💮লুঙ্গি নাকি প্যান্ট কোনটি আরামদায়ক বা উপকারী পুরুষদের পড়ার জন্য 💮

in Incredible India9 months ago (edited)
" হ্যালো স্টিমিট বন্ধুরা "

আজকে আমি আপনাদের সাথে শেয়ার করতে চলেছি,লুঙ্গি নাকি প্যান্ট, পুরুষদের পড়ার জন্য কোনটি আরামদায়ক বা উপকারী..?।আমি আমার মতামত আপনাদের কাছে শেয়ার করবো আর আপনারা আপনাদের মতামত টা আমাকে কমেন্ট করে জানাবেন ..!

IMG_20231114_172454-01.jpeg

6bhseHAdLtYRoe4mZ6fU3gFc8eKGc3JgYMfqGaKxkR3mYwvCsM3DoT5vZNx6SWDkcjMp1AtFeZ1huVwxLmQabnGLawo8Q4k4mEKpqYdDkq...BQjvtEg4tFVYxmkvPHmnKyVJn9eQTvcQPVJ6tkuqxerzDNbkYyx4cfPS8bB8YmTq3wQKwKg8w4jUuF85vMzx4WW5ag4EhwroVKZm8ceiuH8rN58mnXGmRWW4U6.png

বর্তমান সমাজে তরুণরা বেশি ভাগ লুঙ্গি আর প্যান্ট পড়তে স্বাছন্দ্যবোধ করে। এখন এই লুঙ্গি আরপ্যান্ট এর ভিতরে কোন টা বেস্ট তা আমি এই পোস্ট এর ভিতরে তুলে ধরতে চলেছি।

তার আগে আমি জানতে চাই যে আপনারা সবাই কেমন আছেন..?।আমি সৃষ্টিকর্তার দয়ায় ভালো এবং সুস্থ আছি। আশা করি আপনারাও ভালো এবং সুস্থ আছেন।

IMG_20231114_172504-01.jpeg

6bhseHAdLtYRoe4mZ6fU3gFc8eKGc3JgYMfqGaKxkR3mYwvCsM3DoT5vZNx6SWDkcjMp1AtFeZ1huVwxLmQabnGLawo8Q4k4mEKpqYdDkq...BQjvtEg4tFVYxmkvPHmnKyVJn9eQTvcQPVJ6tkuqxerzDNbkYyx4cfPS8bB8YmTq3wQKwKg8w4jUuF85vMzx4WW5ag4EhwroVKZm8ceiuH8rN58mnXGmRWW4U6.png

আমার মতে প্যান্টের থেকে লুঙ্গি অনেক আরামদায়ক পোষাক । অনেক মানুষ আছে যারা লুঙ্গি সাথে পরিচিত না তারা লুঙ্গি কোন ও সময় পড়ে দেখে নি।আর যারা লুঙ্গি কে আরামদায়ক পোশাক হিসাবে মানে না তারা অধিকাংশই হলো যারা কোনদিন পড়েনি এই লুঙ্গি।আর লুঙ্গি আমাদের সমাজে অনেক মানুষ পছন্দ করে না তারা লুঙ্গি কে ছোট চোখে দেখে কিন্তু এটা পড়ার পরে যে কি ভালো লাগে তা তাদের অজানা।

IMG_20231114_172601-01.jpeg

6bhseHAdLtYRoe4mZ6fU3gFc8eKGc3JgYMfqGaKxkR3mYwvCsM3DoT5vZNx6SWDkcjMp1AtFeZ1huVwxLmQabnGLawo8Q4k4mEKpqYdDkq...BQjvtEg4tFVYxmkvPHmnKyVJn9eQTvcQPVJ6tkuqxerzDNbkYyx4cfPS8bB8YmTq3wQKwKg8w4jUuF85vMzx4WW5ag4EhwroVKZm8ceiuH8rN58mnXGmRWW4U6.png

আমি সাধারণত লুঙ্গি অনেক কম পরে থাকি কিন্তু আমি সব সময় মানি যে প্যান্ট এর তুলনায় লুঙ্গি অনেক আরামদায়ক পোশাক।আমি মাঝে মাঝে রাতে ঘুমানোর সময় পরি আর এমনিতে বাহিরে কোন ও সময় পড়ে যাওয়া হয় না।আর যে লুঙ্গি কে তার সঙ্গী হিসেবে গ্ৰহন করে নিয়েছে সে বাহিরে ও এই লুঙ্গি পরে বের হয় আর তাই অনেক লোক তাকে নিয়ে অনেক সমালোচনা করে কিন্তু এই আলোচনার দিকে না তাকিয়ে আমাদের যে জিনিসটা ভালো লাগে সেই জিনিস টাই করা উচিত।

