বিকাল বেলা বন্ধুদের সাথে খেলা দেখা আর আড্ডা

in Incredible Indialast year
" হ্যালো স্টিমিট বন্ধুরা "
IMG_20230915_171849-01.jpeg
IMG_20230916_155742-01.jpeg
আমি আপনাদের সাথে শেয়ার করবো, আজকের বিকাল বেলার মুহূর্ত গুলো। আজকে আমাদের বাসার সামনের কলেজ মাঠে একটা বিশাল খেলার আয়োজন করা হয়েছে। যেখানে মির্জাগঞ্জ বনাম সুবিদ্যালয় এই দুইটি দল পরস্পরের মোকাবেলা করবে।তাই আমি বাসা থেকে বিকাল ৩ টার সময় বের হয়ে কলেজে ভিতরে যাই। গিয়ে দেখি কেউ এখন পর্যন্ত কেউ আসে নায়।আমি খেলাধুলা দেখতে এবং খেলতে অনেক পছন্দ করি তাই সব সময় খেলার কথা শুনলে আগে চলে আসি।আমি ক্রিকেটার ফুটবল খেলা টি বেশি পছন্দ করে।
IMG_20230915_171758-01.jpeg

আমি সবার আগে গিয়েছি তাই সেখানে মাঠের আশে পাশের কিছু ফটো তুলি যেমন কলেজ নিয়ে আকাশের আর আমাদের কলেজ এর ভিতরে একটা রোপন করা গাছের।আমি এই সব তোলা সময় আমার একটা বন্ধু আমার কাছে আসে আর আমাকে নিয়ে চেয়ারম্যান বাড়ি যাওয়ার কথা বলে।আমি চিন্তা করি যেহেতু খেলা শুরু হয়তে অনেক সময় আছে তাই আমি ওর সাথে চেয়ারম্যান বাড়ি যাই।আর আমরা সেখানে গিয়ে ২০ মিনিট এর মতো সবাই আড্ডা দি।আর তার পরে আমি সবাইকে নিয়ে কলেজ রোড চলে যাই।

IMG_20230915_172741-01.jpeg
IMG_20230915_171930-01.jpeg
আমরা কলেজে গিয়ে কলেজে বন্ধ ভবনে ২ তলায় উঠে সেখানে বসে খেলা দেখি‌।আমরা যাওয়ার পরে শুনতে পারি সুবিদখালী একটা গোল দিয়েছে আর খেলা ১৫ মিনিট হয়ে গেছে শুরু হলো।আর এই ১৫ মিনিট এর ভিতরে গোল দেওয়ার কারণ তাদের নিজেদের মাঠ।আর মির্জাগঞ্জ এর টিম তো দূর থেকে আসছে।তার পরে আমরা খেলাটা অনেক সুন্দর করে উপভোগ করা শুরু করি।
IMG_20230915_172457-01.jpeg

৩০ মিনিট হাঁফ টাইম দেয় আর সবাই মাঠে বসে একটু খেলা নিয়ে আলোচনা করে। তার পরে ৫ মিনিট পরে খেলা শুরু হয়।আর হাঁফ টাইম এর খেলা শুরু হতে না হতেই একটা গোল এর দেখা পায় মির্জাগঞ্জ। তার পরে অনেক সময় হাটাহাটি খেলা হয়। আর এই রকম ৬০ মিনিট খেলা হয় আর সমতায় থাকে।

IMG_20230915_171930-01.jpeg

কিন্তু এই সমতা বেশি সময় থাকে না সুবিদখালী গোল এর দেখা পায় আর এই গোল হয় আর এই গোল হয় এই ম্যাচ শেষ গোল।আর এরই মধ্য দিয়ে সুবিদখালী জয় লাভ করে।আর খেলা শেষে পুরস্কার নিয়ে সবাই চলে যায় আর আমি আর আমার বন্ধুরা ছাদে বসে কিছু সময় কাটাই।আমরা নিজের ফটো ও তুলি এই ভাবে আমার আজকের বিকাল বেলা টা কেটে যায়।আর আপনাদের টা আমাকে জানাবেন।

IMG_20230917_162927-01.jpeg

তো বন্ধুরা আজকে এই পর্যন্তই আশা করি সবার এই পোস্ট টি ভালো লাগবে। ভালো থাকবেন সুস্থ থাকবেন আর পরিবার ও নিজের খেয়াল রাখবেন।

" পোস্ট টি সম্পূর্ণ পড়ার জন্য এবং এতো সুন্দর করে একটি কমেন্ট সাজিয়ে করার জন্য ধন্যবাদ "
Sort:  
Loading...
 11 months ago 

