Better Life with Steem|| The Diary Game||17 October 2023||

in Incredible Indialast year
" হ্যালো স্টিমিট বন্ধুরা "

আজকে আমি আপনাদের সাথে শেয়ার করবো আমার আজকের দিনের কার্যক্রম গুলো।

🌺সকাল বেলা🌺

IMG_20231016_103806-01.jpeg

6bhseHAdLtYRoe4mZ6fU3gFc8eKGc3JgYMfqGaKxkR3mYwvCsM3DoT5vZNx6SWDkcjMp1AtFeZ1huVwxLmQabnGLawo8Q4k4mEKpqYdDkq...BQjvtEg4tFVYxmkvPHmnKyVJn9eQTvcQPVJ6tkuqxerzDNbkYyx4cfPS8bB8YmTq3wQKwKg8w4jUuF85vMzx4WW5ag4EhwroVKZm8ceiuH8rN58mnXGmRWW4U6.png

সকালে আমি ঘুম থেকে উঠি আমার বন্ধুর ফোন দেওয়ার কারণে আর আমার বন্ধু ফোন দেওয়ার কারণ হলো আজকে কলেজে যাওয়ার কথা আমাদের।আমি ঘুম থেকে উঠে ফ্রেশ হয়ে কলেজের সামনে চলে যাই আর গিয়ে আমরা কলেজের ভিতরে না ডুকে বাহিরে কিছু সময় কাটাই কারণ হলো কলেজে ক্লাস টাইম হলো ৯:৪৫ আর সেই সময় বাজে ৯ টা তাই বাহিরে একটু সময় কাটিয়ে ৯:৩০ এর সম কলেজের ভিতরে আসি।এসে আমরা ক্লাস করতে গিয়েছিলাম।

IMG_20231016_120932-01.jpeg

6bhseHAdLtYRoe4mZ6fU3gFc8eKGc3JgYMfqGaKxkR3mYwvCsM3DoT5vZNx6SWDkcjMp1AtFeZ1huVwxLmQabnGLawo8Q4k4mEKpqYdDkq...BQjvtEg4tFVYxmkvPHmnKyVJn9eQTvcQPVJ6tkuqxerzDNbkYyx4cfPS8bB8YmTq3wQKwKg8w4jUuF85vMzx4WW5ag4EhwroVKZm8ceiuH8rN58mnXGmRWW4U6.png

আমরা ক্লাসে যাওয়ার আগে ফোন বন্ধ করে গিয়েছিলাম আর তাই আপনাদের ক্লাসের পরিস্থিতি দেখাতে পারি নি ‌।আমরা এক ধারে ১২:০০ টা পর্যন্ত ক্লাস করি আর তার পরে আমরা ক্লাস শেষে আমাদের কিছু বড় ভাই দের সাথে একটা বন্ধ ক্লাস রুমে গিয়ে বসি‌ ।আর বড় ভাই রা লুডু খেলতে থাকে আর আমরা পাশে বসে ফোন দেখি।আমরা সেখান থেকে ১২:৪৫ এর সময় বের হয়েছিলাম।

IMG_20231016_112526-01.jpeg

6bhseHAdLtYRoe4mZ6fU3gFc8eKGc3JgYMfqGaKxkR3mYwvCsM3DoT5vZNx6SWDkcjMp1AtFeZ1huVwxLmQabnGLawo8Q4k4mEKpqYdDkq...BQjvtEg4tFVYxmkvPHmnKyVJn9eQTvcQPVJ6tkuqxerzDNbkYyx4cfPS8bB8YmTq3wQKwKg8w4jUuF85vMzx4WW5ag4EhwroVKZm8ceiuH8rN58mnXGmRWW4U6.png

আমরা কলেজে থেকে বের হয়ে একটা হোটেলে গিয়ে সিঙ্গারা খেয়েছিলাম।আর আমি এমনি সকাল বেলা কিছু খেয়ে বের হয়নি বাসা থেকে তাই অনেক খুদা লাগে আর তাই সিঙ্গারা খেয়েছিলাম। সেখানে আমরা ৩ জন সিঙ্গারা খেয়েছিলাম আর সেখান আমাদের বিল হয়েছিল ৬০ টাকা‌।আমি তার পরে ৫০ টাকা আর একটা বন্ধুর কাছ থেকে ১০ টাকা নিয়ে বিল দিয়ে বাসায় চলে যাই।

🌺 দুপুর ও বিকাল বেলা🌺

IMG_20231016_161315-01.jpeg

6bhseHAdLtYRoe4mZ6fU3gFc8eKGc3JgYMfqGaKxkR3mYwvCsM3DoT5vZNx6SWDkcjMp1AtFeZ1huVwxLmQabnGLawo8Q4k4mEKpqYdDkq...BQjvtEg4tFVYxmkvPHmnKyVJn9eQTvcQPVJ6tkuqxerzDNbkYyx4cfPS8bB8YmTq3wQKwKg8w4jUuF85vMzx4WW5ag4EhwroVKZm8ceiuH8rN58mnXGmRWW4U6.png

