Better Life with Steem|| The Diary Game||23 November 2023||

in Incredible India10 months ago
" হ্যালো স্টিমিট বন্ধুরা "
Picsart_23-11-24_22-14-10-502.jpg

Editing by PicsArt

আজকে আমি আপনাদের সাথে শেয়ার করবো, গতকাল আমি যে সব কার্যক্রম গুলো করেছি তা আপনাদের সাথে ভাগ করে নেওয়ার জন্য আসলাম। আশা করি আপনারা সবাই উপভোগ করবেন।

👑❣️সকাল বেলা ❣️👑

IMG_20231123_105654-01.jpeg

গতকাল আমি একদম সকাল সকাল ঘুম থেকে উঠে আমাদের মামা বাড়ি গিয়েছিলাম।আর সেখানে আমি যাওয়ার সময় আমার একটা বন্ধু কে নিয়ে গেছিলাম আর তার নাম হলো সাইফুল। আমাদের বাসা থেকে মামার বাসায় যেতে গাড়ি ভাড়া লেগেছে ৪০ টাকা।মামা বাড়ি যাওয়ার সময় সব থেকে যে জিনিসটা ভালো লাগে তা হলো রাস্তা। রাস্তার অপরুপ সুন্দর দৃশ্য দেখে সবার কাছে ভালো লাগবে আমার মতে।

IMG_20231123_115006-01.jpeg

মামার বাসায় গিয়ে সবার সাথে দেখা করি।আর মামি হালকা কিছু খাবার খেতে দেয় আর আমরা খেয়ে বাজারের দিকে চলে আসি।আর সেখানে এসে আমরা গরম গরম সিঙ্গারা খেয়েছিলাম। আমার কাছে সিঙ্গারা টা অনেক ভালো লাগে।

আমি পরের বিষয় যাওয়ার আগে জানতে চাই আপনারা সবাই কেমন আছেন..?। আমাকে কমেন্ট করে জানাবেন।আমি সৃষ্টিকর্তার দয়ায় ভালো এবং সুস্থ আছি।

💮💞দুপুর+বিকাল 💞 💮

IMG_20231123_151220-01.jpeg

আমার মামার বাসা থেকে বাসায় এসে দেখি ২ টা বাজে তার পরে আমি গোসল করার জন্য। গোসল করা শেষ করে আমি একটু বসে থাকি আর তার পরে মার গোসল করা হয়ে গেলে আমরা দুপুরের খাবার খেতে বসি। দুপুরে আমরা খেয়েছিলাম মাছ আর আলু দিয়ে।

IMG_20231123_223900-01.jpeg

বিকাল বেলা আমি বাসা থেকে বের হয়ে আমার কাছের একটা বন্ধুর দোকানে গিয়ে বসি।আর সেখানে আমি আমার বন্ধুর সাথে বিকাল বেলা টা পার করি।

❤️🥰সন্ধ্যা+রাত🥰❤️

IMG_20231123_183202-01.jpeg

সন্ধ্যায় আমি আমার বন্ধুর দোকান থেকে বাসায় চলে যাই।আর তার পরে ব্যাডমিন্টন খেলতে যাওয়ার জন্য রেডি হয়ে বাসা থেকে বের হয়ে পরি‌।আর ১০ মিনিট হাঁটার পরে আমি মাঠে গিয়ে পৌঁছাই। সেখানে আমি খেলা শুরু করি ৭ টার সময় আর শেষ করি ১০:১৫ সময়।

IMG_20231123_224253-01.jpeg

খেলা শেষ করে আমি বাসায় আসার জন্য রহনা হলাম। বাজারের ভিতরে আসার পর আমি সামোসা খাওয়ার জন্য হোটেলের ভিতরে গিয়ে বসি।আর তার পরে আমাকে ২ টা সামোসা দেয়।আর এক একটির দাম ছিলো ১৫ টাকা করে।খাওয়া শেষ করে আমি বাসায় চলে যাই।

আর আমি বাসায় গিয়ে আমার রুমে বসে থাকি আর তার পরে আমার মা আসে আমার কাছে। এসে বলে খাবার খেতে আয় আমি মাকে বলি আমি খাবার খাবো না আমি বাহির থেকে খেয়ে আসছি আর তার পরে আমাকে আমার মা অনেক বকা দেয়‌।আর তার পরে মা আর ছোট বোন খাবার খেয়ে ঘুমিয়ে পরে আর আমি ও ঘুমিয়ে পরি।

" তো বন্ধুরা আজকে এই পর্যন্তই সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন আর পরিবার ও নিজের খেয়াল রাখবেন "
Sort:  
Loading...

