The Diary Game | | 19-11-2023 | | A Wonderful Day and Watch ICC world cup Final

in Incredible India8 months ago

আসসালামু আলাইকুম

আশা করি আল্লাহর রহমতে সবাই ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি। আজকে আমি হাজির হলাম নতুন একটি ডাইরি নিয়ে। তো চলুন শুরু করা যাক।
Picsart_23-11-19_21-35-47-318.jpg
সকালে ঘুম থেকে উঠলাম ৮ টার সময়। ঘুম থেকে উঠে ফ্রেস হয়ে নাস্তা করে নিলাম। আজকে সকালে আমার ভাইয়ের আসার কথা। চট্টগ্রাম থেকে গতকাল বিকালে রওয়ানা দিয়েছে সকাল ৬-৭ টার মধ্যে আসার কথা ছিলো এখনো নেই। তাই আমার আম্মু আমার ভাইকে ফোন দিতে বললো। ফোন দিয়ে জানতে পারলাম যে সে এখনো হিলিতে আছে। আমি একটু বাইরে গেলাম। দেখলাম যে আমার বড় আম্মা আমার ভাতিজাকে নিয়ে হাটতে বের হয়েছে। ভাতিজা আমাকে দেখেই বা বা বলে চিৎকার করতে থাকলো। তারপর তার কাছে গিয়ে কিছুক্ষন কোলে নিয়ে হাটাহাটি করলাম এবং আবারো আমার বড় আম্মার কোলে দিলাম। দেয়ার পর ভাতিজার ছবি তুলে নিলাম। তারপর বাড়িতে এসে ভাত খেয়ে নিলাম।

Picsart_23-11-19_21-36-54-421.jpg
Picsart_23-11-19_21-37-15-385.jpg
ভাত খাওয়ার পরপরই আমার ভাই চলে আসলো। আজ প্রায় ৬ মাস পর বাড়ি আসলো সে। এসে গোসল করতে গেলো আমি বাইরে বের হলাম। দেখলাম যে বাইরে ধান মাড়াই করা হচ্ছে। সেখানে তাদের দুইটা ছবি তুলে নিলাম। তারপর আমার জেঠাতো ভাই ভিডিও কল দিলো। বাড়িতে গিয়ে মোবাইলটা দিয়ে আসলাম এবং আমি তাদের ধান মাড়াই দেখতে থাকলাম। কিছুক্ষন পর ভাবি এসে মোবাইল দিয়ে গেলো। মোবাইলে বন্ধুদের সাথে চ্যাটিং করলাম। দুপুরে গোসল করে খাওয়া দাওয়া সেরে টিভির সামনে গিয়ে বসলাম। আজকে আইসিসি ওয়ার্ল্ড কাপ ক্রিকেটের ফাইনাল ম্যাচ। আর এই ম্যাচে স্বাগতিক ভারতের মুখোমুখি হবে অস্ট্রেলিয়া। অস্ট্রেলিয়া টসে জিতে প্রপথমে বোলিং এর সিদ্ধান্ত নেয়। আমার আব্বু আমি ও আমার ভাই তিনজন মিলে খেলা দেখতে বিসে পড়লাম।

Picsart_23-11-19_21-38-42-657.jpg
Picsart_23-11-19_21-38-10-413.jpg
রোহিত শর্মা ভালো একটা শুরু এনে দিলেও শুভমান গিল তাড়াতাড়ি আউট হয়ে যায়। তারপর রোহিত ও কোহলি দলকে এগিয়ে নিয়ে যায়। রোহিত আউট হয়ে গেলে তারপর দল চাপে পড়ে আর খেলার গতি কমে যায়। তাই আমি খেলা দেখা বাদ দিয়ে মাঠে চলে যাই ও আমার বন্ধুদেরও আসতে বলি। মাঠে গিয়ে দেখলাম এলাকার ছোট ছেলেরা ফুটবল খেলছে। তাদের একটা ছবি তুলে নিলাম। একে একে আমার সব বন্ধুরা চলে আসলো। বসে গল্প করছিলাম আর মাঝে মাঝে খেলার স্কোর দেখছিলাম। সবাই আজকে অস্ট্রেলিয়ার সাপোর্ট করছে শুরু আমি একাই ভারতের সাপোর্ট করছি। তআই ওদের সামনে বেশীক্ষন টিকতে পারলাম না। তাই ওদের সাথে কথাও বাড়ালাম না। চার বন্ধু মিলে বেশ কয়েকটা সেলফি তুললাম এবং তার মধ্যে একটা সেলফি আমি ফেসবুকেও স্টোরিতে আপলোড করে দিলাম।

Screenshot_20231119_204057.jpg
তারপর বাজারে গিয়ে গরম গরম চিতই পিঠা খেলাম। চিতই পিঠা খাওয়ার পর আমরা সবাই যে যার বাড়িতে ফিরে আসলাম। বাএইতে আসতে আসতে ভারত ২৪০ রানে অল আউট হয়ে যায়। বাড়িতে এসে ফ্রেস হয়ে আবারো টিভির সামনে বসে পড়ি। প্রথমেই অস্ট্রেলিয়ার ৩ টি উইকেট ফেলে দিয়ে অস্ট্রেলিয়াকে চাপে ফেলে দেয় ভারতীয় পেসাররা। কিন্তু ট্রাভিস হেড ও মার্নাস লাবুশানের কল্যানে সেই চাপ সামাল দেয় অস্ট্রেলিয়া। তারপর আমার রাতের খাবার খেতে খেতে খেলা দেখি। এক পর্যায়ে আমার আম্মু নামাজ পড়তে আসলো তখন বাইরে এসে মোবাইলে খেলা দেখা শুরু করলাম। তারপর আম্মুর নামাজ শেষ হলে আবারো টিভিতে দেখা শুরু করলাম এবং শেষ পর্যন্ত ট্রাভিস হেডের সেঞ্চুরি ও লাবুসানের হাফ সেঞ্চুরির উপর ভর করে ৬ উইকেটের জয় নিয়ে অস্ট্রেলিয়া তাদের মিশন হেক্সা পূরন করে। আর তারপর আমি আজকের পোস্ট লেখা শুরু করি।

5ZJ4Z52ZRyQfNkCWFfXsATSsPtfkBwT3a5k8RVinr673527MWFPCsxERaZquGbUkHMV9WZ5MJwmXkTuv41F5Tq4AiFtFdLYgppcpWVNLwb...45PzVWAMcnH3yQBxf5fXNb4aF4ANTTkpXKaNkmtZGTkGBuPWrd7E3SfVFzVaxiHJgeTsGASc2ZrWcbGiPkcj8D1MPwYnifrMpkxFpyc2eASgEzhaJ8suX7YJTg.png

তো বন্ধুরা এই ছিলো আমার আজকের পোস্ট। আশা করি আপনাদের ভালো লেগেছে। ভূল-ত্রুটি ক্ষমার দৃষ্টিতে দেখবেন। সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন।

ধন্যবাদ সবাইকে 💙

Sort:  
Loading...
 8 months ago 

আসলেই ইন্ডিয়ার এমন হার মেনে নেয়া কঠিন। ধন্যবাদ আপনার সুন্দর একটি দিনের সারমর্ম আমাদের সাথে শেয়ার করার জন্যে।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.029
BTC 58447.77
ETH 3173.14
USDT 1.00
SBD 2.43