আজকে বার্থডের দিন আমি যা যা করলাম:

in Incredible Indialast year (edited)
IMG_20221129_152936-01-01.jpeg
" হ্যালো বন্ধুরা "

আজকে আমার অনেক স্পেশাল একটি দিন,কারন আমি আজকের এই দিন এর জন্মগ্রহণ করেছি। আমাদের সবার কাছেই এই দিন টা অনেক আনন্দের একটি দিন। তাই আমি এই আনন্দের দিনে কি কি করেছিলাম তা আপনাদের সাথে শেয়ার করব।

IMG_20230126_212158-01-01.jpeg

দুপুরে আমরা সবাই মিলে খেয়েছিলাম মটন।আমার মা বাজারে গিয়ে আমাদের বাসার সবার জন্য মটন আনে।তার পরে আমরা সবাই তা খাই।খেয়ে আমি বাহিরে আমার বন্ধুদের সাথে একটু সময় কাটাই।তার পরে আমি আসর এর সময় বাসা চলে আসি।

IMG_20221112_221913-01-01.jpeg

বাসা আসার পরে আমার মা আমার জন্য কিছু চিকেন ভাজে। তারপরে আমি তা খাওয়া শুরু করি। তারপর আমার বাসার সবাই চলে আসে তারপর আমরা বাসার সবাই মিলেই চিকেন খাই।আমরা সবাই খাওয়ার সময় অনেক মজা করি।আমরা চিকেন খেয়েছিলাম আমি আমার মা আমার ছোট বোন আমার খালাতো ভাই আর খালাতো বোন।এতো মানুষ একসঙ্গে খাওয়ার সময় চিকেনে স্বাদ অনেক পরিমানে বৃদ্ধি পেয়েছে মনে হয়েছিল। এমনিতে ও একজনে খেলে যে স্বাত লাগে তা সবাই একসাথে বসে খেলে তার স্বাদ অনেক বেড়ে যায়।

IMG_20221213_175057-01-01.jpeg
IMG_20221113_185940-01-01.jpeg

সন্ধ্যায় আমরা প্রথমে সবাই মিলে চা খাই।চা খাওয়ার পরে আমরা সবাই মিলে কেক কাটি। আমার জন্মদিন এ আমি দুইটা কেক কাটি।একটি কেক আমার মা দেয় আর একটি আমার খালা দেয়।আমরা সবাই মিলে কেক কেটে কেক খাই।আর আমরা কেক নিয়ে অনেক দুষ্টুমি করি যেমন কেক নিয়ে আমার বোন ও ভাই আমার গায় লাগিয়েই দে,তার পরে আমি আবার ওদের সবার গায় লাগিয়ে দি।এই রকম সবাইকে আমরা কেক লাগিয়ে দি।এই রকম অনেক সময় দুষ্টুমি করার পরে ফ্রেশ হইনি। তার পরে আমাদের বাসার পাশে আন্টি আমাদের বাসায় আসে।

IMG_20221111_123234-01-01.jpeg

আর তাদের আমার মা নুডুলস আর শসা খেতে দেয়। আন্টি আমার জন্য গিফট হিসেবে নিয়ে আসে অনেকগুলো চকলেট। চকলেট গুলো দেখে মনে হচ্ছে অনেক সুস্বাদু। তারপরে আমি ওখান থেকে দুই একটা খাই। দেখি সত্যিই অনেক মজা। তারপরে আমি আবার রেখে দিয়ে সব। তারপর আমার মা আন্টিদের সবাইকে কেক দেয় খেতে।

IMG_20230210_221240-01-01.jpeg
IMG_20230211_125239-01-01.jpeg
IMG_20221128_195708-01-01.jpeg

তারপরে আমার মা আমাকে গিফট হিসেবে দেয় দুটি ফুলের তোড়া। ফুলগুলো অনেক সুন্দর এবং দেখার মত ছিল। ফুলগুলো নিয়ে আমি দুটো ছবি তুলে নিই কারন ফুলগুলো আমার অনেক পছন্দ হয়েছে। আপনারা কমেন্ট করে জানাবেন যে ফুল দুটো কেমন। তারপরে আমি আমার বোন, ভাই মিলে খাই বার্গার। বার্গার এনেছিল আমার ভাই‌।আর এইভাবে কেটে গেল আমার আনন্দের এবং স্পেশাল দিন।