আমাদের সাথে এত সুন্দর পোস্ট শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আজকে আপনার দিনের কার্যক্রম এবং আনন্দের মুহূর্তগুলো আমাদের সাথে খুব সুন্দরভাবে শেয়ার করেছেন।আপনি দিনের একটা ভাগে মামা বাড়ি বেড়াতে গেছেন এবং সন্ধ্যায় ব্যাডমিন্টন ও খেলছেন। আপনার পরবর্তী পোস্টের অপেক্ষায় রইলাম। ভালো থাকুন, সুস্থ থাকুন।

শীতের দিনে সব থেকে ভালো লাগে ব্যাডমিন্টন খেলা।আপনার কাছে শীতে সব থেকে কোন জিনিসটা ভালো লাগে আমাকে কমেন্ট করে জানাবেন।আর আপনার এই রকম আরও কমেন্ট এর অপেক্ষা করছি আশা করি খুব তাড়াতাড়ি আসবে ভালো থাকবেন সুস্থ থাকবেন আর পরিবার ও নিজের খেয়াল রাখবেন।

হ্যাঁ, শীতকালীন খেলাধুলার মধ্যে ব্যাডমিন্টন সবথেকে মজার খেলা। আর আমাদের দেশে শীতেই এই খেলা খেলার উপযুক্ত সময়।ধন্যবাদ আপনাকে আমার কমেন্টে রিপ্লাই দেয়ার জন্য।

আমি অনেক দিন ধরে ব্যাডমিন্টন খেলতে পারি না কারণ আমাদের ব্যাডমিন্টন মাঠের পাশে একটি বিল্ডিং এর কাজ ধরা হয়েছে আমরা চিন্তা করেছি একটু সামনের দিকে এগিয়ে মাঠ কেড়ে আবার খেলা শুরু করব। শীতের দিনে ব্যাডমিন্ট না খেললেই কেমন জানি লাগে। ভাই আপনি অনেক সুন্দর একটি কমেন্ট করেছেন তার জন্য অসংখ্য ধন্যবাদ। ভালো থাকবেন সুস্থ থাকবেন।

হ্যাঁ ভাই,শীতের সময় ব্যাডমিন্টন অনেক ভাল একটা খেলা।একটু ব্যয়বহুল খেলা কিন্তু শরীরের জন্য অনেক উপকারী। পাশের ফাঁকা জায়গায় দ্রুত খেলা শুরু করেন।ধন্যবাদ আপনাকে।

 10 months ago 

আপনার পোস্টটা পড়ে বুঢতে পারলাম আপনি ঘুম থেকে উঠে আপনার মামাদের বাড়িতে গেছেন আপনার বন্ধুর সাথে। সেখানে গিয়ে আপনি নাস্তা করেছেন সিঙ্গারা দিয়ে । কিছুক্ষণ পর বাড়ি চলে এসেছেন এবং বাড়িতে এসে দুপুরে খাবার খেয়েছেন এবং বিকালে বন্ধুর দোকানে বসেছেন ও রাতে ব্যাডমিন্টন খেলেছেন।

তারপর রাতে হালকা নাস্তা করে বাড়ি চলে এসে ঘুমিয়েছেন। যাইহোক ভাই আপনার দিনলিপি পড়ে আমার খুবই ভালো লাগল। আপনার পরবর্তী আকর্ষণীয় পোস্ট পড়ার জন্য অপেক্ষা থাকলাম এবং আপনি ভালো থাকবেন সবসময় সেই কামনা করি।

আপনাকে অসংখ্য ধন্যবাদ আমার পোস্ট টি সম্পূর্ণ পড়ার পর এতো সুন্দর একটি কমেন্ট করার জন্য। রাতে হালকা খাবার খাওয়া টাই আমি ভালো মনে করি । কিন্তু এতে আমার মা অনেক বকা দেয়‌ আমাকে কিন্তু তাও আমার শোনা হয় না। ভালো থাকবেন সুস্থ থাকবেন আর পরিবার ও নিজের খেয়াল রাখবেন।

মামা বাড়ি যাওয়ার সময় সব থেকে যে জিনিসটা ভালো লাগে তা হলো রাস্তা। রাস্তার অপরুপ সুন্দর দৃশ্য দেখে সবার কাছে ভালো লাগবে আমার মতে। সত্যি রাস্তার দুধারে গাছপালা দেখে মনটা জুড়িয়ে গেলো। কোলকাতায় এখন গাছপালার খুবই অভাব। আপনার ওখানকার প্রাকৃতিক দৃশ্য খুবই মনোরম।

