You are viewing a single comment's thread from:

RE: Incredible India monthly contest December #1|My resolution 2024.

in Incredible India8 months ago

অগ্রিম হ্যাপি নিউ ইয়ার।।।

২০২৪ সালে আপনার পরিকল্পনা গুলো শেয়ার করেছেন ।। সেখানে বলেছেন নিজের প্রতি যত্ন আরো বাড়াবেন কারণ বেশিরভাগ গৃহ িনী পরিবারের সেবা করতে যেয়ে নিজের প্রতি যত্ন হারিয়ে ফেলে।।

সেই সাথে আপনি আরো বেশি পরিশ্রম করবেন ।। আরো যা যা করবেন সকল কিছুই খুব সুন্দর হবে উল্লেখ করেছেন।।

Sort:  
 8 months ago 

আপনাকেও নতুন বছরের অগ্রিম শুভেচ্ছা। আমি আমার নিজের প্রতি অত্যন্ত অযত্নশীল। তাই আমি সিদ্ধান্ত নিয়েছি নতুন বছরের সবার প্রথমে আমি আমার নিজের প্রতি যত্নশীল হব। দোয়া করবেন আমি যেন আমার রেজুলেশন গুলো পূরণ করতে পারি।

আপনার জন্য শুভকামনা রইল। আগামী নতুন বছর যেন আপনার মঙ্গল বয়ে আনি। ভাল থাকবেন।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 58270.16
ETH 2600.36
USDT 1.00
SBD 2.39