Better Life with Steem|| The Diary Game||19 November 2023||

in Incredible India9 months ago
" হ্যালো স্টিমিট বন্ধুরা "

আজকে আমি আপনাদের সাথে শেয়ার করবো, আমার কাটানো ১৯ নভেম্বর এর সকল কার্যক্রম গুলো। আমার কয়েক দিন ধরে অনেক পরিমাণে রাত জায়গা হয়।আর তার জন্য সকাল বেলা ঘুম থেকে উঠতে আমার ১০ টার মতো বেজে যায়।

Picsart_23-11-20_12-32-40-903.jpg

Editing by PicsArt

মা আমাকে এই বিষয়টা নিয়ে অনেক বকাঝকা করে কিন্তু তাও তাড়াতাড়ি ঘুমানো হয় না।মা বলে এতো রাত জাগলে শরীর খারাপ করবে।আর তাই আমি আজকের থেকে তাড়াতাড়ি ঘুমানোর চিন্তা করেছি।তো যাই হোক আমি পোস্ট এর বিষয়বস্তু নিয়ে আলোচনা শুরু করি।

👑সকাল বেলা 👑

আমি সকালে ঘুম থেকে উঠে ফ্রেশ হয়ে সকালের খাবার খাওয়ার জন্য গিয়েছিলাম।আর গিয়ে দেখি মা রান্না করে রেখেছে।আমি মাকে জিজ্ঞেস করি আজকে সকাল বেলা রান্না করেছো কেন ও আর তার পরে মা বলে সকাল আর দুপুরের টা আজকে একসাথে রান্না করবো বলে সকাল বেলা রান্না করে ফেলেছি।

IMG_20231119_134539-01.jpeg

আমি তার পরে গরম গরম ভাত এবং তরকারি নিয়ে আমি আমার খাটে এসে খেয়েছিলাম।আর মা আজকে রান্না করেছিলো রূপসা মাছ আর কফির তরকারি। খাওয়া দাওয়া শেষ করে আমি ছোট বোন এর সাথে একটু দুষ্টুমি করি আর এরকমই আমি সকাল বেলা টা পার করি।

🖤দুপুর+বিকাল 🖤

IMG_20231119_221436-01.jpeg

দুপুরে গোসল শেষ করে আমি সকালের রান্না করা ভাত এবং তরকারি খেয়ে নিলাম।আর তার পরে আমি ফোন নিয়ে শুয়ে পরি আর ফোন দেখি। আমার ফোন দেখার সাথে সাথে খাবার পরে বিশ্রাম নেওয়াটাও হয়ে যাচ্ছিল। অনেক সময় শুয়ে কাটানোর পরে আমি খাট থেকে উঠে বেলকুনিতে গিয়ে বসি আর সেখানে আমি ঘন্টা খানিক সময় বসে থাকি।

IMG_20231119_203226-01.jpeg

বাসায় অনেক সময় কাটানোর পরে আমি বাহিরে যাওয়ার জন্য রেডি হলাম। বাহিরে যাওয়ার আগে আমি মায়ের কাছ থেকে কিছু টাকা নিয়েছিলাম ফোনে রিচার্জ করার জন্য। বাহিরে গিয়ে আমি একটি রিচার্জ এর দোকান থেকে ১২৫ টাকা লোড করে তা দিয়ে এমবি কিনে নিলাম।

IMG_20231119_170318-02.jpeg

ফোনে এমবি কেনা হয়ে গেলে আমি বাজারে ভিতর থেকে ফরাজী বাড়ি যাওয়ার জন্য রওনা হলাম। আর ফরাজী বাড়ি যাওয়ার কারণ হলো সেখানে আমি বন্ধুদের সাথে আড্ডা দিব তাই। সেখানে গিয়ে আমি বন্ধুদের সাথে আড্ডা দিলাম অনেক সময়।

🍁সন্ধ্যা+রাত🍁

IMG_20231119_212152-01.jpeg

বন্ধুদের সাথে আড্ডা দিতে দিতে সন্ধ্যা হয়ে যায় আর তাই আমি বাসার উদ্দেশ্যে রওনা হলাম। আর আমার বাসায় যাওয়ার পথে একটি হোটেল বাজে আর সেখান থেকে আমি তিনটা সামোসা খেয়ে নিয়েছিলাম। খাওয়া হয়ে গেলে আমি বাসায় চলে আসি।

