Better Life with Steem|| The Diary Game||20 April 2024||

in Incredible India5 months ago
" হ্যালো স্টিমিট বন্ধুরা "
IMG_20240421_002155.jpg

আজকে আমি আপনাদের সাথে শেয়ার করবো, আমার কাটানো আজকের দিনের সকল কার্যক্রম গুলো।

🌼🥀 সকাল বেলা+দুপুর বেলা 🌼🥀
IMG_20240420_130919-01.jpeg

আজকে সকাল বেলা আমি ঘুম থেকে উঠেছিলাম ৮:২০ এর সময়। উঠে ফ্রেশ হলাম প্রতিদিনের মতো এরপরে আমি আমার মাকে বললাম আমার ভাত খেতে ইচ্ছা করে না আমাকে একটু নুডুলস রান্না করে দেও।মা তার পরে রান্না ঘরে চলে গেল ও নুডুলস রান্না করার জন্য।আমি ও মায়ের সাথে গেলাম রান্না ঘরে মাকে একটু সাহায্য করার জন্য।আমি মাকে পেঁয়াজ কুচি করে দিলাম আর কাঁচা মরিচ কেটে দিলাম। রান্না করা হয়ে গেলে আমি কিছুটা নুডুলস নিয়ে আমার রুমে চলে আসলাম খাওয়ার জন্য।

নুডুলস খাওয়া হয়ে গেলে আমি কিছুক্ষণ ফোন দেখলাম শুয়ে শুয়ে। অনেকক্ষণ ফোন দেখার পরে আমাকে আমার মা ডাক দিলেন।আমি তার পরে মায়ের কাছে গেলাম আর গিয়ে জিজ্ঞেস করলাম মা ডাক দিছো কেন।মা তার পরে আমাকে বললো পানি নাই মটার টা চালিয়ে আয়।আমি তার পরে নিচে গিয়ে মটার ছেড়ে দিয়ে আসলাম। রুমে আসার পরে আমি ফ্রিজ থেকে এক বোতল ঠান্ডা পানি বের করে খেয়ে ছিলাম। কিছু দিন ধরে অনেক পরিমাণে গরম পরে যা সয্য করা অনেক কষ্টকর।

IMG_20240420_161844-01.jpeg

১২:৫৪ এর দিকে আমি গোসল করতে চলে গেলাম। গোসল করতে গিয়ে দেখি পানি আগুন এর মতো গরম হয়ে আছে।আমি তার পরে কিছু পানি ফেলে দিলাম আর ঠান্ডা পানি আসার পরে গোসল করে নিলাম। গোসল করা হয়ে গেলে আমি দুপুরের খাবার খেতে বসলাম। আজকে দুপুরে খাবার তালিকায় ছিল আলু ভাজি আর ডাল। খাওয়া দাওয়া শেষ করে আমি একটু বেলকুনিতে বসলাম আর বাহিরের দৃশ্য দেখলাম।

🌼🥀 বিকাল বেলা+ সন্ধ্যা বেলা 🌼🥀
IMG_20240420_131859-01.jpeg

অনেকক্ষণ বেলকুনিতে থাকার পরে আমি রুমে আসলাম আর এসে কিছুক্ষণ শুয়ে বিশ্রাম নিলাম। এরপরে ৪ টার দিকে উঠে একটু ছাদে গেলাম হাঁটাহাঁটি করার জন্য।ছাদে আমি বিকাল ৫ টা পর্যন্ত ছিলাম এরপর নিচে এসে আমি একটু বাহিরে বের হলাম।

IMG_20240420_181831-01.jpeg

বাসা থেকে বের হয়ে আমি গিয়ে ছিলাম আমার বন্ধু রাব্বির বাসার সামনে। সেখানে গিয়ে দেখি আমার সকল বন্ধু একসাথে বসে আড্ডা দিতে আছে আমি ও তার পরে ওদের সাথে বসে কিছুক্ষণ আড্ডা দিলাম।

IMG_20240420_195554-01.jpeg

সন্ধ্যার পরে আমরা সকল বন্ধু মিলে চলে গেলাম কলেজের ভিতরে। কলেজের ভিতরে গিয়ে বললাম আর সেখানে অনেক পরিমাণে বাতাস ছিল যার কারণে ভালোই লাগছিল।আমরা সেখানে বসে বসে কিছুক্ষণ ফোন দেখলাম এরপর আমি একটা সেলফি তুলে নিয়ে ছিলাম আমার ২ বন্ধুর সাথে।

