Better Life with Steem|| The Diary Game||27 April 2024||

in Incredible India2 months ago
" হ্যালো স্টিমিট বন্ধুরা "
IMG_20240429_213551.jpg

আজকে আমি আপনাদের সাথে শেয়ার করবো, আমার কাটানো আজকের দিনের সকল কার্যক্রম গুলো।

🥀💫 সকাল বেলা+দুপুর বেলা 💫🥀
IMG_20240427_173823-01.jpeg

আমি আজকে সকাল বেলা ঘুম থেকে উঠেছিলাম ৮:১৫ মিনিট এর সময়। উঠে ফ্রেশ হলাম আর তার পরে সকালের খাবার খেয়ে নিলাম। খাওয়া হয়ে গেলে আমি কলেজের উদ্দেশ্য বের হয়ে পড়লাম। আমাদের কলেজে এমনিতে গরম এর জন্য বন্ধ চলতে আছে কিন্তু কলেজে স্যার রা সবাই আসে আর স্যার দের সাথে আমার একটু কথা বলার ছিল তাই গেলাম কলেজে।আর গিয়ে কথা বলে নিলাম কথা বলা হয়ে যাওয়ার পরে আমি আমার কিছু কলেজের বন্ধুদের সাথে আড্ডা দেওয়ার জন্য সরকারবাড়ির রাস্তায় গিয়েছিলাম। সেখানে গিয়ে আমরা ১১:৩০ পর্যন্ত ছিলাম আর অনেক মজা করে ছিলাম এই সময় টুকু সরকারবাড়ির রাস্তায় বসে।

IMG_20240427_151628-01.jpeg

এরপরে আমি বন্ধুদের কাছ থেকে চলে আসলাম আলম মামার দোকানে সেখানে এসে একটা আইসক্রিম কিনে নিলাম আর সেটা খেতে খেতে আমি বাসায় আসলাম। বাসায় এসে কিছুক্ষণ বিশ্রাম নিলাম আর তার পরে আমাকে আমার একটা বন্ধু ফোন দিল ১২ টার দিকে আর ফোন দিয়ে আমাকে কেরাম বোর্ড খেলতে ডাক দিল।

IMG_20240427_121442-02.jpeg

আর সাথে এটাও বলো যে একসাথে নদীতে গোসল করবো আনে জামাকাপড় নিয়ে আসিস।আমি তার পরে মায়ের কাছে বলে বাসা থেকে বের হলাম আর তার পরে সেখানে গিয়ে ২ ম্যাচ কেরাম বোর্ড খেলাম।আর তার পরে আমরা সবাই মিলে একসাথে নদীতে নামলাম গোসল করতে । গোসল করা হয়ে গেলে আমি আবার বাসায় চলে আসলাম।আর বাসায় এসে দুপুরের খাবার খেয়ে নিলাম।আর খাওয়া খেয়ে আমি ঘুমিয়ে পড়েছিলাম।

🌼🌺 বিকাল বেলা+সন্ধ্যা বেলা 🌼🌺
IMG_20240427_151655-01.jpeg

আমি বিকাল বেলা ঘুম থেকে উঠে বাসা থেকে বের হয়ে ছিলাম আর বের হয়ে বাসার সামনে থেকে একটা স্প্রিট কিনে সেটা খেতে খেতে আমি আমার বন্ধুদের কাছে গেলাম। বন্ধুদের কাছে যাওয়ার পরে আমরা সবাই আলম মামার দোকানে আসে ছিলাম আর এসে সেখানে কিছুক্ষণ বসে রইলাম আর আলম মামার সাথে কথাবার্তা বললাম।

IMG_20240427_140010-01.jpeg

বিকাল ৫ টার দিকে আমরা আলম মামার দোকান থেকে বের হয়ে কারখানায় গিয়ে ছিলাম আর সেখানে গিয়ে আমি আমার বন্ধুর খরগোশে টা হাতে নিয়ে কিছুক্ষণ আদর করলাম। খরগোশ গুলো ধরতে ভালো লাগে তাই আমি কারখানায় গেলে খরগোশ গুলো হাতে নেই।

