Better Life with Steem|| The Diary Game||29 January 2024||আনন্দ ময় দিন ছিল||

in Incredible India7 months ago
" হ্যালো স্টিমিট বন্ধুরা "

আজকে আমি আপনাদের সাথে শেয়ার করবো, আমার কাটানো আজকের সকল কার্যক্রম গুলো।

🌺 সকাল বেলা+ দুপুর বেলা 🌺
Picsart_24-01-30_03-08-27-684.jpg

Editing by PicsArt

আজকে সকালে আমি ঘুম থেকে উঠে ছিলাম ১১ টার সময় তাও আবার আমার মায়ের ডাকে। এতো টা দেরি করে ঘুম থেকে উঠার একটা কারণ ও আছে।আর কোন ও কিছু করা বা হয়ে যাওয়ার ভিতরে একটা কারণ থাকে তেমনি আমার আজকে ঘুম থেকে দেরি করার কারণ ছিল আর কারন টা হলো আমার অনেক পরিমাণে গলা ব্যথা করছিল।আমার ঘুম অনেক সকালে ভেঙে গেছে আর তার পরে দেখি অনেক গলাব্যথা করছে তাই আর উঠি নি।৮:৩০ টার সময় মা আমার ছোট বোন কে নিয়ে মাদ্রাসায় গেছে তাও আমি দেখতে পেরেছি। মাদ্রাসা থেকে বাসায় এসে আমাকে আমার মা বলে এখন ও উঠিস নায় আমি বললাম আমার অনেক গলাব্যথা করতে আছে।

IMG_20240129_163519-01.jpeg
IMG_20240129_163504-01.jpeg

আমাকে আমার মা বললো উঠে ফ্রেশ হয় আমি রং চা বানিয়ে দিতে আছি খেলে সব ঠিক হয়ে যাবে।আমি তার পরে গরম পানি দিয়ে হাত মুখ ধুয়ে নিলাম।আর তার পরে একটু রং চা খেলাম। এরপর আমাকে আমার একটা বন্ধু ফোন দিল আর আমি ওর কাছে গেলাম। বন্ধু আমাকে নিয়ে ওদের জমির কাছে গেছিল।আমি ওর সাথে গিয়ে বসে রইলাম আর ও কাজ করলো। দুপুর ১২ :৩০ টার দিকে আমি বন্ধুকে বলে বাসায় চলে আসি।

IMG_20240129_143827-01.jpeg

আমি আজকে আর গোসল করিনি শরীর খারাপ বলে।আমি শুয়ে শুয়ে কিছু সময় ফোন দেখলাম আর কিছুক্ষণ পরে আমাকে আমার মা খেতে ডাক দিল আর আমি ছোট বোন আর মা একসাথে বসে দুপুরের খাবার খেয়ে নিলাম। খাওয়া দাওয়া করে আমি একটু বিশ্রাম নেওয়ার জন্য শুয়ে ছিলাম।

🌺 বিকাল বেলা 🌺
IMG_20240129_164550-01.jpeg
IMG_20240129_173736-01.jpeg

বিকাল বেলা আমি বাসা থেকে বের হয়ে আমাদের খেলার মাঠে গিয়ে ছিলাম। কিন্তু আমি গিয়ে দেখি বড় তেমনি কেউ নেই সব ছোট ভাইরা খেলা করতেছে।আমি তার পরে আর খেলতে উঠি নায় আমি আমার একটা বন্ধু কে ফোন দিয়ে ওর কাছে গেলাম।আর তার পরে ওকে নিয়ে আমি কলেজের ভিতরে বসে ছিলাম। কিছুক্ষণ পর আমার চোখে অসাধারণ একটা দৃশ্য পড়লো। মেঘের কন্ঠ কন্ঠ দৃশ্য দেখতে সত্যই অসাধারণ ছিলো।আমি তাড়াতাড়ি করে আমার ফোনে একটা ফটো তুলি নিলাম।

IMG_20240129_182125-01.jpeg

আর তার পরে আমি আমার বন্ধুকে নিয়ে বাজারে ভিতরে গেলাম একটু হাঁটাহাঁটি করার জন্য।আমরা হাঁটাহাঁটি করার সময় আমার এক বড় ভাই ডাক দিল আমরা তার পরে তার কাছে গিয়ে বসলাম।আর তার পরে সে আমাদের কে নিয়ে একটা পিকনিক খাওয়ার আয়োজন করতে চায় তাই বললো আমি বললাম কোন ও সময় নাই আপনি আয়োজন করেন।এই সব কথা বলতে সন্ধ্যা হয়ে যায়।

🌺 সন্ধ্যা বেলা + রাতের বেলা 🌺
IMG_20240129_185341-01.jpeg

সন্ধ্যা হয়ে গেছে দেখে আমি আমার মায়ের কিছু ওষুধ লাগতো সেইগুলো নেওয়ার জন্য একটা দোকান গেলাম সেখান থেকে প্রায় সব ওষুধ পেলাম কিন্তু একটা ওষুধ পেতে আমার অনেক কষ্ট হয়েছিল। বাজারে সব দোকান দেখে ও আমি ওষুধ টা পেলাম না শেষ পর্যন্ত আমার বাসার নিচে এসে পেলাম।