JvFFVmatwWHRfvmtd53nmEJ94xpKydwmbSC5H5svBACH81LV2Taw36yPRxufNrt2sijWtjPt6kzrf6NDRFxGaPNxTV83YcjEPpjmnTWFhW4iWWoxsJUsqYLYN4KybUavarrWkoCgWa.jpeg

আমরা এখন ছোট করে লুঙ্গি পড়ার নিয়ম জেনে নি:-

লুঙ্গি একটি সিলিন্ডার আকৃতির পোশাক। পেটের নিচের অংশে হতে পা পর্যন্ত ঢাকতে এই পোশাক পড়া হয়।লুঙ্গি সাধারনত ২ টা প্রান্ত। লুঙ্গির ২ দিকেই মুখ আছে তাই নির্ধারিত কোন ও দিক না দেখে এক দিক থেকে পড়লে হয়। উপরের অংশে হালকা করে গিঁট দিয়ে লুঙ্গি পড়া হয়।আর নিচের অংশে কোন ও প্রকার গিঁট বাঁধা যাবে না।লুঙ্গি পড়া হলো এই পৃথিবীতে সব থেকে সহজ পোশাক এর ভিতরে।

JvFFVmatwWHRfvmtd53nmEJ94xpKydwmbSC5H5svBACH81LV2Taw36yPRxufNrt2sijWtjPt6kzrf6NDRFxGaPNxTV83YcjEPpjmnTWFhW4iWWoxsJUsqYLYN4KybUavarrWkoCgWa.jpeg

লুঙ্গি পড়ার উপকারিতা:-

লুঙ্গির উপকারিতা সম্পর্কে বলে কমানো যাবে না আর এই বিষয়টা যারা পড়ে তারা জানে। গরম এর সময় লুঙ্গি থেকে আরামদায়ক পোশাক আর একটা পাওয়া কষ্টকর।আমরা গরম থেকে রক্ষা পাওয়ার জন্য লুঙ্গি পরে থাকি।লুঙ্গি প্যান্টের তুলনায় দামেও অনেক কম আর মানে অনেক ভালো।লুঙ্গি সব শ্রেণীর লোকই পড়তে পারে আর লুঙ্গি পড়ার জন্য গ্ৰাম ও শহর লাগে না সব জায়গায় বসে পড়া যায় এবং কম বেশি পড়েও থাকে।

IMG_20231114_172546-01.jpeg

6bhseHAdLtYRoe4mZ6fU3gFc8eKGc3JgYMfqGaKxkR3mYwvCsM3DoT5vZNx6SWDkcjMp1AtFeZ1huVwxLmQabnGLawo8Q4k4mEKpqYdDkq...BQjvtEg4tFVYxmkvPHmnKyVJn9eQTvcQPVJ6tkuqxerzDNbkYyx4cfPS8bB8YmTq3wQKwKg8w4jUuF85vMzx4WW5ag4EhwroVKZm8ceiuH8rN58mnXGmRWW4U6.png

আমি এই বার ও ২ টা লুঙ্গি কিনেছি।বাবা বাড়ি আসার পরে আমি বাবাকে বলি আমাকে ২ টা লুঙ্গি কিনে দিয়ে যাবে আর বাবা আমাকে ৯০০ টাকা দিয়ে ২ টা লুঙ্গি কিনে দিয়ে গেছে।আমি এই লুঙ্গি রাতে ঘুমানোর সময় পরি কিন্তু তাও প্রতিদিন রাতে না মাঝে মাঝে।

" তো বন্ধুরা আজকে এই পর্যন্তই আশা করি সবার এই পোস্ট টি ভালো লাগবে সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন "
Sort:  

আপনার লেখনীর শিরোনাম দেখেই লেখাটা পড়ার আগ্রহ বেড়ে গেল।আরামের কথা চিন্তা করলে লুঙ্গি একেবারেই প্রথমে থাকবে।তবে সমাজ ব্যবস্থায় সব জায়গায় লুঙ্গি গ্রহনযোগ্য নয়।তাই প্যান্টের গুরুত্বও অনেক।

আপনাকে অসংখ্য ধন্যবাদ আমার পোস্ট টি সম্পূর্ণ পড়ার জন্য এবং এতো সুন্দর একটি কমেন্ট করার জন্য ভালো থাকবেন সুস্থ থাকবেন আর পরিবার ও নিজের খেয়াল রাখবেন আর আপনার পরবর্তী আকর্ষণীয় পোস্ট এর জন্য অপেক্ষা করছি আশা করি খুব তাড়াতাড়ি আসবে ভালো থাকবেন সুস্থ থাকবেন

