Better Life with Steem|| The Diary Game||10 October 2023||

in Incredible India11 months ago
"-হ্যালো স্টিমিট বন্ধুরা -"
Picsart_23-10-10_21-57-14-653.jpg

Editing by PicsArt

আজকে আমি আপনাদের সাথে শেয়ার করবো আমার আজকের দিনের কার্যক্রম গুলো আর আমার আজকের ভালো লাগার কিছু মুহূর্ত।

IMG_20231010_123919-01.jpeg

সকাল বেলা আমি ঘুম থেকে উঠে ফ্রেশ হয়ে রেডি হলাম কলেজে যাওয়ার জন্য ।আর আজকে কলেজে যাওয়ার কারণ হলো আমাদের মার্কসিট জমা দেওয়ার সময় ছিলো আজকে।আমি কলেজে যাওয়ার জন্য রহনা হওয়ার সময় আমাকে আমার মা ডাক দেয় আর বলে কিছু খেয়ে যা তার পরে আমি বলি আমার এখন খেতে ইচ্ছা করে না কিন্তু মা বলে না খেয়ে বের হবি না তাই আমি কিছু খাবার দেওয়ার কথা বলি আর মা আমাকে পিঠা আর মুরগি মাংস দেয় তার পরে আমি ৩ টা পিঠা খেয়ে বাসা থেকে বের হয়ে পরি ।

IMG_20231010_164346-01.jpeg

আমি কলেজে পৌছে গিয়েছিলাম ১০ মিনিট এর ভিতরে সেখানে গিয়ে আমরা বন্ধুরা সবাই এক হলাম আর একটা বন্ধ রুমে বসে সবাই একটু মজা করি।আর আমাদের মার্কসিট জমা নেওয়া সময় এখন ও হয়নি বলে স্যার তাই গল্প অনেক সময় করলাম আর ভালো লাগে না তাই সবাই যাই আলম মামার দোকানে সেখানে গিয়ে হলকা কিছু খেয়ে আবার কলেজে এসে পরি এসে মার্কসিট জমা দিয়ে বাসায় চলে আসি।

IMG_20231010_134340-01.jpeg

বাসায় এসে গোসল করে একটু বিশ্রাম নিয়ে খাবার খেলাম তার পরে আমাকে বলে এটিএম বুথ থেকে কিছু টাকা তুলে আন আর ২ জোরা জুতা সেলাই করে নিয়ে আয় আর তাই আমি বাসা থেকে বের হয়ে এটিএম বুথ এর সামনে চলে যাই সেখানে গিয়ে আমি একটা ফটো তুলি আর তার পরে ভিতরে ঢুকে ৫০০০ টাকা তুলেনি।

IMG_20231010_130707-01.jpeg

টাকা তোলা হয়ে গেলে আমি যাই জুতা সেলাই করার জন্য সেখানে গিয়ে আমি ২ জোরা জুতা দেখিয়ে বলি কাকা এই দুই টা সেলাই করতে কত টাকা নিবেন সে বলে ১০০ টাকা তার পরে আমি তাকে সেলাই করতে বলি আর আমাকে সে বলে ৩০ মিনিট এর মতো সময় লাগবে তুমি বসো তার পরে আমি এক জায়গায় বসি আর সত্যি ৩০ মিনিট পরে জুতা দেয় আর আমি টাকা দিয়ে দি তাকে।এর পরে আমি বাসায় চলে আসি আর আমার দিনটা এই ভাবে কেটে যায় আমার মতো আমার দিন সৃষ্টিকর্তা দয়ায় অনেক ভালো কাটে আপনাদের টা কমেন্ট করে জানাবেন।

IMG_20230925_111400-01.jpeg
" তো বন্ধুরা আজকে এই পর্যন্তই আশা করি সবার এই পোস্ট টি ভালো লাগবে সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন "
Sort:  

You've got a free upvote from witness fuli.
Peace & Love!

