Better Life with Steem|| The Diary Game||11 September 2023||

in Incredible Indialast year
" হ্যালো স্টিমিট বন্ধুরা "
IMG_20230910_175644-01.jpeg

আজকে আমি আপনাদের সাথে আমার দিনের কিছু মুহূর্ত শেয়ার করবো।আমি সৃষ্টিকর্তার কাছে সব সময় এই দোয়া করি যেন ও সবার দিনকাল ভালো এবং আনন্দের সাথে কাটে। আপনাদের দোয়ায় ও সৃষ্টিকর্তার রহমতে আমার আজকের দিনটা অনেক ভালো কেটেছে এবং আমি প্রতিটা মুহূর্ত খুব উপভোগ করছি।

IMG_20230910_133100-01.jpeg

সকাল বেলা আমি আর আমার বন্ধু যাই আমাদের হাই স্কুল এর সামনে‌। আমাদের স্কুলে যাওয়ার কারণ হলো আমার বন্ধু আমাদের স্কুলের এক ছোট ভাই এর কাছে কিছু টাকা পায়।আর তাই ছোট ভাই আমার বন্ধু কে বলে স্কুলে এসে টাকা টা নিয়ে যেতে।তাই আমরা সকাল ১১ সময় স্কুলে যাই।আমরা স্কুলে গিয়ে দেখি ছোট ভাই ক্লাস করে তাই আমরা স্কুল এর ভিতরে সবাই বসে ওর জন্য অপেক্ষা করি।আর ছোট ভাই দের ক্লাস শেষে হবে ১:১০ এ তাই আমরা সময় টুকু কাটানোর জন্য স্কুল এর ভিতরে বসে গেম খেলি।

IMG_20230910_115750-01.jpeg
IMG_20230910_115819-01.jpeg

আমরা সবাই মিলে গেম খেলে অনেক সময় পার করি কিন্তু ছোট বের হওয়ার টাইম এখন ও হয় নি আরো ৪০ মিনিট আছে তাই আমরা আমাদের স্কুলের ব্রিজে যাই। সেখানে গিয়ে আমরা বেশি সময় কাটাতে পারি না কারন সেখানে এতো রোদ যার জন্য ব্রিজে থাকা বড় দায় হয়ে যায়।তাই আমরা ওখান থেকে আসার সিদ্ধান্ত নি আর আমি আসার আগে আকাশ এর সৌন্দর্য আপনাদের সাথে শেয়ার করার জন্য কিছু ফটো তুলি। আকাশ এর সৌন্দর্য ছিলো অতি সুন্দর কিন্তু রোদ এর তাপ এর জন্য থাকতে পারি না।আমরা আবার স্কুল এর ভিতরে এসে বসার পরে ও বের হয়ে আর আমরা টাকা নিয়ে বাসায় চলে আসি।

IMG_20230911_010457-01.jpeg

আমি স্কুল থেকে আসার সময় আমার বন্ধু বলে বিকালে খেলা আছে তুই আমাদের সাথে জাবি।তাই আমি বাসায় এসে গোসল করে তাড়াতাড়ি খাবার খেয়ে একটু বিশ্রাম নেওয়ার জন্য শুয়ে থাকি। কিন্তু আমি বেশিক্ষন বিশ্রাম নিতে পারি না আমার বন্ধু তার ভিতরে বাসায় চলে আসে আর আমাকে নিয়ে বের হয়ে পরে খেলার মাঠে যাওয়ার জন্য।

IMG_20230910_181846-01.jpeg
IMG_20230910_171458-01.jpeg
IMG_20230910_181057-01.jpeg

আমাদের আজকে খেলা ছিলো ভোলানাথ পুর। আমাদের বাসা থেকে যেতে সময় লাগে ২০ মিনিট।আমরা স্কুল এর সামনে গিয়ে গেট এর ভিতরে থেকে গিয়ে এক পাশে বসি।আর আমি গেট টা দেখে অনেক ভালো লাগে তাই একটা পিক তুলি।তার পরে খেলা শুরু হয়ে যায়‌।আর খেলা হয় মোট ৬৫ মিনিট তার ভিতরে ৫ মিনিট হাঁফ টাইম। আমাদের দল হাঁফ টাইম এর আগে একটা গোল খায় আর হাঁফ টাইম এর পরে একটা মোট কথা আজকে আমাদের দল হেরে গেছে এবং ২ টা গোল খেয়ে আসছে।

IMG_20230910_182346-01.jpeg
IMG_20230910_183515-01.jpeg

খেলা শেষে আমরা যাই নদীর পারে সেখান থেকে হালকা অন্ধকার আর সূর্যের আলোর এক মিশ্রনে অপরূপ সুন্দর লাগছিলো তাই আমি নদীর পারে বসে অনেক গুলো ছবি তুলিআর রাস্তা থেকে আকাশের সৌন্দর্য।আশা করি আপনাদের কাছে ফটো গুলো ভালো লাগবে।

তো বন্ধুরা আজকে এই পর্যন্তই আশা করি সবার এই পোস্ট টি ভালো লাগবে
Sort:  

আপনি আজ চমৎকারভাবে আপনার সারাদিনের গল্পটা আমাদের সামনে তুলে ধরেছেন।আপনার দিনটি খুব ভাল কেটেছে।আপনার তোলা প্রাকৃতিক ছবি গুলো সুন্দর হয়েছে।

আপনাকে অসংখ্য ধন্যবাদ আমার পোস্ট টি সম্পূর্ণ পড়ার জন্য এবং এতো সুন্দর একটি কমেন্ট করার জন্য ভালো থাকবেন সুস্থ থাকবেন আর পরিবার ও নিজের খেয়াল রাখবেন।

আপনিও ভাল থাকবেন আর আমাদের মাঝে এমন সুন্দর পোষ্ট নিয়ে হাজির হবেন সেই কামনায় থাকছে।
ধন্যবাদ।।

জি ভাই আমি চেষ্টা করবো এর চেয়ে আরো ভালো কিছু উপহার দেওয়ার জন্য।

 last year 

আজকে আপনি আপনার সারাদিনের সকল কিছু আমাদের সাথে শেয়ার করেছেন। যেখানে আপনি আপনার বন্ধুদের নিয়ে হাই স্কুলে যান সেখানে অনেকটা সময় পার করেন।

সারাদিনের আরো যা যা করেছেন সবকিছু অনেক সুন্দর ভাবে আমাদের মাঝে উপস্থাপন করেছেন। আপনার পোস্ট পড়ে মনে হচ্ছে আজকের দিনটি আপনার অনেক ভালো কেটেছে। আপনার জন্য দোয়া ও ভালোবাসা সবসময় ভালো থাকুন।

আপনাকে অসংখ্য ধন্যবাদ আমার পোস্ট টি সম্পূর্ণ পড়ার জন্য এবং এতো সুন্দর একটি কমেন্ট করার জন্য ভালো থাকবেন সুস্থ থাকবেন আর পরিবার ও নিজের খেয়াল রাখবেন।

 last year 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাল থাকবেন সুস্থ থাকবেন।

Loading...

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.15
JST 0.030
BTC 65651.70
ETH 2676.03
USDT 1.00
SBD 2.91