 9 months ago 

কম্ফোর্ট এর কথা চিন্তা করলে লুংগির বিকল্প শুধু লুংগি। কিন্তু যদি স্ট্যাইলের কথা চিন্তা করেন তাহলে আপনার কাছে অনেক অপশন আছে, জিন্স আছে, এর অলটারনেটিভ পায়জামা আছে অথবা হতে পারে থ্রি-কোয়াটার। কিন্তু লুংগির কোন বিকল্প নেই।
তাই আমার কাছে লুংগি সবার আগে, সবার সেরা।

আপনাকে অসংখ্য ধন্যবাদ আমার পোস্ট টি সম্পূর্ণ পড়ার জন্য এবং এতো সুন্দর একটি কমেন্ট করার জন্য ভালো থাকবেন সুস্থ থাকবেন আর পরিবার ও নিজের খেয়াল রাখবেন আর আপনার পরবর্তী আকর্ষণীয় কমেন্ট এর জন্য অপেক্ষা করছি আশা করি খুব তাড়াতাড়ি আসবে ভালো থাকবেন সুস্থ থাকবেন।

 9 months ago 

আপ্নিও ভালো থাকবেন, এরকম আরো নতুন পোস্ট দেখার অপেক্ষায় আছি

Loading...
 9 months ago 

লুঙ্গি অবশ্যই আরামদায়ক কাপর কারন গরমের সময় লুঙ্গি পরলে খুবই আরাম লাগে ৷ বেশীরভাগ মানুষ শোবার সময় রাতে লুঙ্গি পরে ঘুমিয়ে থাকে ৷

আর প্যান্ট তো বাইরে গেলে পরতেই হবে ৷ গরমের সময় লুঙ্গি আর শীতের সময় প্যান্ট পরলে অনেক আরামদায়ক লাগে ৷

আপনাকে অসংখ্য ধন্যবাদ আমার পোস্ট টি সম্পূর্ণ পড়ার জন্য এবং এতো সুন্দর একটি কমেন্ট করার জন্য ভালো থাকবেন সুস্থ থাকবেন আর পরিবার ও নিজের খেয়াল রাখবেন আর আপনার পরবর্তী আকর্ষণীয় কমেন্ট এর জন্য অপেক্ষা করছি আশা করি খুব তাড়াতাড়ি আসবে ভালো থাকবেন সুস্থ থাকবেন

 9 months ago 

বাইরের কাজ ছাড়া বাড়িতে সবসময় লুঙ্গি পড়ে থাকি। আমার কাছে পেন্টের থেকেও লুঙ্গি বেশি আরামদায়ক লাগে।

আপনাকে অসংখ্য ধন্যবাদ আমার পোস্ট টি সম্পূর্ণ পড়ার জন্য এবং এতো সুন্দর একটি কমেন্ট করার জন্য ভালো থাকবেন সুস্থ থাকবেন আর পরিবার ও নিজের খেয়াল রাখবেন আর আপনার পরবর্তী আকর্ষণীয় কমেন্ট এর জন্য অপেক্ষা করছি আশা করি খুব তাড়াতাড়ি আসবে ভালো থাকবেন সুস্থ থাকবেন

 9 months ago 

ভাই অনেকদিন পর বেশ ইন্টারেস্টিং একটা লিখা পড়লাম। ধন্যবাদ ভাই আপনাকে অনেক। লুঙ্গি বিষয়ে অত্যন্ত চমৎকার করে আমাদের ধারণা দেওয়ার জন্য। আমরা অনেকেই লুঙ্গি পরতে লজ্জ্বা পাই। মনে করি লুঙ্গি শুধু মুরব্বি মানুষরাই পরে। কিন্তু না লুঙ্গি হলো সর্বজনীন। এটা চাইলে যে কেউ পরতে পারে।

লুঙ্গি আসলেই অনেক আরামদায়ক একটি পোশাক। আমি বাসায় গেলে সারাদিন লুঙ্গি পরে থাকি। এটি আমাদের বাঙালীর ঐতিহ্য। যাই হোক ভালো থাকবেন ভাই।

আপনাকে অসংখ্য ধন্যবাদ আমার পোস্ট টি সম্পূর্ণ পড়ার জন্য এবং এতো সুন্দর একটি কমেন্ট করার জন্য ভালো থাকবেন সুস্থ থাকবেন আর পরিবার ও নিজের খেয়াল রাখবেন আর আপনার পরবর্তী আকর্ষণীয় কমেন্ট এর জন্য অপেক্ষা করছি আশা করি খুব তাড়াতাড়ি আসবে ভালো থাকবেন সুস্থ থাকবেন।