JvFFVmatwWHRfvmtd53nmEJ94xpKydwmbSC5H5svBACH81LV2Taw36yPRxufNrt2sijWtjPt6kzrf6NDRFxGaPNxTV83YcjEPpjmnTWFhW4iWWoxsJUsqYLYN4KybUavarrWkoCgWa.jpeg

বাসায় এসে আমি আমার মায়ের রুমে গিয়ে মায়ের সাথে কিছু সময় টিভি দেখে ছিলাম।আর অনেক রাত হয়ে যাওয়ায় মা খাবার খাওয়ার কথা বলে আর আমি মাকে খাবো না বলে দিয়েছিলাম কারণ পেটে খুদা ছিলো না।আর তার পরে আমি এসে ঘুমিয়ে পরি।

" তো বন্ধুরা আজকে এই পর্যন্তই সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন আর পরিবার ও নিজের খেয়াল রাখবেন "
Sort:  
 9 months ago 

সকাল ১০ টা থেকে শুরু করে সন্ধ্যা পর্যন্ত আপনার একটি দিনের কার্যক্রম খুব ভালোভাবে আমাদের কাছে উপস্থাপনা করেছেন।

বরাবরের মত আজ ও আপনার দিনা লিপি উপস্থাপনা খুবই ভালো হয়েছে।

আপনাকে অসংখ্য ধন্যবাদ আমার পোস্ট টি সম্পূর্ণ পড়ার জন্য এবং এতো সুন্দর একটি কমেন্ট করার জন্য ভালো থাকবেন সুস্থ থাকবেন আর পরিবার ও নিজের খেয়াল রাখবেন আর আপনার পরবর্তী আকর্ষণীয় কমেন্ট এর জন্য অপেক্ষা করছি আশা করি খুব তাড়াতাড়ি আসবে ভালো থাকবেন সুস্থ থাকবেন।

 8 months ago 

জি ভাই আকর্ষণীয় কমেন্ট করার চেষ্টা করি আর এটা ভালো লাগার বিষয় আমার কমেন্টের পরিবর্তে রিপ্লাই দেওয়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ আপনিও নিজের প্রতি খেয়াল রাখবেন।

Loading...
 9 months ago 

এখন শীতের সময় সকালে উঠতে একেবারেই মন চায় না।। আজকে ফোনে এমবি উঠেছেন আসলে বর্তমান সময়ে এমবির দাম অনেক বেশি হয়ে গেছে।।

ধন্যবাদ আপনাকে আপনার একটি দিনের কার্যক্রম আমাদের মাঝে এত সুন্দর হবে উপস্থাপন করার জন্য।।

আপনাকে অসংখ্য ধন্যবাদ আমার পোস্ট টি সম্পূর্ণ পড়ার জন্য এবং এতো সুন্দর একটি কমেন্ট করার জন্য ভালো থাকবেন সুস্থ থাকবেন আর পরিবার ও নিজের খেয়াল রাখবেন আর আপনার পরবর্তী আকর্ষণীয় কমেন্ট এর জন্য অপেক্ষা করছি আশা করি খুব তাড়াতাড়ি আসবে ভালো থাকবেন সুস্থ থাকবেন।

 9 months ago 

আমার কমেন্টের এত সুন্দর রেসপন্স করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।।

 9 months ago 

ধন্যবাদ সুন্দর করে আপনার সারাটাদিনের সারমর্ম তুলে ধরার জন্যে। বন্ধুদের সাথে আড্ডা আসলেই অনেক মজার হয় সব সময়

আপনাকে অসংখ্য ধন্যবাদ আমার পোস্ট টি সম্পূর্ণ পড়ার জন্য এবং এতো সুন্দর একটি কমেন্ট করার জন্য ভালো থাকবেন সুস্থ থাকবেন আর পরিবার ও নিজের খেয়াল রাখবেন আর আপনার পরবর্তী আকর্ষণীয় কমেন্ট এর জন্য অপেক্ষা করছি আশা করি খুব তাড়াতাড়ি আসবে।

 9 months ago 

ইনশাহআল্লাহ দ্রুত পাবেন

 9 months ago 

আসলে লেট নাইট করে ঘুমানো টা আমাদের স্বাস্থ্যের জন্য খুবই ক্ষতিকর একটা বিষয়। আমি যদিও নিজেও লেট নাইট করে ঘুমাই। এটা স্বাস্থ্যের জন্য কতটা ক্ষতিকর সেটা দিনের বেলা বেশ ভালোভাবে টের পাই। সেজন্যই হয়তো আপনার মা আপনাকে অনেক বেশি বকাবকি করে।

