ফানসিটি শিশু পার্ক

in Incredible Indialast year

আসসালামু আলাইকুম আশা করি সবাই ভাল আছেন আজকে আমি আপনাদের মাঝে নতুন একটি গল্প নিয়ে এসেছি আশা করি সবারই ভালো লাগবে।

কালকের দিনে আমি আমার মা আমার ছোট বোন এবং বড় ভাইয়া আর আমি সবাই মিলে বাড়ির উদ্দেশ্যে রওনা দিচ্ছিলাম। রেইল স্টেশনে গিয়ে দেখি ট্রেইন আসতে এখনো অনেক সময় বাকি আছে।

IMG20230604124556.jpg

এই সময় আমরা কি করবো ভাইয়া বললো এতক্ষণ এখানে ট্রেইন এর জন্য অপেক্ষা না করে চলো কথাও থেকে ঘুরে আসি। তখন আমি বললাম কথায় যাবো আমি তো এই শহরের কিছুই চিনি না।

ভাইয়া বললো আমি এই শহরে এর আগে অনেক কয়বার এসেছি চলো ঘুরে আসি সবাই মিলে ট্রেইন আসার আগে আমরা চলে আসবো।আমি বললাম হ্যা চলেন ভাইয়া ঘুরে আসি কিন্তু কথায় যাবো? বেশি দূরে যাওয়া ও ঠিক হবে না ।

IMG20230604124504.jpg

তখন ভাইয়া বললো আরে এই সামনে পাঁচ মিনিটের রাস্তা পাশে একটা পার্ক রয়েছে। ফানসিটি শিশু পার্ক সেইখানে দেখার মতো অনেক কিছু রয়েছে । ভাইয়ার কথা শুনে মা ছোট বোন আমি রাজি হয়ে গেলাম।

তখন আমরা ব্যাগ গুলো একটা দোকানে রেখে দিয়ে চলে গেলাম সেই ফানসিটি শিশু পার্ক এ ঘুরতে। সেখানে গিয়ে আমরা অনেক মজা করেছি এবং সেই পার্ক এ অনেক লিচু গাছ রয়েছে সারি সারি লিচু গাছ দেখে অনেক ভালো লাগলো ছোট ছোট লিচুর বাগান সাজানো রয়েছে এবং দুপুর বেলা তখন অনেক গরম লাগছিলো।

IMG20230604121829.jpg

সেই লিচুর গাছ এর নিচে অনেক ছায়া রয়েছে যেখানে সবাই বসে থাকে তবে গাছের গায়ে একটি সাইনবোর্ড ঝুলানো দেখলাম সেখানে লেখা ছিলো যে লিচু পারলে হাজার টাকা জরিমানা বাপরে বাপ এটা দেখে তো মনে কেউ সেইখানে লিচু পারতে যাবেই না।

IMG20230604121718.jpg

পার্কের ভিতরে ঘুরাঘুরি শেষ এ আমরা সবাই বাহিরে বের হয়ে গেলাম এবং একি সময় আমাদের ট্রেন আসার সময় ও হয়ে এসেছে। একটা জিনিস আমার দারুণ লেগেছে যে এতক্ষণ ট্রেইন এর অপেক্ষায় না থেকে ঘুরে আসতে পারলাম।

IMG20230530165302.jpg

আসলে রেইল স্টেশনে ট্রেইন এর অপেক্ষা করাটা যে কতটা বিরক্তিকর সেটা আপনার অনেকেই ভালো করে জানেন আর বিশেষ করে কোনো কারণ এ যদি ট্রেইন আরো দেরি করে আসে তাহলে তো অনেক ঝামেলা মনে হয়।

যাই হোক আমরা ঘুরাফেরা করে এসে একটি হোটেলে এ প্রবেশ করি এবং সেখানে খাবার খাই এরপর আবার স্টেশনে চলে যাই । সেখানে কিছুক্ষণ অপেক্ষা করতেই ট্রেইন চলে আসে

আজকে এই পর্যন্তই আশা করি গল্পটা সকলের ভালো লাগবে কেমন হয়েছে কমেন্ট করে জানাবেন ভালো থাকবেন সবাই ধন্যবাদ সবাইকে আসসালামু আলাইকুম।

TQ.png

DeviceName
AndroidRealme 7i
Camera64MP Quad camera
LocationBogura, Bangladesh 🇧🇩
Short by@sabbir-raj
Sort:  

This post has been upvoted through Steemcurator09.


Team Newcomer- Curation Guidelines for June 2023
Curated by - @msharif

 last year 

thank you so much

Loading...

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.16
JST 0.030
BTC 59996.99
ETH 2531.73
USDT 1.00
SBD 2.48