দুপুরে গোসল করে এসে মাকে বলি আমাকে খাবার দেও আর মা আমাকে দুপুরের খাবার খেতে দেয় আর আমি খুব মজা করে খাওয়া শেষ করি। আজকে দুপুরে ছিলো মুরগির মাংস আর সবজি । খাওয়া দাওয়া করে আমি একটু বিশ্রাম নিতে শুয়ে থাকি আর আমি তার পরে ঘুমিয়ে ও পরি।

IMG_20231012_181932-01.jpeg

6bhseHAdLtYRoe4mZ6fU3gFc8eKGc3JgYMfqGaKxkR3mYwvCsM3DoT5vZNx6SWDkcjMp1AtFeZ1huVwxLmQabnGLawo8Q4k4mEKpqYdDkq...BQjvtEg4tFVYxmkvPHmnKyVJn9eQTvcQPVJ6tkuqxerzDNbkYyx4cfPS8bB8YmTq3wQKwKg8w4jUuF85vMzx4WW5ag4EhwroVKZm8ceiuH8rN58mnXGmRWW4U6.png

বিকাল বেলা ঘুম থেকে উঠে আমার একটা বড় ভাই এর কাছে যাই আর বড় ভাই আমাকে বলে আয় আমার সাথে একটু বাজারে যাবি আনে তার পরে আমি বাজারে যাই । বাজারে গিয়ে একটা সপ এর ভিতরে গিয়ে কিছু কেনা কাটা করে চলে আসি।

🌺সন্ধ্যা বেলা🌺

IMG_20231016_195850-01.jpeg

6bhseHAdLtYRoe4mZ6fU3gFc8eKGc3JgYMfqGaKxkR3mYwvCsM3DoT5vZNx6SWDkcjMp1AtFeZ1huVwxLmQabnGLawo8Q4k4mEKpqYdDkq...BQjvtEg4tFVYxmkvPHmnKyVJn9eQTvcQPVJ6tkuqxerzDNbkYyx4cfPS8bB8YmTq3wQKwKg8w4jUuF85vMzx4WW5ag4EhwroVKZm8ceiuH8rN58mnXGmRWW4U6.png

আজকে সন্ধ্যায় আমি আর আমার ৬ টা বন্ধু মিলে ফুটবল খেলার জন্য চিন্তা করি।আর একটা বড় ভাই এর কাছ থেকে একটা বল নিয়ে মাঠে নেমে পরি আর আমরা অনেক সময় খেলা ধুলা করি আর একটু খেলার পরে এক এক জন করে ৩ জন উঠে যায় তার পরে আমরা ৪ জনে শেষ পর্যন্ত খেলি।এই ভাবে কেটে যায় আমার আজকের দিনটা।

" তো বন্ধুরা আজকে এই পর্যন্তই আশা করি সবার এই পোস্ট টি ভালো লাগবে সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন "
Sort:  
 last year 

খুব সুন্দর একটি দিনলিপি শেয়ার করলেন ভাই, পড়ে খুব এই ভলো লাগলো। সারাদিন আপনি খুব ভালো করে এই কাটিয়েছেন যা দেখে খুব ভালো লাগলো।
আপনাকে অসংখ্য ধন্যবাদ এরকম সুন্দর একটি পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য। আপনার জন্য শুভকামনা রইলো, ভালো থাকবেন।

আপনাকে ধন্যবাদ নাটক এর জন্য অপেক্ষা করছি আশা করি খুব তাড়াতাড়ি আসবে ভালো থাকবেন সুস্থ থাকবেন আর পরিবার ও নিজের খেয়াল রাখবেন আর আপনার পরবর্তী আকর্ষণীয় কমেন্ট এর জন্য অপেক্ষা করছি আশা করি খুব তাড়াতাড়ি আসবে।

Loading...
 last year 

আজকে আপনি কলেজে গিয়েছিলেন একটু আগে যাওয়ার জন্য বাইরে কিছু সময় পার করেছেন। আমরা যখন কলেজে যেতাম যদি আগে যেতাম তাহলে কলেজে প্রবেশ করতাম না বাইরে কিছু সময় আড্ডা করে।

আপনি 12.00 পর্যন্ত ক্লাস করেন এবং বড় ভাইদের সাথে একটা রুমে বসেন এবং সেখান থেকে বাসায় আসেন দুপুরে খাবার খান সবকিছু খুব সুন্দর ভাবে উপস্থাপন করেছেন খুবই ভালো লেগেছে।