💫🌺 রাতের বেলা 💫 🌺
IMG_20240420_204334-01.jpeg

রাত ৮ টার দিকে বন্ধুদের কাছ থেকে আমি চলে আসলাম বাসার উদ্দেশে। বাসায় আসার আগে বাজার থেকে ২ কেজি আপেল কিনে এনে ছিলাম। এরপরে বাসায় এসে আমি শুয়ে শুয়ে পোস্ট দেখলাম।

" তো বন্ধুরা আজকে এই পর্যন্তই সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন "
Sort:  
Loading...
 4 months ago 

সকালে ভাত খেতে ইচ্ছা করছে না তাই আপনি আপনার আম্মাকে বলছেন নুডুলস রান্না করে দিতে আপনার কথা মতো আপনার আম্মা আপনার জন্য লুডুস রান্না করে দিয়েছে। সন্তানের প্রতি যে মায়ের ভালোবাসা এটা পৃথিবীর কোন ভালোবাসার সাথে তুলনা করা সম্ভব নয়।

তো যাইহোক আপনার একটি দিনের কার্যক্রম বেশ সুন্দর করে আমাদের কাছে শেয়ার করেছেন এজন্য আপনাকে জানাই অসংখ্য ধন্যবাদ আপনার পরবর্তী দিনালিপি পড়ার অপেক্ষায় রইলাম।

ভাই অনেক দিন আছে যে ভাত না থাকলে সেটা খেতে ইচ্ছা করে কিন্তু থাকলে আর ভালো লাগে না।আর মায়ের ভালোবাসা তা বলে বোঝানো সম্ভব না আমরা সবাই মায়ের ভালোবাসার সাথে জড়িত আছি তাই সবাই কম বেশি জানি। ভালো থাকবেন সুস্থ থাকবেন আর পরিবার ও নিজের খেয়াল রাখবেন।

 4 months ago 

মায়ের ভালোবাসা পৃথিবীর কোন ভালবাসার সাথে তুলনা করা সম্ভব নয় তবে কয়েকদিন আগে একটি ভিডিও ফাঁস হয়েছিল যেখানে একটি শিশুকে তার মা দশদিন বন্দী রেখে বয় বয়ফ্রেন্ডের সাথে ঘুরতে গিয়েছিল। এটা আপনারা অনেকেই দেখছেন সোশ্যাল মিডিয়াতে। আমি জানিনা এরা কোন ধরনের মা। আপনাকে অসংখ্য ধন্যবাদ আমার কমেন্টে পড়ে খুব সুন্দর একটি মন্তব্য করার জন্য।

আপনি একদম সঠিক কথা বলেছেন ভাই মায়ের ভালোবাসা তো মায়ের কাছ থেকেই পাওয়া যায় সেটা আর কোথাও থেকে পাওয়া যাবে না এবং সম্ভাবনা এ রকমের নিঃস্বার্থ ভালোবাসা কারো কাছ থেকে পাওয়া। আপনাকে ধন্যবাদ ভালো থাকবেন সুস্থ থাকবেন আর পরিবার ও নিজের খেয়াল রাখবেন।

 4 months ago 

প্রতিদিনের মতোই সকালবেলা ঘুম থেকে উঠেছেন। সকালবেলা ভাত খাওয়ার ইচ্ছা না করায় মাকে নুডুলস রান্না করতে বলেছেন। আমার মনে হয় প্রতিটি মায়েরা এরকম সন্তান কি খেতে পছন্দ করে সেটা নিয়ে সবসময় তাদের চিন্তা।

সারাদিনের কার্যক্রম গুলো শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

আসলে এটা শুধু মায়ের সাথে করা যায় অন্য কেউ হলে বলতো নিজের তা নিজে বানিয়ে খাও।আর মায়েদের চিন্তা সত্যি আমাদের কে নিয়ে থাকে আর মা না থাকলে একটা সন্তান খুবই অসহায়। ভালো থাকবেন সুস্থ থাকবেন আর পরিবার ও নিজের খেয়াল রাখবেন।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 57558.50
ETH 2437.62
USDT 1.00
SBD 2.35