SEC17/W4|"Gift that can impress me."

in Incredible India3 months ago
Red Giveaway Facebook Post_20240501_175218_0000.pngedit canva

আমি আমাদের এডমিন ম্যামকে অসংখ্য ধন্যবাদ জানাই, আজকের এই চ্যালেঞ্জে এত সুন্দর একটি বিষয় উল্লেখ করার জন্য। আজকে এংগেজমেন্ট চ্যালেঞ্জে চতুর্থ সপ্তাহ চলছে। আর আমাদের মাঝে খুবই চমৎকার একটি বিষয় উল্লেখ করেছেন। আজকে আমি আমার মত করে এই চ্যালেঞ্জে প্রতিটি প্রশ্নের উত্তর দেওয়ার চেষ্টা করবো।।

আমি এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করার পূর্বে আমার তিনজন বন্ধুকে আমন্ত্রণ জানাতে চাই। আমি আশা করব আপনারাই প্রতিযোগিতায় অংশগ্রহণ করবেন। @jakaria121, @mdshain111 @mukitsalafi

What is the preferred gift that can impress you? The reason behind your choice.
pexels-photo-264787.jpegpexels

উপহার পেতে কার কেমন লাগে জানিনা কিন্তু আমার ভীষণ ভালো লাগে। আর আমার মনে হয় প্রতিটি মানুষেরই অনেক বেশি ভালো লাগে যেকোনো উপহার পেলে। অন্যান্য নামের চাইতে উপহার নামটা শুনলে মনের মধ্যে একটা ভালো লাগা কাজ করে‌।

উপহার যে কোন মূল্যের হতে পারে। এক টাকা থেকে শুরু করে কোটি টাকা। ভালোবেসে কেউ কোনো জিনিস দিলে সেটার মূল্য সবচাইতে বেশি। আর সেই জিনিসটার মূল্য এক টাকা হলেও আমার কাছে কোটি টাকার সমান। আর হ্যাঁ যেকোনো উপহারই আমাকে অনেক বেশি মুগ্ধ করে।

উপহার এমন একটা জিনিস যেটা খারাপ মনকে ভালো করে দিতে পারে। আপনি কোন একটা খারাপ পরিস্থিতির মধ্যে দিয়ে পার করছেন আর এমন সময় যদি আপনাকে কেউ কোন কিছু গিফট করে অবশ্যই আপনার ভালো লাগা কাজ করবে যে রকমটা আমার করে। তাই বলা যেতে পারে উপহার মানুষের মন মুগ্ধ করতে পারে।

Do you believe the gift is a gesture that sometimes helps to enhance our relationships?
pexels-photo-3927233.jpegpexels

আমি অবশ্যই বিশ্বাস করি উপহার মানুষের পরস্পর সম্পর্ক গভীর গড়ে তোলে। আমি মনে করি মানুষের সাথে ভালো সম্পর্ক গড়ার অন্যতম একটি মাধ্যম হচ্ছে উপহার। আমি আপনাদের আগেই অবগত করেছি যে মানুষ উপহার পেতে অনেক বেশি ভালোবাসে। তাই সম্পর্ক তৈরি করার ক্ষেত্রে উপহার অনেক বেশি ভূমিকা পালন করে।

আমাদের মধ্যে কারো সাথে সম্পর্ক খারাপ থাকলে আর সেই সম্পর্ক আমরা উপহারের মাধ্যমে ভালো করতে পারি। আমরা জীবনে চলার পথে অনেক সময় অনেকের সাথে সম্পর্ক বিচ্ছিন্ন হয় আর এই বিচ্ছিন্ন সম্পর্ক গড়ে তোলার অন্যতম একটি মাধ্যম হচ্ছে উপহার।

আপনি সম্পর্ক মধুর করার জন্য উপহারকে কাজে লাগাতে পারেন। আর এরকমটা আমিও করেছি আমার এক বন্ধুর মনোমালিন্য ছিল আর আমি তাকে উপরের মাধ্যমে এই মনোমালিন্য ভালো করে ফেলি আর এই জায়গা থেকে বলতে পারি যে উপহার সম্পর্ক ভালো করতে পারে।

Have you ever received any gift that is still memorable to you; Share if you have any stories.
pexels-photo-607812.jpegpexels

হ্যাঁ আমার এরকম একটি স্মরণীয় দিন রয়েছে। আমার মনে হয় প্রতিটি মানুষের উপহার নিয়ে কোন না কোন একটা স্মরণীয় দিন অবশ্যই রয়েছে। আজ আমি আমার স্মরণীয় দিনটি আপনাদের সাথে শেয়ার করছি।

আমার স্মরণীয় দিনটি হচ্ছে আমার ভাইয়াকে নিয়ে। আমি যখন স্কুলে পড়াশোনা করি আর ওই সময় ভাইয়া আমাকে একটা স্মার্ট ফোন উপহার দিয়েছিল। আর ওই ফোনটা পাওয়ার পর আমি এত বেশি খুশি হয়েছিলাম যেটা কাউকে বলে বোঝানোর মতো না। আর এই দিনটাই আমার কাছে সবচাইতে স্মরণীয় হয়ে আছে আর থাকবে। এছাড়াও অনেক কিছু ভাইয়া আমাকে গিফট করেছে তার মধ্যে অন্যতম হচ্ছে এই স্মার্টফোন।

তো বন্ধুরা আজকের লেখা আমি এখানে ইতি টানছি। জানিনা প্রতিটি প্রশ্নের উত্তর কতটা সঠিকভাবে দিতে পেরেছি। আমি চেষ্টা করেছি প্রতিটি প্রশ্নের সঠিক ভাবে উত্তর দেওয়ার।

Sort:  

Upvoted. Thank You for sending some of your rewards to @null. It will make Steem stronger.

Loading...

#Hello dear @sabus
No matter what kind of gift it is, its value is not seen, but the happiness of the giver is seen. It always strengthens our relationship and friendship, siblings, parents, so gifts play an important role in every relationship. Your brother also gifted you a smart phone. It is very memorable for you. That you can never forget this love of your brother, always smile and be happy.These are the moments that are always memorable in a person's life, so these moments should not be wasted.Thanks for sharing such a good post.
@mona01

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.029
BTC 67958.74
ETH 3273.25
USDT 1.00
SBD 2.65