আপনাকে ধন্যবাদ আমার পোস্ট টি সম্পূর্ণ পড়ার জন্য এবং এতো সুন্দর একটি কমেন্ট করার জন্য ভালো থাকবেন সুস্থ থাকবেন আর পরিবার ও নিজের খেয়াল রাখবেন আর আপনার পরবর্তী আকর্ষণীয় কমেন্ট এর জন্য অপেক্ষা করছি আশা করি খুব তাড়াতাড়ি আসবে।

 last year 

আমার কমেন্টের এত সুন্দরভাবে রিপ্লাই করার জন্য অনেক অনেক ধন্যবাদ।।

 last year 

আপনি আজকে খুব,ই সুন্দর একটি দিন পার করেছেন আপনার পোষ্ট দেখে বুঝতে পারছি। সন্ধ্যার সময় আপনার ৬টি‌ বন্ধুরা আজ ফুটবল খেলেছেন আপনার একটি বড় ভাইয়ার কাছ থেকে বল নিয়ে।

আপনাকে অসংখ্য ধন্যবাদ আমার পোস্ট টি সম্পূর্ণ পড়ার পর পোস্ট রিলেটেড কমেন্ট করার জন্য ভালো থাকবেন সুস্থ থাকবেন আর আপনার পরবর্তী আকর্ষণীয় কমেন্ট এর জন্য অপেক্ষা করছি আশা করি খুব তাড়াতাড়ি আসবে ‌।

 last year 

আমি আপনার সম্পূর্ণ লেখাটি পড়েছি। আপনি খুবই সুন্দর ভাবে সাজিয়ে গুছিয়ে আপনার দিনের কার্যক্রম লিখেছেন। আপনার পোস্টটি পড়ে আমার খুবই ভালো লাগলো। আপনার ফটোগ্রাফি গুলো খুবই সুন্দর ছিল।

যাইহোক, আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল এবং আপনার পরবর্তী পোস্টটি পড়ার জন্য অপেক্ষা থাকলাম। আপনার দিনগুলো যেন সবসময় এরকম ভালো কাটে ধন্যবাদ।

আপনাকে অসংখ্য ধন্যবাদ আমার পোস্ট টি সম্পূর্ণ পড়ার পর পোস্ট রিলেটেড কমেন্ট করার জন্য ভালো থাকবেন সুস্থ থাকবেন আর আপনার পরবর্তী আকর্ষণীয় কমেন্ট এর জন্য অপেক্ষা করছি আশা করি খুব তাড়াতাড়ি আসবে।

 last year 

অনেকদিন বাদে আজকে আপনারা কলেজে গিয়েছেন ক্লাস করেছেন। এরপর একটা হোটেলে গিয়ে সিংগারা খেয়েছেন। যেহেতু আপনি সকালবেলা নাস্তা করে বের হতে পারেননি।

দুপুরে বাড়ি এসে নামাজ পড়ে দুপুরের খাবার খেয়েছেন। বিকেলবেলা একজন ভাইয়ের সাথে শপের মধ্যে ঘুরতে গিয়েছেন। এবং সন্ধ্যায় দেখলে মাঠে আপনার বন্ধুরা মিলে ফুটবল খেলেছেন। আপনাদের শরীরের অবস্থা দেখে মনে হচ্ছে, খুবই ক্লান্ত হয়ে গেছেন।

অসংখ্য ধন্যবাদ আপনাকে, আপনার একটা দিনের কার্যাবলী আমাদের সাথে উপস্থাপন করার জন্য। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল। ভাল থাকবেন।

আপনাকে অসংখ্য ধন্যবাদ আমার পোস্ট টি সম্পূর্ণ পড়ার জন্য এবং এতো সুন্দর একটি কমেন্ট করার জন্য ভালো থাকবেন সুস্থ থাকবেন আর পরিবার ও নিজের খেয়াল রাখবেন।আর আপনার পরবর্তী আকর্ষণীয় কমেন্ট এর জন্য অপেক্ষা করছি আশা করি খুব তাড়াতাড়ি আসবে।

 last year 

আমি আপনার সম্পূর্ণ লেখাটি পড়েছি। আপনি খুবই সুন্দর ভাবে সাজিয়ে গুছিয়ে লিখেছেন। আপনার পোস্টটি পড়ে আমি আপনার আজকে দিনের কার্যক্রম সম্পর্কে ভালো ভাবে জানতে পারলাম।

আপনাকে ধন্যবাদ জানাই আমাদের সাথে এতো সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য। আপনার পোস্ট এর ভিতরে লেখা গুলো অনেক সুন্দর হয়েছে আর আপনার ফটোগ্রাফি গুলো খুবই সুন্দর হয়েছে।

আপনার পরবর্তী আকর্ষণীয় পোস্ট এর জন্য অপেক্ষা করছি। আশা করি খুব তাড়াতাড়ি আসবে। ভালো থাকবেন সুস্থ থাকবেন আর পরিবার ও নিজের খেয়াল রাখবেন এবং আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.029
BTC 68503.89
ETH 2535.33
USDT 1.00
SBD 2.52