Better Life with Steem|| The Diary Game||13September 2023||

in Incredible Indialast year
" হ্যালো স্টিমিট বন্ধুরা "
GridArt_20230913_194943264.jpg

(Editing by Gridart)

সকাল বেলা আমাকে ঘুম থেকে উঠায় আমার মা কারণ বাসায় মামি আর আমার মামাতো বোন আসছে।তার পরে তাদের সাথে কথা বলি আর মা আমাকে পাঁচশত টাকা দিয়ে বলে বাজারে গিয়ে একটা মুরগি নিয়ে আয়।আমি বাজারে যাওয়ার জন্য বাসা থেকে বের হয়।

IMG_20230913_112003-01.jpeg

আমি বাজারের ভিতরে যাওয়ার পরে একটা লোক হুইল চেয়ারে বসা আর সে আমাকে ডাক দেয় বাবা এদিকে আসো।তার পরে আমি চিন্তা করলাম যে তার মনে হয় কোন ও উপকার লাগবে তাই আমি কাছে যাই আর সত্যি সে আমাকে বলে বাবা এই ঔষধ টা একটু এই দোকান থেকে এনে দিতে পারো।আমি বললাম জ্বি আমি ঔষধ এর খোসাটা আর ৫০ টাকা নিয়ে ফার্মেসিতে গিয়ে দি আর বলি এটার দুইটা ট্যাবলেট দেন।আর তারা আমাকে ঔষধ দেয় আর আমি বলি কত টাকা সে বলে ৩০ টাকা তার পরে টাকা দিয়ে আমি তাকে ঔষধ আর ২০ টাকা দিয়ে দি।

IMG_20230913_112430-01.jpeg

আমি তার পরে যাই মুরগি কেনার জন্য। গিয়ে আমি মুরগির দাম জিজ্ঞেস করি আর দোকান দার কাকা বলে ১৮০ টাকা।তার পরে আমি বলি আচ্ছা দের কেজি ওজন এরএকটি মুরগি দেন। আমাকে মুরগি টা ড্রেসিং করে দেয়।আর আমার ৩০০ টাকা হয় আমি টাকা দিয়ে বাসার দিকে যাই।

IMG_20230913_141055-01.jpeg

বাসায় আমি বাজার দিয়ে চলে যাই বটতলা সেখানে যাওয়ার কারণ হলো আমার মা অনেক দিন ধরে অসুস্থ তাই আমাকে বলে হুজুর এর কাছে গিয়ে একটু দোয়া আনার জন্য বলে।তাই আমি আমার বন্ধু ২ জন কে ফোন দিয়ে বলি এক জায়গায় যাবো তোরা আয়।তার পরে আমরা একসাথে হয়ে আমার এক বড় ভাই এর গাড়ি নিয়ে হুজুর এর কাছে যাই। যাওয়ার সময় আমি রাস্তায় আকাশের সৌন্দর্য দেখে আমি অনেক অবাক হয়ে যাই। আপনার সাবাই বলবেন যে কেমন লাগে। আমরা গিয়ে দেখি হুজুরে বাসায় নাই তাই আমরা আবার বাসার দিকে চলে আসি।

IMG_20230913_161919-01.jpeg
IMG_20230913_144106-01.jpeg
IMG_20230913_144010-01.jpeg

বাসায় এসে গোসল করে খাবার খাই আর আমার খাবার খেতে খেতে ৪ টা বাজে।তাই আমি আর বাসা থেকে বের হয় না একটু ঘুমাই।আমি এক ঘন্টা ঘুমিয়ে উঠে বাসা থেকে বের হয়।আর বের হয়ে আমি বাজারে গিয়ে দেখি একটা হলুমান।আর সেখান অনেক লোক ভিড় করে হলুমান দেখার জন্য।আমি ও গিয়ে কয়টা ফটো তুলি আর ফটো তোলার সময় দেখি ও কতবেল খায়।তার পরে আমি বন্ধুদের কাছে গিয়ে একটু আড্ডা দি।

IMG_20230913_182044-01.jpeg
তো বন্ধুরা আজকে এই পর্যন্তই আশা করি সবার এই পোস্ট টি ভালো লাগবে সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন।
Sort:  
 last year 

