My weekly report (Moderator )|| 27 April 2024||

in Incredible Indialast month (edited)

6bhseHAdLtYRoe4mZ6fU3gFc8eKGc3JgYMfqGaKxkR3mYxa7zJ1MxsTxBjxWENBhhtRNXepK8fcgUS83QNPTVFBVi455T9DTzRDRzdfQJM...ipFHg8ut5rLM8DE7siHRJC837JUdkcKpsuidsjNzGrveJZax1bkB7RpodV8vtvT2sW7CESnRjJ2xQacDiZoimC59K481AE4mtgYNhkKUXNkf4u6gUFRMm5uPeE.png

Hello friends

বন্ধুরা সবাই কেমন আছেন ?তীব্র গরমের সবাই যে যেখানে আছেন ভালো আছেন সুস্থ আছেন সেই প্রত্যাশাই করি। এবং আল্লাহপাকের কাছে সাহায্য চাই উনি যেন খুব দ্রুতই স্বাভাবিক তাপমাত্রায় বসবাস করার তৌফিক দান করেন।

দেখতে দেখতে সময় চলে যায়। মনে হচ্ছে সেদিন আমি আমার রিপোর্টটি আমাদের মাঝে শেয়ার করেছিলাম। হঠাৎ করেই যেন শনিবার চলে আসল। তাই সময় হয়ে গেল আমার সাপ্তাহিক রিপোর্ট তৈরি করার । সত্যি কথা বলতে আমার মনের অবস্থা খুব একটা ভালো না ,কারন হলো আমার ছোট মেয়েটা হঠাৎ করে খুব অসুস্থ হয়ে পড়ছে। ছেলে মেয়েরা অসুস্থ থাকলে,কোন কাজ করতে ই ভালো লাগে না। তাই বলে তো আর ‌দায়িত্ব এড়িয়ে যাওয়ার কোন সুযোগ নেই।তবে আপনারা আমার মেয়ের জন্য দোয়া করবেন। আল্লাহ পাক যেন সহায় হয়।

বন্ধুরা পুরো সপ্তাহ ধরে আমি যে সমস্ত কর্মকাণ্ডের সাথে নিজেকে সংযুক্ত রাখতে চেষ্টা করছি তারই কিছু অংশবিশেষ নিয়ে তৈরি করছি আমার এই সাপ্তাহিক রিপোর্টটি। আশা করি আপনাদের ভালো লাগবে । তাহলে বন্ধুরা আমার সাথেই থাকুন এবং উপভোগ উপভোগ করুন আমার সাপ্তাহিক রিপোর্টটি।

টিউটোরিয়াল ক্লাস:

এই সপ্তাহে যদিও টিউটোরিয়াল ক্লাস ছিল না,কিন্তূ আমাদের কমিউনিটিতে চ্যালেঞ্জ চলছে , তাই বিভিন্ন সময়ে বিভিন্ন ইউজারকে অনেক বিষয়ে তথ্য দেওয়ার থাকে, তাই আনুষ্ঠানিকভাবে ক্লাস না হলেও মাঝে মাঝে যখন তাদের প্রয়োজন হচ্ছে, তখন আমরা আমাদের মতো করে দিকনির্দেশনা গুলো দেওয়ার চেষ্টা করেছি প্রতিনিয়ত ।

হ্যাং আউট:

গতকালকে ছিল আমাদের হ্যাংআউট। মোটামুটি ভালোই কেটেছে আমাদের হ্যাং আউট অনুষ্ঠান ।যদি ও আমার মন টা খুব একটা ভালো ছিল না। তাই আমি সক্রিয়ভাবে তেমন অংশগ্রহণ করিনি।

Screenshot_2024-04-26-21-14-39-01_572064f74bd5f9fa804b05334aa4f912.jpg
Screenshot_2024-04-26-21-14-51-10_572064f74bd5f9fa804b05334aa4f912.jpg

তবে সবাই খুব উপভোগ করেছিল । আমি সক্রিয় ভাবি অংশগ্রহণ না করলেও সবার পারফরম আনন্দের সাথে উপভোগ করেছিলাম।

