You are viewing a single comment's thread from:

RE: Contest of February#1 by @sduttaskitchen| All about my fovorite season.

in Incredible India7 months ago
  • প্রথমে আপনাকে ধন্যবাদ জ্ঞাপন করছি আমাদের সাথে যুক্ত থেকে এবং এই কমিউনিটি কতৃক আয়োজিত প্রতিযোগিতায় অংশগ্রহণ করে নিজের অভিমত গুলো ব্যক্ত করার জন্য।

  • আসলে সবার পছন্দ এক নয়, তেমনি পছন্দের মধ্যে থাকে ভিন্নতা। আপনার পছন্দ হচ্ছে শীত যা আপনি আপনার লেখনীর মাধ্যমে
    ব্যক্ত করেছেন।

  • ছয় ঋতুর মধ্যে শীত কে কেন আপনি বেছে নিয়েছেন এর যথার্থ কারণ উল্লেখ করেছেন।
    আপনার মত আমার একটি বিশেষ রয়েছে যাকে আমি মন প্রাণ দিয়ে পছন্দ করি। তা আমি ব্যক্ত করব আমার লেখার মাধ্যমে। খুব ভালো লাগলো। এভাবে ই আমাদের সাথে যুক্ত থাকবেন এবং আপনার অভিমত গুলো প্রতিনিয়ত ব্যক্ত করবেন।

Sort:  

ধন্যবাদ আপু

 7 months ago 

অনেক অনেক ধন্যবাদ আপনাকে। আমার কমেন্টের রিপ্লাই দেওয়া জন্য। এভাবে আমাদের সাথে যুক্ত থাকবেন সবসময়। অনেক অনেক শুভকামনা রইল আপনার জন্য। ভালো থাকবেন সবসময়।

 7 months ago 
  • আপনাকে অসংখ্য ধন্যবাদ। এভাবেই আমাদের সাথে যুক্ত থাকুন। এবং আপনার মনোভাব গুলো প্রকাশ করুন। ভালো থাকবেন সবসময়।

Posted using SteemPro Mobile

 6 months ago 
  • আপনি খুব সুন্দরভাবে প্রতিযোগিতার প্রশ্নগুলোর উত্তর দিয়েছেন। আপনার পছন্দের ঋতু সম্পর্কে খুব সুন্দর
    ব্যাখ্যা করেছেন।

Posted using SteemPro Mobile

 6 months ago 

Welcome dear friend.

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.032
BTC 58495.14
ETH 2461.74
USDT 1.00
SBD 2.36