Better Life with Steem|| The Diary Game||10 February 2024||

in Incredible India4 months ago
" হ্যালো স্টিমিট বন্ধুরা "

আজকে আমি আপনাদের সাথে শেয়ার করবো, আমার কাটানো আজকের দিনের সকল কার্যক্রম গুলো।

🌺 সকাল বেলা 🌺
Picsart_24-02-13_00-21-14-424.jpg

Editing by PicsArt

আজকে সকালে আমি ঘুম থেকে উঠে ৯:২০ এর সময়। ঘুম থেকে উঠে ফ্রেশ হয়ে নিলাম। আর তারপরে আমার রং চা খেতে ইচ্ছে করলো তাই আমি এক কাপ পরিমাণে পানি দিলাম জগের ভিতরে গরম হওয়ার জন্য। পাঁচ মিনিটের ভিতরে পানি গরম হয়ে গেল আর তারপরে আমি কাপে ঢেলে নিলাম। পানির ভিতর প্রথমে আমি চিনি দিলাম তিন চা চামচ। এরপরে দিলাম অল্প কিছুটা চা পাতা আমি রং চায়ে চা পাতা থাকা অবস্থায় খেয়ে থাকি এটা আমার কাছে বেশ ভালো লাগে।

IMG_20240210_122648-01.jpeg

চায়ের সাথে খাওয়ার জন্য আমি আজকে একটু ভিন্ন ধরনের খাবার নিলাম। আমাকে আমার মা চায়ের সাথে খাওয়ার জন্য চাউল ভাজা দিয়ে ছিল। চাল ভাজার সাথে মিশানো ছিল কালো এক ধরনের তিল। রং চা এর সাথে চাউল ভাজা খেতে বেশ ভালই লাগছিল। আর আপনাদের কাছে এটা এমন লাগে আমাকে কমেন্ট করে জানাবেন সবাই..?। খাওয়া হয়ে গেলে আমি একটু ফোন দেখার জন্য শুয়ে ছিলাম।

কিছুক্ষণ পরে আমাকে আমার একটা বড় ভাই ফোন দিল আর সে আমাকে বললো আজকে এক জায়গায় যাব গোসল করে রেডি হয়ে থাকিস। আমি বললাম আচ্ছা ঠিক আছে , ফোন কাটার কিছুক্ষণ পরে আমি গোসল করতে চলে গেলাম।আর গোসল করা হয়ে গেলে আমি একটু রোদে গিয়ে বসলাম আর ফোন দেখতে ছিলাম।

🌺 দুপুর বেলা + বিকাল বেলা 🌺

১২ :০০ টার সময় আমাকে আমার এলাকার বড় ভাই আবার ফোন দিল।আর তার পরে আমি রেডি হয়ে বাসা থেকে বের হলাম।বাসা থেকে বের হয়ে আমি তার কাছে গেলাম আর তার পরে একটা রিকশা ঠিক করে আমরা সোজা চলে গেলাম পশ্চিম সুবিদখালী। সেখানে গিয়ে আমি বড় ভাই কে জিজ্ঞেস করলাম যে এখানে কিসের জন্য আসলাম আমরা আর তার পরে আমাকে বলে এই খানে দাওয়াত আছে।

IMG_20240210_140258-01.jpeg

আমরা তার পরে ভিতরে গেলাম আমি গিয়ে দেখি অনেক মানুষ।আমরা গিয়ে একটা পাশে দাঁড়িয়ে রইলাম কারণ দুপুরের দিকে তো তাই অনেক পরিমাণে রোদ ছিল। সবাইকে মাঠের ভিতরে বসিয়ে ছিল।আমরা কিছুক্ষণ পর বসলাম। খাওয়া দাওয়া শেষ করে আমরা আবার চলে আসলাম।