কমিউনিটিতে মডারেটর হিসেবে দায়িত্ব পালন কালে যে বিষয় গুলো নজরে পরেছিল:

কোন কাজ করতে গেলে ক্ষেত্র বিশেষ নতুন অভিজ্ঞতার সম্মুখীন হতে হয়। সেটা পরিবেশ পরিস্থিতি ঝুঝে মোকাবেলা করতে হয়। এমনই একটি পরিবেশে পরিস্থিতির উপর পড়েছিলাম আমি ।সেটা হলো একটি ইউজারের হ্যাশট্যাগে সমস্যা ছিল এমনকি টাইটেল ও ভূলছিল ।

Screenshot_2024-04-25-16-53-30-72_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg

তাই আমি কমেন্টে উল্লেখ করে দিয়েছিলাম। আমি মনে করি এটা আমার দায়িত্ব।তবে আমরা ভুলের উর্ধ্বে কেউ নই ,তারপর চেষ্টা করতে হবে সঠিকভাবে কাজটা করার জন্য ।তাহলে ভুলের পরিমাণটা কিছুটা হলেও কম হবে।

আমার বিগত সাপ্তাহের পোস্ট যাচাইকরণের তালিকা:
DatePost Count
👉20-04-202409
👉21-04-202409
👉22-04-202410
👉23-04-202409
👉24-04-202407
👉-25-04-202406
👉26-04-202406

এই সপ্তাহে আমি মোট 56টি পোস্ট ভেরিফিকেশন করতে সক্ষম হয়েছি। আমি সামনে আরো কাজের প্রতি সচেতন হওয়ার চেষ্টা করব ইনশাআল্লাহ।

একজন ইউজার হিসেবে কমিউনিটির মধ্যে আমার বিগত সপ্তাহের পোস্ট:-::
NoDateTitleThumbnail
120-04-2024weekly report
221-04-2024creativewriting
322-04-2024recipe
423-04-2025recipe
524-04-2024creativewriting
625-04-2024contest
726-04-2924recipe

আমি এই সপ্তাহে সাতটি পোস্ট আপনাদেরকে উপহার দেওয়ার চেষ্টা করেছি ।সমস্যার বাইরে কেউ নয়, সমস্যা কে মোকাবেলা করে চলতে হবে সমস্যা কে এড়িয়ে গেলে বা ভয় পেলে চলবে না এটাই জীবনের ধর্ম।আমি বর্তমানে একটু বিভিন্ন কারণে‌ চাপের মধ্যে ই আছি। তারপরও আমি আমার দায়িত্ব পালনে সাধ্যমত চেষ্টা করছি ।আপনাদের সাথে সম্পৃক্ত থাকার জন্য নিজেকে তৈরি করছি।

উপসংহার:

পরিশেষে আমি একটা কথাই বলতে চাই ,আমার রিপোর্টটি সবাই সময় ও ধৈর্য্য নিয়ে পড়ার জন্য অসংখ্য ধন্যবাদ ।আর রিপোর্টে যদি কোন ভুল-ভ্রান্তি থাকে ক্ষমা স্বরূপ দৃষ্টিতে দেখবেন। আমি আমার কার্যক্রম গুলো আমার মতো করে উপস্থাপন করেছি ।আশা রাখি আপনাদের ভালো লাগবে । ধন্যবাদ সবাইকে।

Sort:  
Loading...
 last month 

প্রতি সপ্তাহের মত এই সপ্তাহেও আপনি আপনার সাপ্তাহিক রিপোর্ট এর ডিটেইলস আমাদের মাঝে উপস্থাপন করেছেন।

আপনার ছোট মেয়ে অসুস্থ জেনে খারাপ
লাগলো। দোয়া করি ও খুব দ্রুত সুস্থ হয়ে উঠুক। আসলে বাচ্চারা অসুস্থ থাকলে
মায়েরাও কোন কাজে মন বসাতে পারে না।
কিন্তু তারপরও আপনি আপনার উপর অর্পিত দায়িত্ব খুব চমৎকার ভাবে পালন করে চলছেন।