IMG_20240129_190954-01.jpeg

ওষুধ নিয়ে আমি বাসায় আসার পরে আমার ছোট বোন বলে আমার জন্য কি নিয়ে আসছো আমি বললাম কিছুই আনা হয়নি । আমাকে তার পরে আবার বাহিরে পাঠিয়ে পুরি আনিয়ে ছিল। বাসায় এসে ওকে দিলাম আর তার পরে আমাকে ও ২ টা খেতে দিয়ে ছিলো।আমি এর পরে আর বাসা থেকে বের হয়নি শুয়ে শুয়ে ফোন দেখছিলাম।আর রাতের খাবার খেয়ে পোস্ট লেখ ছিলাম।

" তো বন্ধুরা আজকে এই পর্যন্তই সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন "
Sort:  
Loading...
 7 months ago 

আকাশের ছবি গুলো অনেক সুন্দর হয়েছে ৷ ছবি গুলো দেখে মন ভরে গেলো ৷ রাতের বেলা বাজারে গিয়েছেন মায়ের জন্য ঔষুধ কিনে নিয়ে আসলেন ৷ তারপর পুরি আর ডাল দিয়ে রাতে খাবার খেলেন ৷

যাই হোক ধন্যবাদ আপনাকে আপনার সারাদিনের কার্যক্রম গুলো আপনাদের মাঝে শেয়ার করার জন্য ৷

ভাই আমার কাছে ও আকাশের ফটো টা ভালো লেগেছে আর আপনার ফটোগ্রাফি গুলো অসাধারন হয় তা তো আমি আপনার পোস্টের কমেন্টে গিয়ে বলে থাকি। ভালো থাকবেন সুস্থ থাকবেন আর পরিবার ও নিজের খেয়াল রাখবেন।

 7 months ago 

আপনাকেও অনেক অনেক ধন্যবাদ ভাই আমার মন্তব্যে রিপ্লে দেওয়ার জন্য ৷ শুভকামনা রইলো আপনার জন্য ৷ ভালো থাকবেন 🧡

আমার পোস্ট টি সম্পূর্ণ পড়ে কমেন্ট করেছেন আর আমি রিপ্লাই দিব না এমনটা হয় না।আর আমি আশায় আছি আমি আবার ও আপনার কমেন্ট পাবো খুব তাড়াতাড়ি। ভালো থাকবেন সুস্থ থাকবেন।

 7 months ago 

প্রপথমেই আমি আপনার ফটোগ্রাফি গুলোর প্রশংসা করতে চাই, দারুণ হয়েছে ছবি গুলো।

এই শীতে আমিও মাঝে মাঝে গোসল মিস দেই, যদিও আপনি অসুস্থতার জন্যে মিস করেছেন। দোয়া করি যেন দ্রুত সুস্থ হয়ে ঊঠেন।

ভাই শুনে সত্যই মনটা অনেক ভালো হয়ে গেল ও যে আপনার কাছে আমার তোলা ফটো গুলো ভালো লেগেছে।ভাই আমি এমনিতে সব সময় গোসল করি কিন্তু সেটা গরম পানি দিয়ে। ভালো থাকবেন সুস্থ থাকবেন।

 7 months ago 

গলা ব্যথা করছিলো বলে সকালে ঘুম থেকে দেরি করে উঠেছিলেন। আপনার ফটোগ্রাফির হাত কিন্তু অনেক সুন্দর। ধন্যবাদ আপনাকে এত সুন্দর পোস্ট উপহার দেওয়ার জন্য।।

ভাই আমার কাছে সব থেকে খারাপ লাগে এই গলাব্যথা টাই কারণ এটা হলে না পারি কিছু খেতে না পারি ভালো করে কথা বলতে। ফটো গুলো আপনার কাছে ভালো লেগেছে শুনে খুব খুশি হলাম ভালো থাকবেন সুস্থ থাকবেন।

আপনার তোলা আকাশের ছবি সত্যিই অনেক সুন্দর হয়েছে।সকালে ঘুম থেকে উঠে অনুভব হলো গলায় ব্যাথা করছে আপনার।শীতকালে আমিও অনেক অসুস্থতায় ভুগছি।প্রার্থনা করি আপনি দ্রুত সুস্থ হয়ে উঠুন।
ধন্যবাদ।

ভাই আমি শুনে খুশি হলাম যে আপনার কাছে আমার তোলা ফটো গুলো ভালো লেগেছে।আর আমার তোলা ছবিতে যে রকম দৃশ্য বোঝা যায় তার থেকে ও বেশি সুন্দর ছিল সামনাসামনি দেখা। ভালো থাকবেন সুস্থ থাকবেন আর পরিবার ও নিজের খেয়াল রাখবেন।