আমারও ফুটবল খেলা খুবই পছন্দ। আমি খেলতে এবং দেখতে দুইটাই পছন্দ করি।

আপনারও ফুটবল অনেক পছন্দ শুনে ভালো লাগলো। এবং আপনাদের বাসার পাশে একটা কলেজ আছে সেখানে ফুটবল আছে আর সেই জন্য বিকালে ফুটবল খেলা দেখার জন্য বের হন। এবং আপনার সাথে বন্ধুরাও ছিল অনেক মজা করেছেন।

আপনাকে অসংখ্য ধন্যবাদ আমার পোস্ট টি সম্পূর্ণ পড়ার জন্য এবং এতো সুন্দর একটি কমেন্ট করার জন্য ভালো থাকবেন সুস্থ থাকবেন আর পরিবার ও নিজের খেয়াল রাখবেন।

 11 months ago 

ফুটবল খেলার প্রতি আমার খুব আগ্রহ। আমিও আপনার মত যেূিন খেলা থাকত সবার আগে গিশে মাঠে অপেক্ষা করতাম। অনেক দিন মাঠে খেলা হয় না। আপনার তোলা বিকেলের ছবি গুলো খুব সুন্দর হয়েছে।

আপনাকে অসংখ্য ধন্যবাদ আমার পোস্ট টি সম্পূর্ণ পড়ার জন্য এবং এতো সুন্দর একটি কমেন্ট করার জন্য ভালো থাকবেন সুস্থ থাকবেন আর পরিবার ও নিজের খেয়াল রাখবেন।

 11 months ago 

ছেলেরা সব থেকে ফুটবল খেলা আর ক্রিকেট খেলা এই দুটোর খেলাই বেশিরভাগ পছন্দ করে। তো আপনার বাসার সামনে একটা কলেজ আছে ওই কলেজে সামনে সবাই ফুটবল খেলছে আর আপনি বন্ধুরা সবাই মিলে মজা করছেন।

আপনাকে অসংখ্য ধন্যবাদ আমার পোস্ট টি সম্পূর্ণ পড়ার জন্য এবং এতো সুন্দর একটি কমেন্ট করার জন্য ভালো থাকবেন সুস্থ থাকবেন আর পরিবার ও নিজের খেয়াল রাখবেন।

 11 months ago 

আপনাকে ধন্যবাদ আমার কমেন্টে আবার রিপ্লাই করার জন্য

 11 months ago 

ফুটবল খেলা যদিও আমি তেমন একটা পছন্দ করি না। কিন্তু আজকে আপনার পোস্ট পড়ার পর বেশ ভালোই লাগলো। কেননা আপনি ফুটবল খেলা দেখতে গিয়েছেন। আপনাদের কলেজ মাঠে ফুটবল খেলা হয়েছে। যেখানে সুবিদখালী দল জয়লাভ করে। এবং তারা তাদের পুরস্কার নিয়ে বাড়ি চলে যায়।

যাইহোক আপনার বন্ধুদের সাথে কাটানো আনন্দঘন মুহূর্তগুলো আমাদের সাথে শেয়ার করার জন্য। আপনাকে অসংখ্য ধন্যবাদ আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল। ভাল থাকবেন।

আপনাকে অসংখ্য ধন্যবাদ আমার পোস্ট টি সম্পূর্ণ পড়ার জন্য এবং এতো সুন্দর একটি কমেন্ট করার জন্য ভালো থাকবেন সুস্থ থাকবেন আর পরিবার ও নিজের খেয়াল রাখবেন।

 11 months ago 

আমিও বাড়ি থাকতে যেখানে খেলা হতো সমস্ত কাজ রেখে ছুটে যেতাম খেলা উপভোগ করার জন্য খেলা দেখায় নেশা আমারও বেশ। আপনার লেখাগুলো পড়ে পুরনো কিছু স্মৃতি মনে পড়ে গেল। আপনাকে অসংখ্য ধন্যবাদ বন্ধুদের সাথে খেলা দেখছেন এবং অনেক আনন্দ করছেন সেগুলো আমাদের কাছে শেয়ার করার জন্য।

আপনাকে অসংখ্য ধন্যবাদ আমার পোস্ট টি সম্পূর্ণ পড়ার জন্য এবং এতো সুন্দর একটি কমেন্ট করার জন্য ভালো থাকবেন সুস্থ থাকবেন আর পরিবার ও নিজের খেয়াল রাখবেন।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.030
BTC 57459.91
ETH 2436.61
USDT 1.00
SBD 2.38