিনার থেকে আবার মাঝে চলে আসলাম আর এই রকমই আমরা সন্ধ্যা ৭:৪৫ পর্যন্ত নৌকায় ঘুরে ছিলাম।

🌺💫 রাতের বেলা 💫🌺

রাত বেশি হয়ে গেছে দেখে আমি তাড়াতাড়ি করে বাসায় চলে আসলাম আর বাসায় আসার পরে মা রাগ করলো দেরি হয়েছে দেখে।আমি তার পরে একটু পড়তে বসলাম আর পড়া শেষ হয়ে যাওয়ার পরে খাবার খেয়ে ঘুমিয়ে পড়লাম।

"তো বন্ধুরা আজকে এই পর্যন্তই সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন "
Sort:  
Loading...
 2 months ago 

নৌকা ভ্রমণ করতে আমি ব্যক্তিগতভাবে ভীষণ পছন্দ করি। যদিও নদীতে তুফান হলে ভয় করে। আমার মামা বাড়ি যেতে নদী পথ টলারে করে, প্রায় ২ ঘন্টার মতো পথ অতিক্রম করতে হয়। একবার যাওয়ার পথে ভীষণ তুফান উঠেছিলো।

ক্লান্তিভাব দুর করার জন্য আমি জলের সাথে স্যালাইন খেতেই বেশি স্বাচ্ছন্দ্য বোধ করি। ধন্যবাদ আপনাকে সুন্দর পোস্ট শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.030
BTC 57951.98
ETH 3051.79
USDT 1.00
SBD 2.26