You are viewing a single comment's thread from:

RE: আজকে ঘটে যাওয়া কিছুটা আনন্দের মুহূর্ত।

in Incredible India23 days ago

হাই আপনাদের লুঙ্গি পরা দেখে লুঙ্গি ড্যান্সের গানের কথা মনে পড়ে গেল 👯👯👯 বাঙালিরা বেশিরভাগ ছেলেরাই লুঙ্গি পড়তে পছন্দ করে আমি অনেক বেশি পছন্দ করি।। গ্রামে থাকতে লুঙ্গি পড়লেও মালয়েশিয়া যাওয়ার পর লুঙ্গি তেমন পড়া হয় না আসলে পরিস্থিতি অনেক সময় অনেক কিছু পরিবর্তন করে দেয়।।

Sort:  
 20 days ago 

ভাই আমি যখন লিখতে বসেছিলাম তখন আপনার মতো আমারও মনে পড়েছিল লুঙ্গি ডান্সের কথা। যাইহোক আসলে সারাদিন পরিশ্রম করে এসে এবং তার ওপরে প্যান্ট পরে থাকতে থাকতে রুমের মধ্য হাফ প্যান্ট বা থ্রি কোয়ার্টার পরতে আমার ভালো লাগে। কিন্তু যেহেতু আমাদের ওই রুমে লুঙ্গি নিয়ে একটি তর্কবিতর্ক হয়েছিল তাই ভেবেছিলাম লুঙ্গি পরে আজ থাকবো। তাই এই সুন্দর মুহূর্ত আপনাদের মাঝে আমি তুলে ধরতে সক্ষম হয়েছিলাম যাইহোক সুন্দর মন্তব্য শেয়ার করার জন্য ধন্যবাদ।

 18 days ago 

আসলে গ্রামের বাসায় থাকলে মানুষ লুঙ্গি পড়তেই বেশি স্বাচ্ছন্ন বোধ করে বলে আমার মনে হয়।। যেহেতু বাইরের দেশে রয়েছেন সেজন্যই প্যান্ট পড়তে ভালো লাগে।।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 67698.91
ETH 3266.83
USDT 1.00
SBD 2.64