অসংখ্য ধন্যবাদ স্যার

 11 months ago 

আসলে আমাদের একেকজনের একেকটা দিন একেক রকম ভাবেই কেটে যায়। আপনার আজকের দিনটা আপনি কলেজে গিয়েছেন মার্ক সিট জমা দিয়েছেন। এবং বাসায় এসেছেন এরপর আপনার আম্মু বলেছিল, এটিএম বুথ থেকে টাকা নিয়ে, জুতা সেলাই করার জন্য আপনি সেই কাজটা খুব সুন্দরভাবেই পালন করেছেন।

অসংখ্য ধন্যবাদ আপনাকে, আপনার একটা দিনের কার্যাবলী এত সুন্দর ভাবে আমাদের সাথে উপস্থাপন করার জন্য। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল। ভালো থাকবেন।

আপনাকে অসংখ্য ধন্যবাদ আমার পোস্ট টি সম্পূর্ণ পড়ার পর পোস্ট রিলেটেড কমেন্ট করার জন্য ভালো থাকবেন সুস্থ থাকবেন আর পরিবার ও নিজের খেয়াল রাখবেন।

 11 months ago 

আপনি আজকের কার্যাবলী গুলো খুব সুন্দর ভাবে আমাদের সাথে উপস্তপনা করেছেন।আপনার পোস্টটি পরে বুজতে পারলাম আপনার আজকের দিনটা খুব ভালো কেটেছে।

আপনাকে অসংখ্য ধন্যবাদ,,, খুব সুন্দর একটি দিন আমাদের উপহার দিয়েছেন।

আপনাকে অসংখ্য ধন্যবাদ আমার পোস্ট টি সম্পূর্ণ পড়ার জন্য এবং এতো সুন্দর একটি কমেন্ট করার জন্য ভালো থাকবেন সুস্থ থাকবেন আর পরিবার ও নিজের খেয়াল রাখবেন।

 11 months ago 

থ্যাঙ্ক ইউ

Loading...
 11 months ago 

আমরা বাসা থেকে বের হলে আমাদের মা খালি মুখে বের হতে দেয় না।।। এটি প্রত্যেক মার অভ্যাস তার সন্তান বাড়ি থেকে খালি মুখে যেন কোথাও না যায়।।।

কলেজ থেকে আসার পথে আপনি কি কি করেছেন সেগুলো খুব সুন্দরভাবে উপস্থাপন করেছেন খুবই ভালো লাগলো।।

আপনাকে অসংখ্য ধন্যবাদ আমার পোস্ট টি সম্পূর্ণ পড়ার জন্য এবং এতো সুন্দর একটি কমেন্ট করার জন্য ভালো থাকবেন সুস্থ থাকবেন আর পরিবার ও নিজের খেয়াল রাখবেন।আর আপনার পরবর্তী আকর্ষণীয় কমেন্ট এর জন্য অপেক্ষা করছি আশা করি খুব তাড়াতাড়ি আসবে।

 11 months ago 

আপনিও ভালো থাকবেন আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।।

 11 months ago 

খুব সুন্দর একটি পোস্ট শেয়ার করেছেন সকালে উঠে কিছু না খেয়ে আপনার মা বের হতে দেয়নি কলেজে গিয়েছেন বন্ধুদের সাথে মজা করেছেন এরপরে জুতা সেলাই করেছেন এটিএম বুথ থেকে টাকা তুলেছেন এরপরে বাসায় গিয়েছেন সব মিলিয়ে আপনার আজকের প্রশ্ন ছিল খুবই সুন্দর আপনার জন্য রইল শুভকামনা

আপনাকে অসংখ্য ধন্যবাদ আমার পোস্ট টি সম্পূর্ণ পড়ার জন্য এবং এতো সুন্দর একটি কমেন্ট করার জন্য ভালো থাকবেন সুস্থ থাকবেন আর পরিবার ও নিজের খেয়াল রাখবেন।

 11 months ago 

Welcome 🤗

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 58148.81
ETH 2345.69
USDT 1.00
SBD 2.35