You are viewing a single comment's thread from:

RE: Better Life With Steem || The Diary game || 26 May 2024 ||

in Incredible India3 months ago

মাঝে মাঝে রাতে শুয়ে থাকার কম-বেশিতে ঘাড়ের সমস্যা দেখা দেয়।। আজকে বাজারে গিয়েছিলেন ওষুধ আনার জন্য আসলে কিছু কিছু ওষুধ সব জায়গায় পাওয়া যায় না।। কয়েকদিন হয় শুনতেছি ঝড়ের কথা অবশেষে শুরু হয়ে গেছে জড়।। আপনার আমের ফটোগ্রাফি খুবই লবণীয় লাগছে আপু।।

Sort:  
 3 months ago 

আসলে আমি ঠিক জানিনা রাতে ঘুমানোর সময় হয়তোবা, আমার ঘাড়ের কোন সমস্যা হয়েছে। যার কারণে সকালবেলা অতিরিক্ত ব্যথার কারণে এপাশ থেকে ওপাশ ফিরে তাকাতে পারছিলাম না। তবে আলহামদুলিল্লাহ ওষুধ দেয়ার পর অনেকটাই ভালো লাগছিল। একদমই ঠিক বলেছেন অনেকে ঔষধ অনেক জায়গায় পাওয়া যায় না। সেজন্য অনেক দূরে সদরে যেতে হয় এবং ওখান থেকে ঔষধ গুলো নিয়ে আসতে হয়। আপনাকে অসংখ্য ধন্যবাদ চমৎকার মন্তব্য করার জন্য। ভালো থাকবেন।

 3 months ago 

আমারও অনেক বাড়ি এরকম হয়েছিল রাতে ঘুমানোর ফলে সকালে দেখি ঘার নড়াতে পারছি না।। জেনে ভালো লাগলো আপনার সমস্যা এখন অনেকটা ভালো হয়েছে।। আর হ্যাঁ এই ব্যথা দীর্ঘস্থায়ী হয় না একটু চিকিৎসা নিলেই ঠিক হয়ে যায়।।

 3 months ago 

আসলে আমার ঠিক মনে নেই রাতে আমি কিভাবে ঘুমিয়ে ছিলাম। কিন্তু সকালবেলা উঠে এত পরিমাণে ব্যথা অনুভব করলাম, কি আর বলব তাড়াতাড়ি করে একটা ঔষধ মালিশ করে দিলাম। কিছুক্ষণ পরেই দেখলাম অনেকটাই কমে গেছে। আসলে এটা দীর্ঘস্থায়ী না হলেও যেটুকু সময় থাকে, তাতেই কিন্তু মানুষের জীবন অতিষ্ঠ করে তোলে। ঐদিন আমি উপলব্ধি করলাম। ঘাড় এপাশ থেকে ওপাশ ফেরাতে আমার অনেক পরিমাণে কষ্ট হয়েছে। আপনাকে ধন্যবাদ ভালো থাকবেন।

 3 months ago 

অবশ্যই পরবর্তীতে ঘুমানোর সময় একটু খেয়াল রেখে ঘুমাবেন আশা করি এরকম সমস্যা হবে না।। আর ঘারের সমস্যা অনেক বড় সমস্যা কারণ কোন দিকে ঘাড় নড়ানো যায় না।।

 3 months ago 

আসলে সর্বদাই চেষ্টা করি ঘুমানোর সময় সঠিকভাবে ঘুমানোর জন্য। কিন্তু সামান্য পরিমাণে সমস্যা হলেই এই সমস্যাটা মাঝে মাঝেই দেখা যায়। আসলে ঘাড়ের সমস্যা অনেক বড় সমস্যা। আপনি ঠিকই বলেছেন, অনেক সময় দেখা যায় ঘাড়ের রগ ছিঁড়ে যাওয়ার সম্ভাবনা থাকে। আর এতে করে মৃত্যু পর্যন্ত হতে পারে। আপনাকে ধন্যবাদ আমাকে সাবধান করার জন্য।

 2 months ago 

জি আপু এক্ষেত্রে আপনার বালিশটা একটু নরম নিলে সবচাইতে ভালো হয় অনেক সময় সত্য মানুষের জন্য ঘারের সমস্যা দেখা দেয়।। আশা করি সতর্ক হয়ে ঘুমালে এরকম সমস্যা আর হবে না।।

 2 months ago 

আমার বালিশটা মোটামুটি নরম। তারমানে আপনার কথা অনুযায়ী আরো নরম বালিশে ঘুমাতে হবে। আসলে একটু সমস্যা হলে মানুষের জীবনটা কিভাবে চলে যেতে পারে। এখান থেকে কিন্তু আমরা অনুধাবন করতে পারি। ধন্যবাদ আমাকে সতর্ক করার জন্য।

 2 months ago 

আমরা অনেক সময় ছোট ছোট জিনিসকে অনেক অবহেলা করি কিন্তু এই জিনিসগুলি আমাদের মৃত্যুর কারণ হয়ে দাঁড়ায়।। তাই কখনো কোন জিনিসকে ছোট করে দেখতে নেই আর হ্যাঁ এখন থেকে একটু সতর্ক হয়ে ঘুমাবেন।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 58306.22
ETH 2596.07
USDT 1.00
SBD 2.39