Better life with steem|| The Diary Game || 23rd August 2024.

in Incredible India21 days ago
হ্যালো বন্ধুরা
IMG_20240823_134210.jpg

আজ সাপ্তাহিক ছুটির দিন।গতকাল থেকেই খুলনায় ননস্টপ বৃষ্টি হচ্ছে।এদিকে বাসায় গেষ্ট থাকায় ঘুমাতে দেরি হয়েছে।তাই সকালে দেরিতে ঘুম ভাঙে আমার।বাজারে যাওয়ার পরিকল্পনা থাকলেও তা ভেস্তে যায় বৃষ্টির কারণে। ছোট ভাই বাসায় ছিল তাই সকালে বের হওয়ার ইচ্ছা থাকলেও আর তা হয়ে ওঠেনি। ওরা বের হলেই কিছু সময় পর সেলুনে ফোন করে সিরিয়াল দিলাম।এর কিছু সময় পর আমি ও আকাশ একত্রে বের হলাম সেলুনের উদ্দেশ্যে।সেলুনে পৌঁছে দেখি কোন লোকজন নাই।আমি প্রথম সিরিয়ালে বসলাম। আমার চুল কাটানো শেষ হলে আকাশ বসবে তখনি বলল আমাদের আগে নাকি কেউ একজন সিরিয়াল দিয়েছে তাই আকাশ কে অপেক্ষা করতে হবে।কি আর করা আমরা অপেক্ষা করতে লাগলাম।

IMG_20240823_134950.jpg

দীর্ঘ অপেক্ষার পর আকাশের চুল কাটানো হয়ে গেলে আমরা বাসায় চলে এলাম।চুল কাটিয়ে বাসায় এলে আমার সহধর্মিণী এটা ছুতে দিবেনা তো ওটা করা যাবে না বলতেই থাকে।প্রথম প্রথম বিরক্তি লাগলেও সময়ের সাথে মানিয়ে নিয়েছি।কাজেই বাসায় গিয়ে মোটামুটি তার সাজেশনমতো সব কাজ করে নিলাম।এরপর স্নান সেরে কিছু সময় বিশ্রাম নিলাম।এরই মধ্যে দুপুরের খাবার খাওয়ার সময় হয়ে গেল।গতকালের বিরিয়ানি বেশ পরিমাণ অবশিষ্ট থাকায় সেটাই গরম করার দায়িত্ব আমি নিলাম।বিরিয়ানি খাওয়ার জন্য এটুকু কষ্ট তো সহ্য করাই যায়।

IMG_20240823_151429.jpg

দুপুরের খাওয়া শেষ করে কিছু সময় ল্যাপটপ নিয়ে বসলাম।কাজ করতে করতে কখন যে ঘুমিয়ে গিয়েছি জানি না।সহধর্মিণীর ডাকে যখন ঘুম ভাঙে তখন বিকাল ৫ টা বেজে গেছে। কয়েকজন বন্ধুকে ফোন করলাম আড্ডা দেয়ার জন্য। কিন্তু আজ সবাই একসাথে ব্যস্ত হয়ে পড়েছে বলে মনে হলো।বাইরে যেতে না পেরে বাসায় আরও কিছু সময় বসে রইলাম। এরই মধ্যে মনে হলো বাজার করে নিয়ে আসি কিছু।

IMG_20240823_211655.jpg

যেই ভাবা সেই কাজ,চলে গেলাম সিমেট্রি রোডের বাজারে।সেখানে গিয়ে দেখি বর্ষার কারণে মাত্র একজন ব্যক্তি দোকান সাজিয়ে বসেছে।সেখানে গিয়ে সবজির দাম শুনে মনে হলো সে দাম বেশি চাচ্ছে কারণ আজ তার কোন প্রতিযোগী নাই।তারপর বাসায় ফিরে এলাম কিছু না কিনে। এরই মধ্যে শাশুড়ী মা খৈ আর গুড় দিয়ে একসাথে মাখিয়েছে যেটা আমার খুব প্রিয় খাবার।বাসায় গিয়ে সেটা নিয়ে বসলাম আর টিভিতে নিউজ দেখতে থাকলাম।

রাত ৯ টা বাজলে রাতের খাবার খেতে ডাকল।দেরি না করে তাড়াতাড়ি খাওয়া সেরে নিলাম আজ। তবে খাওয়ার পর আমরা সবাই আজ পারিবারিক আড্ডায় বসে পড়লাম বহুদিন পর।টিভিতে আমাদের বিয়ের ভিডিওস দেখতে দেখতে বেশ ভালো সময় পার করলাম।তারপর ঘুমাতে চলে গেলাম।

তো বন্ধুরা আজ এ পর্যন্তই।আমার পোস্টটি পড়ে কেমন লাগল তা কমেন্টে জানাবেন।

ধন্যবাদ
Device Name:One Plus
Camera:48 Megapixel
Shot by:saha10
location:Bangladesh🇧🇩
Sort:  
Loading...

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.028
BTC 59114.57
ETH 2309.50
USDT 1.00
SBD 2.49