ঘুরতে যাওয়া সেই মুহুর্ত

in Incredible Indialast year

আসসালামু আলাইকুম সবাই আশা করি সবাই ভালো আছেন আজকে আমি আপনাদের মাঝে নতুন একটি গল্প নিয়ে এসেছি আশা করি সবাই ভালো লাগবে।

আমি আমার কলেজ এর বন্ধুদের সাথে বসে কোনো এক সময় আড্ডা দিচ্ছিলাম সেই সময় আমার বন্ধুরা বলে উঠলো কলেজে এর পূর্ব পাশে নতুন একটা পার্ক তৈরি হয়েছে।চল সবাই ঘুরতে যাই প্রথম অবস্থায় কেউ যাইতে না চাইলে পরবর্তী তে সবাই রাজি হয়।

IMG20230215180644.jpg

আমি সেদিন নিজে ও জানতাম না যে আমাদের কলেজের পূর্ব পাশে নতুন পার্ক হয়েছে। যাক ভালো বিষয় কিন্তু এতোদিন হয়ে কখন তৈরি হলো এটা না জানা আমি অনেক অবাক হয়ে গেলাম।

আচ্ছা যাই হোক সেদিন আমরা সবাই মিলে সেখানে গেলাম আর গেট এ প্রথমে ঢুকে তো আমি অবাক জায়গা গুলো এতো সুন্দর ।পার্ক নতুন হওয়ার কারনে অল্প জায়গার মধ্যে খুব সুন্দর ভাবে তৈরি করেছে দেখে অনেক ভালো লাগলো।

বিশেষ করে সেই জায়গার সুইমিংপুল টা অনেক সুন্দর ছিলো সময় টা ঠান্ডা হওয়ার কারনে আমরা সুইমিংপুল এ নামতে পারিনি নাহলে তো সেখানে আমরা সেদিনোই গোসল করতাম।এরপর একটু ফুলের বাগান ছিলো সেখানে বসে থাকার ব্যবস্থা ও ছিলো সেখানে আমরা গিয়ে বসে থাকলাম।

IMG20230215180757.jpg

গল্প করলাম সবাই মিলে ও আমি তো বলতে ভুলেই গিয়েছি যে সেখানে ছোট একটা রেস্টুরেন্ট ছিলো ।বাহিরে থেকে সেই রেস্টুরেন্ট টি সুন্দর করে সাজিয়েছে । বিভিন্ন রং এর নিয়ন আলো ছড়িয়ে রয়েছে অনেক ভালো লাগছিলো।সেই মুহূর্তে আমি সহ আরো বন্ধুরা ছবি তুলতে শুরু করলাম।

ছবি তুলতে তুলতে আমরা ঠিক করলাম যে কিছু খাওয়া হোক যেহেতু রেস্টুরেন্ট এ এসেছি নতুন জায়গা নতুন খাবার খেয়ে যাই দেখি কেমন লাগে।এরপর আমরা অর্ডার স্যানব্রিচ খাবো বানাটা ঠিক হয়েছে কিনা জানি না ভুল হলে একটু বুঝে নিবেন। এরপর আমরা বেশ কিছুক্ষণ অপেক্ষা করলাম।

IMG20230215183021.jpg

IMG20230215183119.jpg

অবশেষে আমাদের খাবার টি এসে গিয়েছিলো আমি খাবার এর ছবি তুলেছি। খাবার টি আমার কাছে তেমন একটি ভালো মনে হলো না অন্যদের নাকি বেশ ভালোই লেগেছে।আসলে বন্ধুদের সাথে অল্প কিছু হোক বা বেশি কিছু সে যেটাই হোক না কেন বন্ধুরা সাথে থাকলে ওটাই আসল মজার ফিলিংস্ টা পাওয়া যায়।

IMG20230215184407.jpg

আপনারা যে এই রেস্টুরেন্ট টি দেখছেন এটি বাঁশ দিয়ে বানানো হয়েছে।মাঝে মাঝে মনে হচ্ছিলো যে বাংলাদেশের সাজেক ভ্যালি তে এসেছি। আমাদের সাজেক ভ্যালি ও কিন্তু এইরকম বাঁশ এর বাড়ি ঘর রয়েছে। যারা যারা সাজেক ভ্যালি থেকে ঘুরে এসেছেন তারা নিশ্চয়ই দেখে থাকবেন।

আজকে এই পর্যন্তই আশাকরি সবারই ভালো লাগবে আমার এই পোস্ট টি ইনশাআল্লাহ্ ধন্যবাদ সবাইকে ভালো থাকবেন সবাই।

TQ.png

DeviceName
AndroidRealme 7i
Camera64MP Quad camera
LocationBogura, Bangladesh 🇧🇩
Short by@sabbir-raj
Sort:  
 last year 

বাঁশের তৈরি রেস্টুরেন্ট শুনেই তো অবাক লাগছে! ইচ্ছে করছিল সেখানে গিয়ে ঘুরে আসি! কিন্তু আপনারা ঘুরতে গেছেন! সেখানে গিয়ে স্যান্ডউইচ খেয়েছেন! যার ফটোগ্রাফি আপনি আমাদের সাথে শেয়ার করেছেন।

আপনাদের কলেজের পূর্ব পাশে এমন একটা পার্ক রয়েছে! যেটা আপনি জানতেন না! এবং সেখানে ঘুরতে গিয়েছেন আপনার বন্ধুরা মিলে! আসলে বন্ধুদের সাথে ঘুরে বেড়ানোর মজাটাই অন্যরকম! যেটা হয়তোবা আপনারা এখন, উপভোগ করছেন।

অসংখ্য ধন্যবাদ আপনাকে আনন্দ মুহূর্তগুলো আমাদের সাথে শেয়ার করার জন্য! আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল! ভাল থাকবেন।

 last year 

ধন্যবাদ আপনাকে গল্পটি পড়ার জন্য আর আপনি আমাদের এখানে আসতে পারেন রেস্টুরেন্ট টি দেখার জন্য

Loading...

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.16
JST 0.029
BTC 61472.96
ETH 2381.86
USDT 1.00
SBD 2.56