You are viewing a single comment's thread from:

RE: Incredible India Community updates for December 2023(Last month of the year)

in Incredible India9 months ago
  • প্রথমেই অনেক অনেক ধন্যবাদ পোস্টটি আমাদের সাথে শেয়ার করার জন্য। আমি
    অত্যন্ত ভাগ্যবান, যে আপনার মত একজন অভিভাবকের সাথে কাজ করার সুযোগ
    পেয়েছি। আমি প্রতিনিয়তই দেখছি আপনার
    মধ্যে কিছু না কিছু সৃজনশীলতা রয়েছে।
  • সৃজনশীলতা সবার মধ্যে ই কম বেশি থাকে তা অস্বীকার করার কোন সুযোগ নেই।। তবে মূল কথা হলো কেউ এর প্রয়োগ করে কেউ প্রয়োগ করতে ইচ্ছা পোষণ করে না।

  • সৃজনশীলতার বহিঃপ্রকাশ পায় তখনই যখন একটা বিষয় নিয়ে সে মন থেকে ভাবে এটাকে কিভাবে সামনে এগিয়ে নেওয়া যায় সেভাবে
    চিন্তা করে। এবং আমার কমিউনিটি অন্যান্য কমিউনিটি থেকে কিভাবে এগিয়ে যেতে পারে সে বিষয় নিয়ে গভীরভাবে খেয়াল করে।

  • এই কমিউনিটিতে সংযুক্ত হওয়ার পর থেকে ই প্রতিটা বিষয়ে আমি নতুনত্ব খুঁজে পাই। যা আমার খুব ভালো লাগে, এমনকি কাজে গতি পাই। দক্ষ প্রশাসন না হলে দক্ষ প্রতিষ্ঠান হয় না। অনেক অনেক শুভকামনা রইল ম্যাম। ভালো থাকেন সবসময়।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.15
JST 0.029
BTC 61796.23
ETH 2480.79
USDT 1.00
SBD 2.64