IMG_20240210_161553-01.jpeg

বিকাল বেলা আমি আর আমার ২ টা বন্ধু কলেজের ভিতরে বসলাম।আর সেখানে বসে আমরা অনেক সময় আড্ডা দিলাম আর তার পরে আমরা গেলাম পানি জাতীয় কিছু খাওয়ার জন্য।একটা মুদির দোকানে গিয়ে আমারা একটা 7up কিনলাম। সবাই মিলে সেটা খেলাম আর তার পরে আমি বাসা চলে আসলাম।

🌺 সন্ধ্যা বেলা + রাতের বেলা 🌺
IMG_20240210_223128-01.jpeg

আমি বাসা এসে একটু শুয়ে ছিলাম আর তার পরে দেখি আমার ঘুম চলে আসছে।আমি তার পরে ঘুমিয়ে পড়লাম। আমাকে আমার মা ঘুম থেকে উঠিয়ে দিল রাত ৯:৩০ সময়।আমি ঘুম থেকে উঠে মুখ ধুয়ে নিলাম আর তার পরে রাতের খাবার খেয়ে নিলাম।আর এর পরে আমি ফোন দেখে রাত ২ টার সময় ঘুমিয়ে ছিলাম।

" তো বন্ধুরা আজকে এই পর্যন্তই সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন "
Sort:  
Loading...
 4 months ago 

ভাই চাল ভাজা দিয়ে রং চা খাওয়ার কোন তুলনা হয় না। আমার খুব ভালো লাগে। যখনই সুযোগ পাই তখনই এটি খাওয়ার চেষ্টা করি। যদিও চাল ভাজা বাসায় তেমন থাকে না। মাঝে মধ্যে মাকে বললে করে দেয়।

আপনি আপনার দিনটি খাওয়া দাওয়া এবং ঘোরাঘুরি করার মধ্য দিয়ে কাটিয়েছেন। দিনটি আপনি দারুণ উপভোগ করেছেন। ভালো থাকবেন ভাই। শুভকামনা রইলো।

সেটাই ভাই অনেক ভালো লাগে।ভাই এটা একদম সঠিক কাজ করেন সুযোগ পেলে খাওয়া উচিত এই সব খাবার। আমার দিন টা সত্যিই অনেক আনন্দের সাথে কেটে গেছে। ভালো থাকবেন সুস্থ থাকবেন আর পরিবার ও নিজের খেয়াল রাখবেন।

 4 months ago 

সকালে ঘুম থেকে উঠে চা খেয়েছিলেন সাথে ছিলো চাউল ভাজা। তারপর বড় ভাইয়ের সাথে একটা দাওয়াতেও গিয়েছিলেন আজ এবং বাসায় এসে ঘুমিয়ে গিয়েছিলেন। ভালো থাকবেন।

চা এর সাথে চাউল ভাজা টা খেতে অনেক ভালো লাগে আপনি না খেয়ে থাকলে একদিন সময় করে খেয়ে দেখবেন।ভাই এর সাথে দাওয়াত খেতে বেশ ভালোই লাগছিল ভালো থাকবেন সুস্থ থাকবেন।

 4 months ago 

অবশ্যই একদিন খেয়ে দেখবো। মতামতের উওর দেওয়ার জন্য ধন্যবাদ।

 4 months ago 

আসলে চাল ভাজা দিয়ে রং চা খাওয়াটা আমার কাছে খুব খুব ভালো লাগে আর এটা আমি প্রায় খেয়ে থাকি চা দিয়ে চাল ভাজা। আর চাল ভাজার সাথে তিল ভাজা খাওয়াটা তো আরো স্বাদ বারিয়ে দেয়।

আপনি আপনার এক বড় ভাইয়ের ফোন পেয়ে গেলে দাওয়াত খেতে এবং সেখান থেকে এসে । দুজন বন্ধুদের সাথে মিলে কলেজে গিয়ে বসলেন এবং কিছুক্ষণ আড্ডা দিলেন তারপরে মুদির দোকানে গিয়ে সেভেন আপ খেলেন।

