মাজারে স্যারের সাথে দেখা করতে যাওয়ার ঘটনা:

in Incredible India11 months ago

" বিসমিল্লাহির রাহমানির রাহিম "

আসসালামুয়ালাইকুম ওয়া রহমাতুল্লাহি ওয়া বারাকাতুহু।

হ্যালো বন্ধুরা কেমন আছেন সবাই আশা করি সবাই মহান সৃষ্টিকর্তা দয়ায় ভালো আছেন।

আলহামদুলিল্লাহ আমিও আপনাদের দোয়ায় ও সৃষ্টিকর্তার রহমতে ভালো আছি।

বন্ধুরা আজকে আমি আপনাদের সাথে শেয়ার করবো আমাদের এই খানে একটা মাজার শরীফ আছে আজকে সেই খানে গিয়ে ছিলাম।আর সেখানে গিয়ে কি কি করলাম তা আপনাদের সাথে শেয়ার করবো।

IMG_20230729_165628-02.jpeg

আমাদের এই মাজারে অন্যতম সৌন্দর্য হলো তারা মাজারের সব এরিয়া একটি নকশা করে একটি গ্লাসের ভিতরে সাজিয়ে রেখেছে আর আমি সেটি থাম্বেল হিসেবে ব্যবহার করবো কারন আমার কাছে ফটো টা অনেক ভালো লেগেছে। আশা করি আপনাদের ও ভালো লাগবে।

IMG_20230729_165114-01.jpeg

বন্ধুরা আজকে আমার এই মাজারে যাওয়ার কারন হলো আমার স্যার এর সাথে দেখা করা।আর স্যার এর সাথে দেখা করার আবার একটা কারন হলো আমার পরীক্ষার ফলাফল দেওয়ার পরে আমার স্যার কে ফোন দিয়ে আমার রেজাল্ট বলার পরে আমরা স্যার বলে কালকে বিকালে মাজারে আসো সবাই একসাথে আমরা দেখা করি।আর আমি বললাম জি স্যার আমি সবাইকে ফোন দিয়ে বলে রাখি।স্যার বলো আচ্ছা ঠিক আছে।আর আমি স্যার এর ফোন রেখে সবাই কে ফোন দিয়ে বলি বিকালে সবাই স্যার এর সাথে দেখা করতে যাবো।আর তার পরে আমরা বিকালে সবাই একসাথে হলাম। আর আমরা ছিলাম মোট ৬জন।আর আমরা একটা অটো নিয়ে মাজারে চলে যাই।আর আমাদের এইখান থেকে অটো ভাড়া ছিলো এক এক জন ১৫ টাকা করে।আর আমরা সবাই সবার ভাড়া দিয়ে মাজারে ভিতরে এসে পরি।

IMG_20230729_164949-01.jpeg
IMG_20230729_172808-01.jpeg

আর আসার পরে আমি চার পাশের ফটো তোলা শুরু করে দি।আর আমার এই ছবি তোলার একমাত্র উদ্দেশ্য ছিল আপনাদের সাথে শেয়ার করা। আমাদের এই মাজারটা পরিবেশটা খুবই সুন্দর। এখানে প্রতিদিন বিকেলে অনেক মানুষ আসে। আর আমি চারপাশের কিছু ছবি তুলে আমরা সবাই গিয়ে এক পাশে বসি।

IMG_20230729_165158-01.jpeg
IMG_20230729_165330-01.jpeg

আর স্যারের জন্য অপেক্ষা করি। আমরা সবাই একসাথে বসার সময় কিছু ফটো তুলে কিন্তু সেটি আমার এক বন্ধুর ফোন থাকাবে কারণে আপনাদের সাথে শেয়ার করতে পারলাম না তার জন্য আমি দুঃখিত। কিন্তু আমি চারপাশে যে ছবিগুলো তুলেছি তা আপনাদের সাথে শেয়ার করব অবশ্যই। আপনারা দেখে অবশ্যই বলবেন যে ফটো গুলো কেমন হয়েছে এবং মাজারের পরিবেশটি কেমন। আমরা দশ মিনিট অপেক্ষা করার পরে দেখি স্যার এসে পড়ে। স্যারের সাথে তার ওয়াইফ এবং তার ছোট মেয়ে কে নিয়ে আসে।