1691948748366-01.jpeg

(বন্ধুর ফোন থেকে আনা)

তো বন্ধুরা আজকে এই পর্যন্তই আশা করি সবার এই পোস্ট টি ভালো লাগবে।আর ভুল হলে ক্ষমা দৃষ্টিতে দেখবেন কারণ মানুষ মাত্রই তো ভুল তেমনি আমিও একটি মানুষ তাই আমার অনেক ভুল হতে পারে।

" আমার পোস্ট টি সম্পূর্ণ পড়ার জন্য অসংখ্য ধন্যবাদ "
Device Name:Redmi note 11
Camera:50 Megapixel
Shot by:sakib012
location:Bangladesh🇧🇩
Sort:  
 last year 

@sakib012

দূরে হযে যাক অন্ধকার
আসুক নতুন আলোর আভাস
প্রাণে বাজুক খুশির বাতাস।
বাবা-মায়ের স্বপ্ন পূরন হোক
শাকিব সিকদার এর জীবন উজ্জ্বল হোক
শুভ জন্মদিন ভাই । আমাদের ও বাবা-মায়ের কাছে এই দিনটি বিশেষ একটি দিন ।এই দিনটি অনেক
সুন্দর ভাবে কাটিয়েছিলে ।এভাবেই হাসি –খুশীতে কাটুক সারাজীবন ।

আপনার কমেন্টটি সত্যি অসাধারণ একটি কমেন্ট ছিলো।দেখে অনেক ভালো লাগলো। আমার জন্য দোয়া করবেন যেন ও এই ভাবে হাসি খুশি থাকতে পারি।
আপনাকে অসংখ্য ধন্যবাদ আমার পোস্ট টি সম্পূর্ণ পড়ার জন্য এবং এতো সুন্দর একটি কমেন্ট করার জন্য। ভালো থাকবেন সুস্থ থাকবেন।

 last year 

আপনার প্রথম কেকের ছবিটি খুবই সুন্দর।দেখে মনে হচ্ছে একটি খেতে খুব সুস্বাদু হয়েছে। খুব ভালো লাগলো জেনে আপনি আজকে সারাদিনে অনেক কিছু করেছেন এবং পরিবারের সবার সাথে আপনার জন্মদিন পালন করেছেন। দুটো কেক কেটেছেন আর অনেক ধরনের খাবার খেয়েছেন। আপনাকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে অনেকে এসেছে।তাদের সাথে আপনি সুন্দর ভাবে আজকে আপনার দিনটি পালন করেছেন।

আপনার আপনার সুস্বাস্থ্য ও সুন্দর জীবন কামনা করছি আর হ্যাঁ! শুভ জন্মদিন।

আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই আমার পোস্ট টি সম্পূর্ণ পড়ার জন্য এবং এতো সুন্দর একটি কমেন্ট করার জন্য।
ভালো থাকবেন সুস্থ থাকবেন।

Loading...
 last year 

ভাই আপনাকে জানাই জন্মদিনের শুভেচ্ছা, শুভ জন্মদিন।🎂🎂🎂
আমাদের সকলের জন্য এটা একটা স্পেশাল দিন। তবে আমি মনে করি এই দিনটা নিয়ে ভাবার বিষয় রয়েছে, এক বছর আমার জীবন থেকে চলে গিয়েছে আর কিছু আমাদের জীবন থেকে চলে গেলে আমরা চিন্তায় পড়ি।
আমাদের জীবন থেকে যে দিনগুলো চলে গিয়েছে তা থেকে শিক্ষা নিয়ে সামনের দিনগুলো আরো ভালোভাবে কাটানো চিন্তা করা

ভাই আপনাকে অসংখ্য ধন্যবাদ আপনার জন্মদিনের আনন্দটুকু আমাদের সাথে ভাগ করার জন্য।

ভাই আমাদের জীবন থেকে যে সময় চলে যায় সেটা ফিরে পাই না কিন্তু অনেক মিস করি সেই দিন গুলো,যেমন আমরা আমাদের শৈশব কে কখনও ভুলতে পারবো না ।