ভাই আকাশের দৃশ্য সত্যি দেখার মতো ছিলো আর আমি তাই আপনাদের সাথে শেয়ার করবো বলে একটা ফটো তুলতে ভুলি নায়।ভাই কয়েক দিন ধরে এই রকম সকাল বেলা শুধু অনুভব করি গলাব্যথার। ভালো থাকবেন সুস্থ থাকবেন।

 7 months ago 

আজ আপনি সকাল ১১ টা বাজে ঘুম থেকে উঠেছেন। এজন্য আপনার বোনকে আপনার মা ই নিয়ে গিয়েছে মাদ্রাসাতে এবং আপনার মা এসে জিজ্ঞাসা করতে জানতে পারলো আপনার গলা ব্যথা।
ওষুধ সেবুন। দ্রুত সুস্থ হয়ে যাবেন।

আমার সকাল বেলা হলেই গলাব্যথা করে আর বাকি সময় ভালোই থাকে আর তাই ওষুধ আনা হয় নি কিন্তু কয়েকদিন ধরে হয়েছে দেখে ওষুধ খেয়েছি আর এখন আলহামদুলিল্লাহ ভালো হয়ে গেছে। ভালো থাকবেন সুস্থ থাকবেন আর পরিবার ও নিজের খেয়াল রাখবেন।

 7 months ago 

আপনি ঘুম থেকে অনেক দেরিতে উঠেছেন তবে এর পিছনে একটি কারণ রয়েছে। কারণ আপনার অনেক গলা ব্যথা ছিল এজন্যই দেরিতে ঘুম থেকে উঠেছেন। আপনার সম্পূর্ণ পোস্ট পড়ে মনে হল আপনার সারা দিনটি অনেক আনন্দময় ভাবে কেটেছে। ধন্যবাদ আপনাকে এরকম সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য।

আমরা কোন ও কিছু করি আর তার আমরা আগে কিছু একটা ভেবে তার করে কাজটা করি।আর গলাব্যথা টা তো আমার কয়েক দিন ধরে হয়ে আসছে আমি ওষুধ খেয়েছি এখন আগের থেকে অনেক ভালো। ভালো থাকবেন সুস্থ থাকবেন আর পরিবার ও নিজের খেয়াল রাখবেন।

 7 months ago 

আপনি সকালবেলা আজ ঘুম থেকে দেরিতে উঠলেন কারণ আপনার গলা ব্যথা ছিল তার জন্য। আপনার ফটোগ্রাফি গুলো খুব সুন্দর হয়েছে বিশেষ করে আকাশের ছবিটা অনেক সুন্দর হয়েছে। সন্ধ্যা বেলা আপনার মায়ের জন্য ওষুধ কিনে আনলেন এরপরই পুরি কিনে এনে সবাই একসাথে খেলেন ।

থ্যাংক ইউ আপনার সারাদিনে কার্যক্রম গুলো খুব সুন্দর ভাবে আমাদের সাথে উপস্থাপনা করলেন।

এখন আবহাওয়া টাই এমন যে গলাব্যথা টা হওয়া টা অস্বাবাভিক কিছু না। শুনে অনেক ভালো লাগলো যে আপনার কাছে আমার তোলা ফটো গুলো ভালো লেগেছে। ভালো থাকবেন সুস্থ থাকবেন আর পরিবার ও নিজের খেয়াল রাখবেন।

 7 months ago 

আপনার গলা ব্যাথা থাকার কারণে সকালে বেশ দেরি করে উঠেছেন।। আর হ্যাঁ গলা ব্যথা থাকলে চা খেলে অনেক উপকার হয়।। আ হ্যা আমিও বর্তমানে বিকেলের মধ্যে বন্ধুদের সাথে ক্রিকেট খেলি।। আজ বিকালে বাজারে গিয়েছিলেন এবং মায়ের জন্য ওষুধ নিয়েছেন।। সব মিলিয়ে অনেক সুন্দর একটা দিন অতিবাহিত করেছেন।।

ভাই গলাব্যথা টা আমার সব থেকে বেশি খারাপ লাগে কারন এটা হয়ে না কিছু খাওয়া যায় না কথা বলা যায় ঠিক মতো।আর আপনি একদম সঠিক কথা বলেছেন রং চা খেলে অনেক উপকার পাওয়া যায়। ভালো থাকবেন সুস্থ থাকবেন।

 7 months ago 

গলার সমস্যা হলে এরকমই হয় বিশেষ করে কথা বলার বেশি সমস্যা হয় সেই সাথে মানুষ কথা বুঝতেও পারে না।।

ভাই একদমই তাই আমার ও এটাই খারাপ লাগে কিন্তু কি করার অসুস্থ তা তো সৃষ্টিকর্তার তরফ থেকে আসে। আর তাই শুধু দোয়ায় টাই করা ভালো । ভালো থাকবেন সুস্থ থাকবেন আর পরিবার ও নিজের খেয়াল রাখবেন।

 6 months ago 

আমরা কেউ জানিনা কখন কে অসুস্থ হবে। আর অসুস্থ হলেও সৃষ্টিকর্তার শুকরিয়া জানানো উচিত।।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.031
BTC 58493.60
ETH 2468.39
USDT 1.00
SBD 2.41