কুয়াকাটা কাটানো রাত ও বাড়িতে আসার ঘটনা:

in Incredible India10 months ago
" হ্যালো বন্ধুরা "

আমার ব্লাগে আপনাদের স্বাগতম..!বন্ধুরা আমার আজকের পোস্ট টি বিষয় হলো, কুয়াকাটা ঘুরতে গিয়ে আমি কোন কোন বিষয়ের সম্মুখীন হয়েছিলাম,আর কি ভাবে বাড়িতে এসে ছিলাম।

00_(345)-01.jpeg

বন্ধুর ফোন থেকে আনা

বন্ধুরা আমি কালকের পোস্ট টি তে শেয়ার করেছিলাম আমি কিভাবে গিয়েছিলাম আর দুপুরে কি খেয়েছিলাম, আমি আজকে শেয়ার করবো তার পরে থেকে কিভাবে কেটে ছিলো আমার সময়গুলো।

IMG_20230804_224522-01.jpeg

রাতের খাবার:

আমরা সন্ধ্যা হওয়ার আগে সমুদ্রের বীজ থেকে যাওয়ার সময় আলুর চপ আর পেজু নিয়ে বাসায় যাই। আর বাসায় গিয়ে আমরা সবাই মিলে আলুর চপ ও পেজু খেয়েছিলাম। আমাদের এক এক জনার ভাগে পরে ৪ টি করে।আপনার হয়তো বলতে পারেন ভাগ করে খাওয়ার কি দরকার, বন্ধুদের মাঝে এমন একটা বন্ধু থাকে যে অন্য দের খাবার নিয়ে খেয়ে ফেলে,তাই আমরা গিয়ে প্রথমে ভাগ করে ফেলি, তার পরে খাওয়া শুরু করি।খাওয়া হয়ে যাওয়ার পরে আমরা একটু ফোন দেখি বাসায় বসে।১০ মিনিট ফোন দেখে বাসা থেকে বের হয়ে যাই মাছ ফেরাই খাওয়ার জন্য,আমরা গিয়ে প্রথমে টোনা মাল দেখা শুরু করি কারন আমাদের টোনা মাছ খাওয়ার ইচ্ছা।

IMG_20230805_001024-01.jpeg

অনেকগুলো দোকান দেখার পরে আমরা একটি দোকানে গিয়ে টোনা মাছ পাই,আর দাম জিজ্ঞেস করি তারা বলে ৭০০ টাকা,তার পরে আমার এক বন্ধু দামাদামি করে ৫৫০টাকায় মাছ টি নেয়।আর মাছ ফেরাই করার জন্য আবার ১৫০ টাকা নিয়েছিলো।আমরা সেখান থেকে ৮ টা কাকড়া ও নি।আর আমাদের টোনা মাছ আর কাঁকড়া নিয়ে দোকানে মোট ৯০০ টাকা বিল হয়,আমরা বিল দিয়ে জিজ্ঞেস করি ফেলাই হতে কতো সময় লাগবে,তারা বলে ৩০ মিনিট হলেই হবে,তাই আমরা আবার যাই চা খাওয়ার জন্য,চা খাওয়ার পরে আমরা গিয়ে আবার জিজ্ঞেস করি বলে আর ১০ মিনিট,তাই আমরা মাছ এর সাথে খাওয়ার জন্য ২২ টা রুটি নি ২২০ টাকায়।তার পরে আমাদের মাছ টা দেয় তারা ৫০ মিনিট পরে।আর আমরা বাসায় গিয়ে খাওয়া দাওয়া শুরু করে দি।

IMG_20230804_213105-01.jpeg
IMG_20230804_212649-01.jpeg

রাতের পাটি:

খাওয়ার পরে আমরা সারা রাত রুমে বসে মজা করি।আর আমরা বাহির থেকে কোক আর চানাচুর নিয়ে এসে সবাই মিলে খাওয়া শুরু করি আর আমার এক বন্ধু গান গাওয়া শুরু করে,এই ভাবে আমরা রাত ৩ টা পর্যন্ত কাটাই,আর সেই মূহুর্ত টা সত্যি অনেক সুন্দর ছিলো।৩ টার পরে আমরা গেম খেলা শুরু করি সবাই একসাথে।আর আমরা সকাল ৭ টা পর্যন্ত গেম খেলি।এই ভাবে আমাদের আনন্দময় রাত কেটে যায়।

GNRLSjwinSSuzXiPZgxMqXYDxrJ-01.jpeg

বন্ধুর ফোন থেকে আনা

সকাল বেলা:

সকালে আমরা বাসা থেকে বের হয়ে হোটেল থেকে খাবার খাওয়ার জন্য যাই।আর আমরা গিয়ে ভাত মাছ আর ডাল দিয়ে খাওয়া দাওয়া শেষ করি।খাওয়া হয়ে গেলে আমরা বাসায় গিয়ে আমাদের সব জামাকাপড় নিয়ে আসি, কারন আমাদের বাসা ছেড়ে দিতে হবে।তাই আমরা সব কিছু নিয়ে বিছে চলে যাই।আমরা বিছে গিয়ে ফটো তুলি,আর আমরা ৮ জন মানুষ ভাগ হয়ে ফটো তুলি। ফটো তোলার সময় আমাদের কাছে ক্যামেরাম্যান আসে। আর আমরা ক্যামেরা দিয়ে ফটো তুলি, আর ফটো আনতে গিয়ে আমরা একটি বিপদে পড়ি, বিপদ টি হলো তারা আমাদের কে ২৩৪ টি পিক নেওয়ার দাবি করে। আর আমাদেরও তোর এতগুলো ছবি নেওয়ার মতো টাকা ছিল না তাই আমরা বলি যে আমরা এতগুলো ছবি নিব না। কিন্তু তারা সেখানে সিগনেট করা শুরু করে, বলে যে আপনাদের সব ছবি নিতেই হবে। তারপরে আমাদের এলাকা থেকে ওখানে কিছু বড় ভাইও ঘুরতে গিয়েছিল তাদেরকে আমরা ডেকে নিয়ে আসে। তারা এসে তাদের সাথে কথা বলার পরে আমরা ১০০ টি ফটো নি।আর এক এক টি ফটো দাম ছিলো ৫ টাকা করে।