আমার কাছে আমার মামার বাড়ি যাওয়ার যে পথ টা বাজে সেটা অসাধারণ লাগে কিন্তু সেটা আমি অন্য কারো বাড়ি যাওয়ার জন্য পাইনি। ভালো থাকবেন সুস্থ থাকবেন আর পরিবার ও নিজের খেয়াল রাখবেন।আর আপনি আমার পোস্ট টি সম্পূর্ণ পড়ার পর পোস্ট রিলেটেড কমেন্ট করেছেন তার জন্য অসংখ্য ধন্যবাদ।

 10 months ago 

ব্যাটমিন্টন আমার খুব ভালো লাগে।আপনি আপনার পুরো দিনের কার্যক্রম গুলো খুব সুন্দর ভাবে উপস্থাপন করেছেন আমাদের সাথে। মামা বাড়ি বেড়াতে যাওয়া তো খুব স্বাভাবিক ভাবেই অনেক আনন্দদায়ক। খুব ভালো ভাবেই কাটল আপনার দিন টি। ধন্যবাদ আপনাকে।

আপনাকে অসংখ্য ধন্যবাদ আমার পোস্ট টি সম্পূর্ণ পড়ার জন্য এবং এতো সুন্দর একটি কমেন্ট করার জন্য। মামার বাড়ি বেড়াতে অনেক ভালো লাগে কিন্তু আমার মামা বাড়ি কেমন জানি মানুষ জন কম আগের তুলনায় আর তাই আমি গিয়ে সেখানে থাকি না। ভালো থাকবেন সুস্থ থাকবেন আর পরিবার ও নিজের খেয়াল রাখবেন।

 10 months ago 

সেটাই সময়ের সাথে সাথে মানুষের আচরণের ও পরিবর্তন হয়ে যায়। ঠিক ই বলছেন। ছোট বেলায় পরীক্ষা শেষ হওয়ার দিন ই ব্যাগ রেডি করে রাখলাম, মামা বাড়ি যাওয়ার জন্য,এখন সেই অনূভুতি টুকু নেই। ধন্যবাদ আপনাকে। আমার কমেন্টের রিপ্লাই দেওয়া জন্য। ভালো থাকবেন সবসময় ভাইয়া।

 10 months ago 

শীত আর ব্যাডমিন্টন যেন একই সূতোয় গাথা। আমরাও এভাবেই খেলতাম আগে। তবে এখন আর খেলা হয় না। ধন্যবাদ সুন্দর মুহূর্ত গুলো শেয়ার করবার জন্যে।

ব্যাডমিন্টন খেলতে যে শুধু ভালো লাগে তা না এটার খেলার জন্য আমাদের শরীরের অনেক উপকার ও হয়।আর আমি আশা করছি আপনি আবার এই ব্যাডমিন্টন খেলার ভিতরে ফিরে আসবে কারণ আমি আপনার কমেন্ট পড়ে বুঝতে পারলাম যে আপনার অনেক ইচ্ছা আছে। ভালো থাকবেন সুস্থ থাকবেন।

 9 months ago 

আজকে আপনি আপনার মামার বাসায় গিয়েছিলেন আর সেখানে আপনার মামী হালকা কিছু নাস্তা খেতে দেয়।। সেখান থেকে আপনারা বাজারে যান আর দুপুরে খাওয়া-দাওয়া করে মামার বাসায় চলে আসেন।

আর এসে পড়েছে শীত ব্যাডমিন্টন না খেললে কি আর হয়।। তাই বিকেলের মধ্যে ব্যাডমিন্টন খেলতে যান আমার অনেক পছন্দের একটি খেলা।।

মামার বাসায় যেতে ভালো লাগে কিন্তু এখন আর থাকতে ভালো লাগে না কারণ আমার নানি নানা কেউই বেঁচে নেই। নানি নানা যে সময় বেঁচে ছিলো সেই সময় আমরা বলতাম নানা বাড়ি কিন্তু এখন মামা বাড়ি হয়ে গেছে। আপনাকে অসংখ্য ধন্যবাদ আমার পোস্ট টিতে এতো সুন্দর একটি কমেন্ট করার জন্য ভালো থাকবেন সুস্থ থাকবেন আর পরিবার ও নিজের খেয়াল রাখবেন।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 57544.06
ETH 2338.08
USDT 1.00
SBD 2.35