You are viewing a single comment's thread from:

RE: Contest of March#2 by @sduttaskitcen | My three favorite smartphones.

in Incredible India6 months ago
  • এই মোবাইলটি আমার কাছে ভালো লাগে কারণ এটা দিয়ে খুব সুন্দর ছবি উঠানো যায় একেবারে জীবন্ত ছবি মনে হয় ।খুবই সুন্দর আপনি সময় সুযোগ করে ব্যবহার করে দেখবেন আপনি আমার সাথে একমত হবেন। আমি একই মোবাইল দুইটি ব্যবহার করেছি আমার কাছে মোবাইল বলতে oppo. ধন্যবাদ আপনাকে মন্তব্যের জন্য।

Posted using SteemPro Mobile

Sort:  
 6 months ago 

আসলে আমার পছন্দের মোবাইল যেটা সেটা আমি এখন ইউজ করি। তবে যদি কখনো মনে হয় যে, আমি নতুন একটা মোবাইল কিনব। তাহলে অবশ্যই আপনি যে মোবাইলটা ব্যবহার করছেন এবং মোবাইলটা ব্যবহার করে আপনি অনেক বেশি স্বাচ্ছন্দ্যবোধ করছেন। মোবাইলটা কেনার চেষ্টা করব ধন্যবাদ।

 6 months ago 
  • অবশ্যই আপু তবে আমি দোয়া করি আপনার হাতে মোবাইলটা যেন আরও অনেকদিন যায়। সহজেই যাতে নষ্ট না হয়। তবে যদি কোনদিন প্রয়োজন পরে মোবাইল কিনা তাহলে আমার ব্রান্ডের মোবাইলটি চেনার চেষ্টা করবেন।

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 58047.91
ETH 2348.61
USDT 1.00
SBD 2.37