You are viewing a single comment's thread from:

RE: Contest of January by @sduttaskitchen| My locality in five pictures.

in Incredible India6 months ago
  • আপনাকে অসংখ্য ধন্যবাদ এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করে আপনার এলাকার পাঁচটি প্রসিদ্ধ ছবি আমাদের সাথে শেয়ার করার জন্য। হ্যাঁ, আমি শুনেছি কুয়াকাটা থেকে সূর্যোদয় ও সূর্যাস্ত একসাথে দেখা যা তবে কি আপনি এর আশপাশেই থাকেন?আর হে সরষে ফুল নিয়ে ছবি উঠানোটা খুবই সুন্দর হয়েছে। অসাধারণ লাগছে ,আপনার মেয়েটিও বেশ কিউট মাশাল্লাহ। এ প্রতিযোগিতার মাধ্যমে আপনারা এলাকাটা দেখতে পেলাম এটা আমাদের জন্য অনেক বড় পাওয়া ।ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি পোস্ট আমাদের সাথে শেয়ার
    করার জন্য।
Sort:  
 6 months ago 

হ্যাঁ, আমি শুনেছি কুয়াকাটা থেকে সূর্যোদয় ও সূর্যাস্ত একসাথে দেখা যা তবে কি আপনি এর আশপাশেই থাকেন?

  • সরি আপু ,আপনি হয়তো ভুল দেখেছেন ।আমি আমার পোস্টে কুয়াকাটা জায়গাটা কোথায়ও লেখেনি।
    কারণ ,আমার বাসায় গোপালগঞ্জে জেলা কোটালীপাড়াতে।
    আর এই সূর্য অস্ত এবং সূর্যোদয় এই ছবিটা আমি আমার বাসার সামনে একটা প্রজেক্টর এর এখান থেকে নিয়েছি। যেটা আমি আমার এলাকা থেকে দেখতে পাই।
  • হ্যাঁ আপু একদম ঠিক বলেছেন সরিষা ফুলের ছবিগুলো আমার নিজের কাছে একটু ভালো লেগেছে। তবে যদি কুয়াশা একটু কম থাকতো তাহলে আরো বেশি ভালো উঠতো। ধন্যবাদ আপু খুব সুন্দর একটি মন্তব্য করার জন্য।
 6 months ago 
  • আপনাকে মনে আমি বুঝাতে পারিনি। আমি বলেছি কুয়াকাটা থেকে সূর্যাস্ত সূর্য একসাথে দেখা যায়। আপনার ওখান থেকে তো দেখা যায় তা আমার জানা ছিল না আজ প্রথম শুনলাম। ধন্যবাদ আপনাকে মন্তব্যের জন্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 67651.30
ETH 3269.44
USDT 1.00
SBD 2.64