আপনার আজকের সারাদিনের কার্যাবলী পড়ে সত্যি অনেক ভালো লাগলো। তবে হনুমান যে কদবেল খায় এটা এই প্রথম আপনার ছবির মাধ্যমে দেখলাম। এবং আপনার পোস্ট পড়ে জানতে পারলাম।

যদিও জানিনা আপনার মায়ের কি হয়েছে শুধুমাত্র এটা জানতে পারলাম যে আপনার মা খুবই অসুস্থ। সৃষ্টিকর্তার কাছে দোয়া করি আপনার মা যেন তাড়াতাড়ি সুস্থ হয়ে যায়। আর আপনি এভাবে অবশ্যই আপনার মায়ের খেয়াল রাখবেন।

আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটা পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য। ভালো থাকবেন, সুস্থ থাকবেন।

আপনাকে অসংখ্য ধন্যবাদ আমার পোস্ট টি সম্পূর্ণ পড়ার জন্য এবং এতো সুন্দর একটি কমেন্ট করার জন্য ভালো থাকবেন সুস্থ থাকবেন আর পরিবার ও নিজের খেয়াল রাখবেন।

আমার মায়ের পেটের ভিতরে সমস্যা। আপনি আমার মায়ের জন্য দোয়া করেছেন থেকে অনেক ভালো লাগলো। আপনাকে সৃষ্টিকর্তা সব সময় হাসি খুশি আর ভালো রাখুক।

Loading...
 last year 

আপনি আপনার সারাদিনে কার্যকরী গুলো খুব সুন্দর ভাবে উপস্থাপনা করেছেন। তবে আমি হলুমান দেখিয়েছি তো কদবেল খায় তো আমি সেটা জানি না আপনার পোষ্টের মাধ্যমে জানতে পারলাম।

আপনার মা অনেকদিন ধরে অসুস্থ তো আরো একবার আপনার পোস্টে উল্লেখ করেছিলেন।আল্লাহর কাছে দোয়া করি আপনার মা যেন তাড়াতাড়ি সুস্থ হয়ে যায়। আর আপনি এইভাবে সবসময় আপনার মার প্রতি খেয়াল রাখবেন। আপনি যে আপনার মাকে অনেক টেক কেয়ার করেন এটা শুনে খুব ভালই লাগলো।

আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটা পোস্ট আমাদের মাঝে উপস্থাপনা করার জন্য থ্যাঙ্ক ইউ।

আপনাকে অসংখ্য ধন্যবাদ আমার পোস্ট টি সম্পূর্ণ পড়ার জন্য এবং এতো সুন্দর একটি কমেন্ট করার জন্য ভালো থাকবেন সুস্থ থাকবেন আর পরিবার ও নিজের খেয়াল রাখবেন।

 last year 

থ্যাঙ্ক ইউ

 last year 

আজকের পোস্টটি পড়ে আমার সবচাইতে বেশি ভালো লেগেছে। একটি লোক হুইল চেয়ারে বসে আছে আর আপনি তার একটু উপকার করে দিছেন এটি সত্যি অনেক প্রশংসনীয়।

আপনি আরো যে সকল কাজকর্ম করেছেন সকলকে আমাদের মাঝে খুব সুন্দর ভাবে উপস্থাপন করেছেন। খুবই ভালো লেগেছে আপনার পোস্টটি পড়ে।

আপনাকে অসংখ্য ধন্যবাদ আমার পোস্ট টি সম্পূর্ণ পড়ার জন্য এবং এতো সুন্দর একটি কমেন্ট করার জন্য ভালো থাকবেন সুস্থ থাকবেন আর পরিবার ও নিজের খেয়াল রাখবেন।

আপনার সারাদিনের সব কিছু পড়ে ভাল লাগল।আকাশের যে ছবিটা দিয়েছেন সেটা সত্যিই অনেক সুন্দর।আপনার মা অসুস্হ এটা জেনে খারাপ লাগল।ঈশ্বর তাকে সুস্থ করে দিক সেই কামনা রইল।
ধন্যবাদ, ভালো থাকবেন।

আপনাকে অসংখ্য ধন্যবাদ আমার পোস্ট টি সম্পূর্ণ পড়ার জন্য এবং এতো সুন্দর একটি কমেন্ট করার জন্য ভালো থাকবেন সুস্থ থাকবেন আর পরিবার ও নিজের খেয়াল রাখবেন।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.029
BTC 67237.66
ETH 2668.80
USDT 1.00
SBD 2.70