আপনার সারাদিনের মুহূর্তটি খুব দারুণভাবে কাটালেন থ্যাঙ্ক ইউ ।

অনেক ভালো লাগলো শুনে যে আপনার কাছে ও চাল ভাজা খেতে ভালো লাগে।আমি প্রায় সময় খেতে পারি না কিছু দিন পর পর সুযোগ হয় । ভালো থাকবেন সুস্থ থাকবেন আর পরিবার ও নিজের খেয়াল রাখবেন।

 4 months ago 

চাল ভাজা ছোটবেলায় অনেক খেয়েছি। কিন্তু এরপর থেকে আর কখনোই খাওয়া হয়নি। আজকে আপনার পোস্টে চাল ভাজা দেখে বেশ ভালই লাগলো। তার সাথে যে তিল খাওয়া হয়। সেটা আমার জানা ছিল না।

গরমের আভাস একটু একটু করে পাওয়া যাচ্ছে। তাই বিকেল বেলা কোমল জাতীয় কিছু খেতে বেশ ভালোই লাগে। আমিও আজকে 7up কিনে নিয়ে এসেছিলাম। ধন্যবাদ আপনাকে, আপনার একটা দিনের কার্যক্রম উপস্থাপন করার জন্য। ভালো থাকবেন।

আমি ও আগে অনেক খেয়েছি নানা বাড়ি বসে কিন্তু এখন বেশি খাওয়া হয় না কিন্তু এমনিতে আমার কাছে অনেক ভালো লাগে।আপনি ও 7up খেয়েছেন শুনে অনেক ভালো লাগলো। ভালো থাকবেন সুস্থ থাকবেন আর পরিবার ও নিজের খেয়াল রাখবেন। এতো সুন্দর একটি কমেন্ট করার জন্য ধন্যবাদ।

 4 months ago 

আজ ঘুম থেকে উঠে ডং চা খেয়েছিলেন।। সেই সাথে বড় ভাইয়ের ফোন পেয়ে রেডি হয়েছিলেন আর সে আপনাকে দাওয়াত খেতে নিয়ে গিয়েছিল।। বিকালে বন্ধুদের সাথে কলেজে আড্ডাও দিয়েছেন।। সব মিলিয়ে অনেক সুন্দর একটি দিন অতিবাহিত করেছেন।।

ভাই সকাল বেলা আমার চা খেতে বেশ ভালো লাগে।আর বড় ভাই টা এমন যে সে কোথায় ও গেলে আমাকে নিয়ে যায়। এলাকার বড় ভাই হলেও আমাকে অনেক ভালো বাসে। ভালো থাকবেন সুস্থ থাকবেন আর পরিবার ও নিজের খেয়াল রাখবেন।

 4 months ago 

প্রতিদিনের মতো আপনি সকালবেলা উঠে ফ্রেশ হয়ে লাল চা বানিয়ে খেয়েছেন। আপনার সারাদিনের পোস্টটি পড়ে মনে হল খুব কর্ম ব্যস্ততার মধ্য দিয়ে দিন পার করেছেন।

 4 months ago 

সকালের নাস্তায় চাল ভাজা কর দিন যে খাই না সেই হিসেব ভুলে গেচজি। মরিচ পেয়াজ ধনিয়া পাতা দিয়ে মেখে খেতে কিন্তু দারুণ লাগে। ধন্যবাদ ভাই পোস্ট টি শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 4 months ago 

বৃষ্টির সময় চাউল বাজার সাথে তিল ভাজা চাবাতে খুবই মজা লাগে। পুরনো দিনের কিছু স্মৃতি মনে করিয়ে দিলেন।

আপনার একটি দিনের কার্যক্রম পড়ে বেশ ভালই লাগলো পরবর্তী আকর্ষণীয় দিনলিপি পড়ার অপেক্ষায় রইলাম ভালো থাকবেন নিরাপদে থাকবেন এটাই কামনা করি।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.12
JST 0.028
BTC 64076.80
ETH 3516.36
USDT 1.00
SBD 2.64