এত সুন্দর করে আপনার সাপ্তাহিক রিপোর্ট টি আমাদের মাঝে তুলে ধরার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।
ভালো থাকবেন সব সময় এই শুভকামনা রইল আপনার জন্য।

 last month 
  • একদম ঠিক বলেছেন ছেলে মেয়ে অসুস্থ হলে কোন কাজে মন বসে না। তারপর আমি চেষ্টা করি আমার উপর দায়িত্বটা সঠিক ভাবে পালন করার জন্য। আমার জন্য যাতে অন্য কেউ সাফার না করে। এই জিনিসটা আমার কখনোই ভালো লাগেনা আমি কারো বিরক্তির কারণ হতে চাই না। তাছাড়া দায়িত্বের জায়গায় পারিবারিক সমস্যা তুচ্ছ।
 last month 

আপু প্রথমে আপনাকে ধন্যবাদ জানাই প্রত্যেক সপ্তাহের মত এই সপ্তাহ আপনার সাপ্তাহিক প্রতিবেদন খুব ভালো হবে উপস্থাপনা করার জন্য।

  • এই গরমে শিশু হাসপাতালগুলোতে রোগের পরিমাণ অনেক বেড়ে যাচ্ছে। আপু আপনার ছোট মেয়ে অসুস্থ তার জন্য আমি দোয়া করি সে যেন দ্রুত সুস্থ হয়ে ওঠে।

  • এই সপ্তাহে আপনি সাতটি পোস্ট এবং সপ্তাহে মোট 56টি পোস্ট ভেরিফিকেশন‌ করছেন সেগুলো খুব ভালোভাবেই উপস্থাপনা করছেন। কমিউনিটিতে মডারেটর হিসেবে দায়িত্ব পালন সবার দ্বারা সম্ভব হয় না দায়িত্বটা কঠিন একটি বিষয় যেটা সবাই ঠিকমতো পালন করতে পারে না। প্রত্যেক সপ্তাহের কিছু না কিছু অভিজ্ঞতার অর্জন করছেন। সেগুলো পরিস্থিতি এবং সময়ের সাথে মোকাবেলা করে সামনে এগিয়ে যাচ্ছেন আমি মনে করি এটা উন্নতির লক্ষণ।

 last month 

প্রতি সপ্তাহের মতো এই সপ্তাহের সাপ্তাহিক রিপোর্টটিও খুব সুন্দর ভাবে আমাদের মাঝে উপস্থাপন করেছেন।
নিজের পরিবার ছাড়াও এই কমিউনিটির সাথে আপনি বেশ সক্রিয়তার মাঝে কাজ করে যাচ্ছেন। আপনার জন্য সব সময় শুভকামনা রইল সামনের দিকে এগিয়ে যান।

 last month 
  • আপনাদের ভালোবাসাই আমি এই কমিউনিটিতে কাজ করি। দোয়া করবেন সবসময় যেন আপনাদের সাথে একটা ভালো সম্পর্ক তৈরি করে রাখতে পারি।
 last month 

আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই দিদি আপনি এই সপ্তাহের সাপ্তাহিক রিপোর্ট আমাদের মাঝে উপহার দিয়েছেন ৷

যাই হোক ধন্যবাদ আপনাকে ভালো থাকবেন সুস্থ থাকবেন ৷ নিজের প্রতি খেয়াল রাখবেন 🧡🌼

 last month 
  • এই গরমে নিজের প্রতি খেয়াল রাখবেন পরিবার পরিজন নিয়ে ভালো থাকবে। আসলে আমি চেষ্টা করেছি আমার পুরো সপ্তাহের কার্যক্রমের বিশেষ কিছু অংশ আপনাদের সাথে শেয়ার করার জন্য।

Though I need to use translator but thank you for all you do and all your efforts in making sure this platform is moving forward as it is necessary. Thank you so much

 last month 
  • অনেক ধন্যবাদ এত সুন্দর মন্তব্য করার জন্য। আমি চেষ্টা করছি আমার উপর অর্পিত দায়িত্ব গুলো সঠিকভাবে পালন করার জন্য। দোয়া করবেন এবং আপনি ভালো থাকবেন সবসময়।

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.11
JST 0.030
BTC 70958.91
ETH 3798.27
USDT 1.00
SBD 3.46