IMG_20230729_164940-01.jpeg

স্যার আসার পর আমরা সবাই অজু করে নামাজ পড়ে নিই। আর নামাজ পড়ার পরে আমরা সবাই মিলে ঝাল মুড়ি খাই। ঝাল মুড়ি খাওয়ার পরে আমরা বিল দিয়ে চলে যাই আলুর চপ বেগুনি খেতে। আর আমরা এইসব খেয়ে বসে স্যারের সাথে কিছুক্ষণ কথা তো বলি। আর স্যার একটি সিদ্ধান্ত নেয় যে আমরা সবাই কুয়াকাটা ঘুরতে যাব। আর আমার বন্ধুরা সবাই শুনেও রাজি হয়ে যায়।

IMG_20230729_165130-01.jpeg
IMG_20230729_165351-01.jpeg

এইসব কথা বলতে বলতে মাগরিবের সময় হয়ে যায় আর আমার স্যারওতারওয়াইফকে নিয়ে বাসার দিকে রওনা হয়। আর যাওয়ার আগে আমরা তার মেয়েকে কিছু চিপস আর চকলেট কিনে দি। আর তারপরে আমরা বন্ধুরা সবাই মিলে চলে যাই মাজারে সিন্নি খেতে। আমাদের এইখানে বাজারে অনেক মজার হয়। এইসব খেয়ে বাহিরে আসার পর অনেকটা সন্ধ্যা হয়ে যাওয়ার কারণে আমরা সবাই বাসার দিকে চলে আসি। এইভাবে আমার কেটে যায় আজকের স্যারের সাথে কিছু সময় এবং বন্ধুদের সাথে আনন্দময় মুহূর্তগুলো।

IMG_20230729_184807.jpg

তো বন্ধুরা আজকে এই পর্যন্তই আশা করি সবার এই পোস্ট টি ভালো লাগবে। সবাই সুস্থ থাকবেন ভালো থাকবেন।

" আমার পোস্টটি সম্পূর্ণ পড়ার জন্য অসংখ্য ধন্যবাদ "

Sort:  
Loading...
 11 months ago 

আপনার পরীক্ষার রেজাল্ট বের হয়েছে,,, জানতে পেরে খুব ভালো লাগলো। আপনি আপনার স্যারের সাথে মাজারে দেখা করতে গিয়েছেন। আপনার বন্ধুরা মিলে আসলে পরীক্ষার ফলাফল পাওয়ার পরে,,, বন্ধুদের নিয়ে ঘুরতে যাওয়ার মজাটাই অন্যরকম। যাইহোক আমি দেখলাম আপনার ফটোগ্রাফির মধ্যে মাজারের পরিবেশটা আপনি শেয়ার করেছেন। আসলে যেটা দেখে বেশ ভালো লাগলো,,,, আপনাদের ওখানকার মাজারের পরিবেশটা অনেক বেশি সুন্দর,,,, চারপাশের জায়গাটা অনেক বেশি সুন্দর।

স্যার আসলেও আপনারা আসরের নামাজ পড়লেন এবং ঝালমুড়ি খেলেন। এরপরে আপনি উল্লেখ করেছেন আপনার স্যারের ওয়াইফও এসেছে,,, যাইহোক সবাই অনেক মজা করে ওখান থেকে যে যার মত করে বাড়িতে চলে গেলেন। অসংখ্য ধন্যবাদ আপনাকে ফটোগ্রাফি সহ এত সুন্দর একটা পোস্ট আমাদের সাথে ভাগ করে নেয়ার জন্য। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল। ভালো থাকবেন।

আপনাকে অসংখ্য ধন্যবাদ আমার পোস্ট টি সম্পূর্ণ পড়ার জন্য।আর আমার জেনে খুব ভালো লাগলো যে আপনার কাছে আমার ফটো গুলো ভালো লেগেছে।

This post has been upvoted through Steemcurator09.


Team Newcomer- Curation Guidelines For July 2023
Curated by - @heriadi

আপনাকে অসংখ্য ধন্যবাদ স্যার।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.12
JST 0.029
BTC 61536.69
ETH 3445.53
USDT 1.00
SBD 2.50