You are viewing a single comment's thread from:

RE: Contest of March#2 by @sduttaskitcen | My three favorite smartphones.

in Incredible India5 months ago

প্রতিযোগিতার যে বিষয়টি ছিল আপনি তার আলোকে খুবই চমৎকারভাবে লিখেছেন।। আর হ্যাঁ প্রতিযোগিতার মাধ্যমে আপনার পছন্দের মোবাইল ফোন সম্পর্কে জানতে পারলাম।। আর এই ফোনগুলো আপনার কেন পছন্দ এগুলো আপনি তুলে ধরেছেন।। খুবই ভালো লাগলো আপনার পোস্টটি পড়ে ভাল থাকবেন।।

Sort:  
 5 months ago 
  • আপনি একদমই ঠিক বলেছেন এই প্রতিযোগিতা অংশগ্রহণ করে আমি আমার নিজের পছন্দের কয়েকটি মোবাইল সম্পর্কে আপনাদের সাথে শেয়ার করতে পেরেছি এবং অন্যের পছন্দ সম্পর্কে জানতে পেরেছি খুব ভালো লাগলো প্রতিযোগিতা আমার সঙ্গে আমি পরে এবং আপনাদের পোস্ট গুলো পড়ে।

Posted using SteemPro Mobile

 5 months ago 

আচ্ছা আপনার প্রতিযোগিতার লেখাটি অসম্ভব ভালো হয়েছে। আমিও প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছি সময় করে পড়ে নিবেন।।

 5 months ago 
  • ধন্যবাদ আপনাকে আমার লেখাটি আপনারা ভালো লেগেছে যেন আমারও ভালো লাগছে। আসলে যখন কারো কাছে বিন্দু পরিমানে ভালো লাগে তখনই লেখার গতি আরো বেড়ে যায় ।কাজ করা আগ্রহও বাড়ে। অবশ্যই আমি আপনার পোস্টটি পড়বো।

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.12
JST 0.026
BTC 56834.19
ETH 2500.74
USDT 1.00
SBD 2.27