IMG_20230805_141423-01.jpeg

দুপুর বেলা:

দুপুর বেলা আমরা বাসা আসার প্রস্তুতি নেই। আর আমরা বাসায় লোকদের জন্য কিছু কেনাকাটা করি, আমি নিয়েছিলাম দুই প্যাকেট আচার আর একটি চকলেটের বক্স। আর আমার বন্ধুরা এরকম কোন কিছু নেই। তারপর আমরা একটি অটো নিয়ে চলে যাই বাস স্ট্যান্ড। বাস স্ট্যান্ড গিয়ে আমরা আবার সারাটি টিকিট কাটি। আমাদের সাথে আষ্ট জন লোক ছিল কিন্তু আমাদের একজনার বাসা ওখানে ছিল বলে ওখানে থেকে যায়। আর আমরা টিকিট কেটে বাসে উঠে বসার পরে বাস ছেড়ে দেয়। তারপর দুই ঘন্টা জার্নি করার পরে আমরা পটুয়াখালী এসে পৌঁছায়। পটুয়াখালী থেকে আমরা একটি অটো নিয়ে চলে আসি পায়রা গঞ্জ নদীর পাড়ে। আর আমাদের নদীর পাড়ে আসতে আসতে আমাদের বিকেল হয়ে যায়।

IMG_20230805_160610-01.jpeg
IMG_20230805_160509-01.jpeg

বিকাল বেলা:

পায়রা গঞ্জ নদীর পাড়ে আসার পরে আমরা ফেরির জন্য অপেক্ষা করি। আর পাঁচ মিনিট অপেক্ষা করার পরে ফেরি ছেড়ে দেয়। আর আমরা তে করে পায়রা নদীর ওই পাড়ে চলে যায়। তারপর ওখান থেকে আমরা একটু অটো নিয়ে চলে আসি কলেজ রোড। কলেজে উঠে এসে আমরা পুরী ও সিঙ্গারা খাই। তারপরে আমরা যার যার বাসায় এসে চলে যাই। এইভাবে আমাদের কুয়াকাটা রাতও আসার সময় পার হয়।

IMG_20230805_124311-02.jpeg

তো বন্ধুরা আজকে এই পর্যন্তই আশা করি সবার এই পোস্ট টি ভালো লাগবে। ভালো থাকবেন সুস্থ থাকবেন।

"আমার পোস্ট টি সম্পূর্ণ পড়ার জন্য অসংখ্য ধন্যবাদ"
Device Name:Redmi note 11
Camera:50 Megapixel
Shot by:sakib012
location:Bangladesh🇧🇩
Sort:  
 10 months ago 

কুয়াকাটাই ভ্রমণ গিয়ে কাটানো সুন্দর মুহূর্তগুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ, আমিও বাড়িতে গিয়ে একবার কুয়াকাটা যাব ইচ্ছা আছে। মানুষের মুখে শুনেছি কুয়াকাটাই সূর্য ওঠা আর ডুবা খুব স্পষ্ট বোঝা যায়।

জি ভাই সূর্য অস্ত্র এবং সূর্য উদয় দুইটাই খুব সুন্দর ভাবে দেখা যায়।আপনি গিয়ে দেখবেন, কিন্তু আমি আপনাকে সাজেস্ট করবো যে বর্ষাকালে যাবেন না।
আপনাকে অসংখ্য ধন্যবাদ এতো সুন্দর একটি কমেন্ট করার জন্য। ভালো থাকবেন সুস্থ থাকবেন ‌।

 10 months ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ সাজেশন দেওয়ার জন্য ঠিক আছে ভাই বর্ষাকালে যাবো না।

ওকে ধন্যবাদ ভাই কমেন্ট করার জন্য। ভালো থাকবেন সুস্থ থাকবেন।

 10 months ago 

আপনি কুয়াকাটা যেয়ে যা যা করেছেন, সব আমাদের মাঝে এত সুন্দর ভাবে উপস্থাপন করেছেন তার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

আমি কখনো কুয়াকাটা যায়নি, আপনার পোস্টটি দেখে আমার ও কুয়াকাটা যাওয়ার খুব ইচ্ছা জেগেছে, ইনশাআল্লাহ আমি একদিন কুয়াকাটা যাব।

আমার শুনে খুব ভালো লাগলো যে আপনার কাছে আমার পোস্টটি ভালো লেগেছে। জি ভাই একবার হলেও যাবেন।
আমার পোস্ট টি সম্পূর্ণ পড়ার জন্য অসংখ্য ধন্যবাদ। ভালো থাকবেন সুস্থ থাকবেন।

Loading...

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.12
JST 0.028
BTC 63624.94
ETH 3481.95
USDT 1.00
SBD 2.54