সন্ধ্যা হয়ে যাওয়ার পরে আমি বন্ধুদের কাছ থেকে চলে আসলাম কারন আমার মা সন্ধ্যার পরে বাহিরে থাকতে নিষেধ করেছে আর তাই আমি সন্ধ্যা হয়ে যাওয়ার আগে আগে বন্ধুদের কাছ থেকে চলে আসলাম।

💫🌺 রাতের বেলা 💫🌺

বন্ধুদের কাছ থেকে বাজারে এসে আমি আমার ছোট বোন এর জন্য ২ টা আইসক্রিম আর আমার জন্য ৪ টা টেস্টি সে লাইন নিয়ে বাসায় চলে আসলাম। বাসায় এসে আমি কিছুক্ষণ বিশ্রাম নিলাম আর ফোন দেখলাম।আর রাত বেশি হয়ে যাওয়ার পরে খাবার খেয়ে ঘুমিয়ে পড়লাম।

"তো বন্ধুরা আজকে এই পর্যন্তই সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন "
Sort:  
Loading...
 2 months ago 

প্রতিদিনের মতোই সকালবেলা ফ্রেশ হয়ে নাস্তা খেয়ে কলেজে গিয়েছেন। কলেজের কাজ শেষ করে বন্ধুরা মিলে সরকার বাড়ির রাস্তায় আড্ডা দিয়েছে।
আবার বাসায় যাওয়ার পথে আইসক্রিম খেয়েছেন। সত্যি এই গরমে আইসক্রিম খেতে আমারও বেশ ভালো লাগে।
বাসায় গিয়ে কিছুক্ষণ রেস্ট করার পর আবার বন্ধুর কল পেয়ে ক্যারামবোর্ড খেলতে গিয়েছেন। পরে আবার সবাই মিলে নদীতে গোসল করেছেন। সত্যিই আপনার নদীতে গোসল করার কথা শুনে আমারও গোসল করতে ইচ্ছা করতেছে।

বিকেলবেলা বন্ধুর খরগোশ নিয়ে আদর করেছেন। সত্যি খরগোশটি বেশ সুন্দর ছিল।

সারাদিনের খানিক মুহূর্তগুলো শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 months ago 

তেতুলের আইসক্রিম বলেও যে কোন আইসক্রিম থাকতে পারে এটি আমার ভাবনার বাইরে। তবে আপনি পোস্টে লিখেন নি যে এই আইসক্রিমের টেস্ট কেমন। আপনার মা আপনাকে ঠিকই বলেছেন যে সন্ধ্যার পরে বাহিরে থাকা ঠিক নয়। আর এই গরমে এমনিতেই বাহিরে থাকা ঝুঁকিপূর্ণ। রাতে বাসায় ফেরার পথে বোনের জন্য আইসক্রিম নিয়ে গেলেন। খুবই ভালো লাগলো আপনার দিনলিপি পড়ে।

 2 months ago 

সকালে ঘুম থেকে উঠে ফ্রেশ হয়ে সকালের খাবার খেয়ে প্রয়োজনীয় কাজে কলেজে গিয়েছিলেন। গরমের থেকে রেহাই পেতে বন্ধুকে সাথে নিয়ে দোকান থেকে আইসক্রিম খেয়েছিলেন। এর মাঝে আবার ক্যারাম বোর্ডও খেলেছিলেন। নদীতে গোসল করতে গিয়েছিলেন আমাদের এখানে নদী নাই এজন্য এই ইচ্ছেটা অপূর্ণ রয়ে গিয়েছে।

ধন্যবাদ আপনাকে সুন্দর পোস্ট শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.030
BTC 56519.24
ETH 2991.31
USDT 1.00
SBD 2.16