You are viewing a single comment's thread from:

RE: Better Life With Steem || The Diary Game || 17th-January-2024|| My Lifestyle and Daily Activity

in Incredible India6 months ago
  • সকালবেলা ঘুম থেকে উঠে ফ্রেশ হয়ে স্টুডেন্ট পড়ালেন তাদের ছুটি দিয়ে নাস্তা করে নিলেন ছোট মাছ দিয়ে ভাত। তারপর কিছু আনুষঙ্গিক কাজ করে নিলেন বিকেলে বন্ধুদের সাথে বের হলেন বন্ধুর সাথে বের হয়ে চিকেন ফ্রাই , দুধ চা ও খেলেন। আসলে বাইক থাকলে মজাই অন্যরকম যেখানে ইচ্ছে সেখানেই যাওয়া যায়। আমার খুব বাইক শেখার শখ। কিন্তু শেখার হলো না। ধন্যবাদ আপনাকে আপনার দিনের কার্যক্রমের কিছু বিশেষ অংশ আমাদের সাথে শেয়ার করার জন্য।
Sort:  
 6 months ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ। আমার সম্পূর্ণ লেখাটি পড়ে চমৎকার একটা মন্তব্য করার জন্য। আপনার পরবর্তী আকর্ষণীয় মন্তব্যের জন্য অপেক্ষায় থাকলাম ভালো থাকবেন আপনি সবসময় সেই কামনা করি।

 6 months ago 
  • অসংখ্য ধন্যবাদ রিপ্লাই দেওয়ার জন্য। আপনার প্রতিটাদিন ভালো কাটুক, আনন্দঘনভাগে দিন কাটান সেই প্রত্যাশাই করি।
 6 months ago 

আপনাকে ও অনেক অনেক ধন্যবাদ আপু।

 6 months ago 
  • আপনি খুব সুন্দর ভাবে আপনার দৈনন্দিন জীবনে কার্যক্রম গুলো উপস্থাপন করেছিলেন। আমার পড়ে খুব ভালো লেগেছিল আপনার সম্পর্কে একটু সঠিক ধারণা পেয়েছি পড়ে। অনেক ধন্যবাদ আপনাকেও এত সুন্দর একটি পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 6 months ago 

আমার পোস্ট পড়ে আপনি আমার সম্পর্কে জানতে পেরেছেন শুনে আমার খুবই ভালো লাগল। আর আপনাকে মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল। আপনার পরবর্তী আকর্ষণীয় মন্তব্য পড়ার জন্য অপেক্ষা থাকলাম এবং ভালো থাকবেন আপনি সবসময় সেই কামনা করি।

 6 months ago 
  • আপনার পরবর্তী আকর্ষণীয় পোস্টর অপেক্ষায় আমি রইলাম। খুব সুন্দর ভাবে উপস্থাপন করেছিলেন আপনি আপনার দিনের কার্যক্রম গুলো। যা পড়তে ভালো লেগেছিল আমার। ধন্যবাদ আপনাকে।

Posted using SteemPro Mobile

 6 months ago 

আপনাকে ও অসংখ্য ধন্যবাদ আপু।

 6 months ago 

ভালো থাকবেন সবসময় এই দোয়াই করি। মন্তব্যের রিপ্লাই দেওয়ার জন্য ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

 6 months ago 

আমার দিনলিপি পড়ে আপনার ভালো লেগেছে শুনে আমার বেশ ভালো লেগেছে। আর আপনি খুবই সুন্দর ভাবে সাজিয়ে গুছিয়ে মন্তব্যটা করেছেন। আপনার পরবর্তী আকর্ষণীয় মন্তব্যের জন্য আমি অপেক্ষায় থাকলাম ভালো থাকবেন আপনি সবসময় সেই কামনা করি।

 6 months ago 
  • দিন লিপি পড়তে আমার ভালো লাগে ,কারণ একজনের সম্পর্কে একটি সুস্পষ্ট ধারণা পাওয়া যায়। তার জীবন ধারা সম্পর্কে জানা যায়। তাই আমার খুব ভালো লাগে।

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 66543.69
ETH 3327.31
USDT 1.00
SBD 2.71