আপনার একটা দিন বেশ ভালোভাবে কেটেছে। বন্ধুদের সাথে আড্ডা দিয়েছেন ছোট বোনের সাথে মজা করেছেন। মোবাইলে এমবি টাকা লোড দিয়েছেন বন্ধুদের সাথে সমুচা খেয়েছেন। এভাবেই আপনার প্রত্যেকটা দিন ভালো কেটে যাক। এই কামনা করি সৃষ্টিকর্তার কাছে ভালো থাকবেন।

আপনাকে অসংখ্য ধন্যবাদ আমার পোস্ট টি সম্পূর্ণ পড়ার জন্য এবং এতো সুন্দর একটি কমেন্ট করার জন্য ভালো থাকবেন সুস্থ থাকবেন আর পরিবার ও নিজের খেয়াল রাখবেন আর আপনার পরবর্তী আকর্ষণীয় কমেন্ট এর জন্য অপেক্ষা করছি আশা করি খুব তাড়াতাড়ি আসবে ভালো থাকবেন সুস্থ থাকবেন।

 9 months ago 

আপনি সকাল বেলা ঘুম থেকে উঠে সকালের খাবার খেয়েছেন। তারপর আপনি অন্যান্য কাজ করেছেন। তারপর আপনি দুপুরে গোসল করে দুপুরে মর খাবার খেয়েছেন। তারপর আপনি বিকালে আপনার মায়ের কাছে থেকে টাকা নিয়ে মোবাইলে রিচার্জ করেছেন। তারপর সন্ধ্যায় আপনি ফাস্টফুড খেয়েছেন।

যাইহোক ভাই আপনার দিনলিপি পড়ে আমার খুবই ভালো লেগেছে। আপনার পরবর্তী আকর্ষণীয় পোস্ট পড়ার জন্য অপেক্ষায় থাকলাম। ভালো থাকবেন আপনি সবসময় সেই কামনা করি।

আপনাকে অসংখ্য ধন্যবাদ আমার পোস্ট টি সম্পূর্ণ পড়ার জন্য এবং এতো সুন্দর একটি কমেন্ট করার জন্য ভালো থাকবেন সুস্থ থাকবেন আর পরিবার ও নিজের খেয়াল রাখবেন আর আপনার পরবর্তী আকর্ষণীয় কমেন্ট এর জন্য অপেক্ষা করছি আশা করি খুব তাড়াতাড়ি আসবে ভালো থাকবেন সুস্থ থাকবেন।

 8 months ago 

অবশ্যই ভাই....আমি আপনার পরবর্তী পোস্ট পড়ে মন্তব্য করবো আর সেই জন্যই অপেক্ষা করছি।

 8 months ago 

আপনার তোলা ছবি গুলোর মধ্যে সমোসার ছবি গুলো অনেক সুন্দর লাগছে। কারন হিসেবে বলতে গেলে বলা যায়, আমার খুব পছন্দের তালিকায় থাকা একটি খাবার হলো এই সমোসা।আপনার দিন লিপি টি পড়ে অনেক ভালো লাগলো।আপনার একটি দিনের কার্যক্রম গুলো খুব সুন্দর ভাবে উপস্থাপন করেছেন। সেই জন্য ধন্যবাদ আপনাকে।

আপনাকে অসংখ্য ধন্যবাদ আমার পোস্ট টি সম্পূর্ণ পড়ার জন্য এবং এতো সুন্দর একটি কমেন্ট করার জন্য ভালো থাকবেন সুস্থ থাকবেন আর পরিবার ও নিজের খেয়াল রাখবেন আর আপনার পরবর্তী আকর্ষণীয় কমেন্ট এর জন্য অপেক্ষা করছি আশা করি খুব তাড়াতাড়ি আসবে ভালো থাকবেন সুস্থ থাকবেন।

 8 months ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া আমার কমেন্টের রিপ্লাই দেওয়া জন্য শুভকামনা রইল আপনার জন্য।

 8 months ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আপনি সকালে অব্দি রাত পর্যন্ত যা যা করেছেন তা খুব সুন্দর ভাবে আমাদের সাথে পোস্টের মাধ্যমে শেয়ার করেছেন থ্যাঙ্ক ইউ।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.12
JST 0.026
BTC 57339.41
ETH 2522.28
USDT 1.00
SBD 2.31