 9 months ago 

আপনি লুঙ্গি পড়ার উপকারিতা সম্পর্কে অনেক তথ্য বহুল পোস্ট টি শেয়ার করেছেন আমাদের সাথে। আমার মনে হয় আমাদের অনেক ই উপকৃত হবেন এটি পড়ে।

আপনাকে অসংখ্য ধন্যবাদ আমার পোস্ট টি সম্পূর্ণ পড়ার জন্য এবং এতো সুন্দর একটি কমেন্ট করার জন্য ভালো থাকবেন সুস্থ থাকবেন আর পরিবার ও নিজের খেয়াল রাখবেন আর আপনার পরবর্তী আকর্ষণীয় কমেন্ট এর জন্য অপেক্ষা করছি আশা করি খুব তাড়াতাড়ি আসবে ভালো থাকবেন সুস্থ থাকবেন।

 9 months ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আমার কমেন্ট রিপ্লাই দেওয়া জন্য শুভকামনা রইল আপনার জন্য।

 9 months ago 

আমি লুঙ্গি পড়তে অনেক ভালোবাসি।। লুঙ্গি পড়তে আমার কাছে অনেক আরামদায়ক মনে হয়। আজকে আপনি লুঙ্গি আর প্যান্ট এই দুটো বিষয় নিয়ে খুবই চমৎকার ভাবে পোস্ট করেছেন।।

ধন্যবাদ এত সুন্দর একটি পোস্ট করার জন্য
।।

আপনাকে অসংখ্য ধন্যবাদ আমার পোস্ট টি সম্পূর্ণ পড়ার জন্য এবং এতো সুন্দর একটি কমেন্ট করার জন্য ভালো থাকবেন সুস্থ থাকবেন আর পরিবার ও নিজের খেয়াল রাখবেন আর আপনার পরবর্তী আকর্ষণীয় কমেন্ট এর জন্য অপেক্ষা করছি আশা করি খুব তাড়াতাড়ি আসবে ভালো থাকবেন সুস্থ থাকবেন।

 9 months ago 

ধন্যবাদ ভাই আমার কমেন্টের এত সুন্দর রিপ্লাই করার জন্য।।

 9 months ago 

আপনার থাম্বেল পড়ে আজকে অনেকটা হেশে নিলাম। যদি আপনি আমাকে বলেন যে কোনটা আপনি বেশি পছন্দ করেন তবে আমি বলব আমি লুঙ্গি পড়তে বেশি পছন্দ করি এবং আমার কাছে মনে হয় লুঙ্গি পরা টাই সবচেয়ে বেটার পুরুষদের জন্য। এটা আমার ব্যক্তিগত অভিমত অন্যরা ভিন্নরকম পছন্দ করতে পারে।

আপনাকে অসংখ্য ধন্যবাদ আমার পোস্ট টি সম্পূর্ণ পড়ার জন্য এবং এতো সুন্দর একটি কমেন্ট করার জন্য ভালো থাকবেন সুস্থ থাকবেন আর পরিবার ও নিজের খেয়াল রাখবেন আর আপনার পরবর্তী আকর্ষণীয় কমেন্ট এর জন্য অপেক্ষা করছি আশা করি খুব তাড়াতাড়ি আসবে ভালো থাকবেন সুস্থ থাকবেন।

 9 months ago 

ইদানীং লুংগির ব্যাবহার কমে যাচ্ছে। আগে যেমন দবাই লুংগি পরতো এখনকার নতুন৷ জেনারেশন লুংগি পরা প্রায় ছেড়েই দিয়েছে।অবশ্য আমি গ্রামের বিষয়ে জানি না। তনে যারা পরে তাদের মুখে শুনেছি যে এই জিনিসটা খুঁ।ভবই আরামদায়ক ।
এমন একটা জিনিস নিয়ে লেখার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।
ভালো থাকবেন সবসময়। শুভকামনা রইলো আপনার জন্য

Posted using SteemPro Mobile

আপনাকে অসংখ্য ধন্যবাদ আমার পোস্ট টি সম্পূর্ণ পড়ার জন্য এবং এতো সুন্দর একটি কমেন্ট করার জন্য ভালো থাকবেন সুস্থ থাকবেন আর পরিবার ও নিজের খেয়াল রাখবেন আর আপনার পরবর্তী আকর্ষণীয় কমেন্ট এর জন্য অপেক্ষা করছি আশা করি খুব তাড়াতাড়ি আসবে।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.031
BTC 63119.91
ETH 2695.09
USDT 1.00
SBD 2.56