Better Life with Steem|| The Diary Game||24 September 2024

in Incredible India3 days ago
Picsart_24-09-25_18-47-01-308.jpg

বন্ধুরা, বর্তমানে মনটা অনেক ফুরফুরা হয়ে আছে, এর দুটি কারণ আছে একটি হলো বর্তমান সময়ে crypto মার্কেট অনেক ভালো পজিশনে আছে জানি বেশি সময় থাকবে না এখান থেকে আবার একটু ডাউনে আসবে আবার উপরে উঠবে, তারপরও দেখতেই ভালো লাগে। আর আস্তে আস্তে আরো ভালো পারফরম্যান্স দেখাবে। আর অন্যটি কারণ হলো হঠাৎ করেই বৃষ্টির দেখা মিলেছে আর আবহাওয়া একদম ঠান্ডা হয়ে গেছে।

IMG_20240924_174226.jpg

যাই হোক রাতের আবহাওয়াটা বেশ ঠান্ডা ছিল তাই ঘুম থেকে উঠতেও দেরি হয়েছে প্রায় দশটা দিকে ঘুম থেকে উঠি। তারপর ফ্রেশ হয়ে নাস্তা করে বাইরে যেয়ে বসে থাকি। সবকিছু মিলিয়ে বেশ ভালোই লাগতেছিল, কিছু সময় বাইরে অতিবাহিত করে রুমে এসে শুয়ে থাকে অনলাইনে কিছু সময় অতিবাহিত করি, তারপর আবারো বাইরে বের হয়।

আর বাইরে বের হয়ে বাসায় কিছু কাজ ছিল সেগুলো করি, বর্তমান সময় কিছুটা রুটিন ভাবেই চলাফেলা করছি। আর হ্যাঁ বর্তমানে সময়ে আমাদের ইন্ডিকেবল ইন্ডিয়া কমিউনিটিতে কাজের অবস্থা অনেকটাই খারাপ বিশেষ করে আমার সাতটা পোস্ট বা এনগেজমেন্ট ভালো হচ্ছে না। আমি চেষ্টা করছি আবারো আগের মত কন্টিনিউ করার, বলতে গেলে অনেকটা অলসতা করেই করা হচ্ছে না।। চাইলেই সবকিছু আগের মতো ঠিকঠাক ভাবেই করতে পারি, ইনশাআল্লাহ আমি আবারও আগের মত সবকিছু করার চেষ্টা করব।

IMG_20240924_184012.jpg

যাইহোক বাসার কিছু কাজ করার পর প্রতিদিনের মতোই দুপুরের গোসল করে নেই। আর গোসল করার পরে ই মুষলধারে বৃষ্টি শুরু হয়ে যায় যেটা আমি গত পোস্টে আপনাদের দেখিয়েছি। আর হ্যাঁ বৃষ্টি দেখে সত্যিই মনটা ভরে যায় অনেকদিন পর এরকম বৃষ্টি দেখে কার না ভালো লাগে। পরে বৃষ্টি থামার পর আমি দুপুরের খাবার খেয়ে নেই আর খাবার খাওয়ার পরে রুমে চলে আসি।

রুমে আসার পর কিছু সময় ফোন ব্যবহার করতে থাকি আর একটু পরেই ঘুমিয়ে যাই যেটা প্রতিদিনই করা হয়। আর বিকাল মুহূর্তে ঘুম থেকে উঠে গরুকে কিছু খাবার খেতে দেয় তারপর আমার একটা বন্ধু ফোন করে মূলত বাজার যাওয়ার জন্য। পরে আমি বাসার কাছ শেষ করে বাজারে যায় এবং তার সাথে দেখা করি।

IMG_20240924_174131.jpg

বেশ কিছুদিন পর ওর সাথে দেখা হল তাই বসে থেকে অনেকক্ষণ গল্প করলাম সেই সাথে চটপটি খেলাম। আসলে আমাদের মধ্যে অনেক মানুষই আছে তাদের মধ্যে অনেক বড় বড় সমস্যা লুকিয়ে আছে কিন্তু আমরা তাদেরকে দেখে সেটা কোনভাবেই বুঝতে পারিনা। আর যখন সেই ব্যক্তি তার সমস্যাগুলো শেয়ার করে তখন শুনে মনে হয় এই ব্যক্তি হয়তোবা পৃথিবীতে সবচাইতে অসহায় ব্যক্তি। আমার বন্ধুটা বেশ কিছু সমস্যার মধ্যে দিয়ে দিন পার করতেছে আর সেগুলো আমার সাথে শেয়ার করলো শুনে অনেকটা খারাপ লাগলো তবে দোয়া করি তার জন্য সকল সমস্যা যেন সমাধান হয়।

Sort:  
 3 days ago 

এখন অধিকাংশ দিন বৃষ্টি হচ্ছে তাই ঠান্ডা ঠান্ডা আবহাওয়ার জন্য সকালবেলায় সকলেরই ঘুম থেকে উঠতে দেরি হয়ে যাচ্ছে। আপনার সারাদিনের কাজকর্ম শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

Loading...
 2 days ago 

আবহাওয়ার সাথে মনের মিল রয়েছে ক্রিপ্টামার্কেট এখন অনেকটাই ভালো তাই আপনার মনটাও ফুরফুরা এদিকে বৃষ্টির কারণে আবহাওয়া অনেক সেইথিল।
যাই হোক ভালো লাগলো ভাইয়ের মনটা ভালো শুনে।

আপনাকে অসংখ্য ধন্যবাদ আপনার একটি দিনের কার্যক্রম আমাদের কাছে উপস্থাপনা করার জন্য ভালো থাকবেন

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.16
JST 0.030
BTC 66028.29
ETH 2694.36
USDT 1.00
SBD 2.89