আপনাকে অসংখ্য ধন্যবাদ আমার পোস্ট টি সম্পূর্ণ পড়ার জন্য এবং এতো সুন্দর একটি কমেন্ট করার জন্য, আর আমার জন্মদিন এর শুভেচ্ছা জানানোর জন্য আবার ও ধন্যবাদ ।

 last year 

প্রথমেই আপনাকে জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা এবং অভিনন্দন। আশাকরি আপনার বাকি দিনগুলো অনেক সুন্দর ভাবেই কাটবে। এই কামনা করছি সৃষ্টিকর্তার কাছে।

আপনার জন্মদিনে আপনার বাসার সবাই মিলে অনেক বেশি আনন্দ করেছেন। চিকেন খেয়েছেন,,,,নুডুলস খেয়েছেন,,, কেক কেটেছেন।বিশেষ করে আপনার প্রথম যে কেকটা রয়েছে। সেটা অনেক বেশি সুন্দর লাগছে।

অসংখ্য ধন্যবাদ আপনাকে,, আপনার জন্মদিনে কাটানো আনন্দঘন মুহূর্তগুলো,, আমাদের সাথে শেয়ার করার জন্য। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল। ভালো থাকবেন।

আপনাকে অসংখ্য ধন্যবাদ আমার পোস্ট টি সম্পূর্ণ পড়ার জন্য এবং এতো সুন্দর একটি কমেন্ট করার জন্য। আনন্দের দিনে গুলো পরিবার এর সঙ্গে পালন করতে অনেক ভালো লাগে।

I wish you a very Happy birthday may Allah always bless you and your happiness. You spent all day with your family and made a celebration. It was good; all the food looked delicious, and the chocolate cake looked terrific. I am also a chocolate lover. By the way, hope your all day spent very well.

আপনার মতো অনেকেই আছে যারা চকলেট পছন্দ করেএমনি কি আমি ও পছন্দ করি।আপনি আমার জন্য আল্লাহর কাছে দোয়া করেছেন তা জন্য অসংখ্য ধন্যবাদ। আপনাকে ও সৃষ্টিকর্তার সব সময় ভালো রাখুক এবং সুস্থ রাখুক।

 last year 

শুভ জন্মদিন🎂
জন্মদিন আসলেই প্রতিটি মানুষের জন্য একটা বিশেষ দিন।এই দিনটা আপনি চমৎকার কাটিয়েছেন জেনে ভালো লাগলো।সবচেয়ে ভালো লাগলো আপনার দুটো কেক কাটা।আবারও শুভেচ্ছা রইলো আপনার জন্য।
ভালো থাকবেন

আপনাকে অসংখ্য ধন্যবাদ আমার পোস্ট টি সম্পূর্ণ পড়ার জন্য। আমার কালকের দিনটা অনেক আনন্দে কেটেছে । আমার পরিবার এর সকল সদস্য দের নিয়ে আমি আনন্দে জম্মদিন পালন করেছি।

 last year 

শুভ জন্মদিন এর শুভেচ্ছা জানাই আপনাকে ৷ এই দিন টি আসলেই অনেক স্পেশাল সবাই এই দিনে অনেক সুন্দর ভাবে উদজাপন করে থাকে ৷ যেমন টা আপনিও করেছেন ৷ তারপর অনেক খাওয়া দাওয়ার আয়োজন করেছেন ৷

ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে তুলে ধরার জন্য ভালো থাকবেন সুস্থ থাকবেন ৷ আপনার আজকের দিনটি শুভ হোক সামনের পথ চলাও অনেক সুন্দর ভাবে কাটুক ৷

আপনাকে অসংখ্য ধন্যবাদ আমার পোস্ট টি সম্পূর্ণ পড়ার জন্য এবং এতো সুন্দর একটি কমেন্ট করার জন্য।ভাই আমি তেমন কাউকে দাওয়াত দেয়নি আমি আমার পরিবারের সদস্য দের নিয়ে আনন্দের সাথে জম্মদিন পালন করেছি।আপনি ভালো থাকবেন সুস্থ থাকবেন।আর আপনার জন্য দোয়া করি সৃষ্টিকর্তা যেন ও সব সময় ভালো রাখে।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 61830.18
ETH 2457.48
USDT 1.00
SBD 2.54