You are viewing a single comment's thread from:

RE: Soya chunks with chilli fried manchurian with tomato sauce

in Incredible Indialast month

আপনাদের অনেকের সাথে যখন পরিচয় হয়েছিল। তখন জানতে পেরেছিলাম আপনারা যারা নিরামিষ খান, তারা আমিষ খান না। আসলে বিষয়টা সম্পর্কে আমার এমন একটা ধারণা নেই। কিন্তু আপনার পুত্রবধূ যেহেতু অনেক বেশি ধার্মিক। তাই আপনাকে আমিষ রান্না করতে বারণ করা হয়ে থাকে।

তবে আপনার তৈরি খাবারটা অনেক বেশি লোভনীয় দেখাচ্ছে, খেতে নিশ্চয়ই অনেক বেশি মজা হয়েছে। অনেকটা সুন্দরভাবেই আপনি রান্না করেছেন। আপনি মাঝে মাঝেই রান্না করেন আমি কিন্তু যখন আপনার পুত্র বধু আপনাদের বাড়িতে থাকে না। ঠিক তখন ধন্যবাদ আমাকে মেনশান করার জন্য।

Sort:  
 last month 

ধন্যবাদ আমার বন্ধু, আমি এখন প্রতিদিন এই সম্প্রদায়ে আপনার সাথে যোগাযোগ করি। অতএব, আমি আপনার চিন্তা জানতে হবে. এবং আপনার মন্তব্য খুবই গুরুত্বপূর্ণ.
শ্রদ্ধার সাথে।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 60420.16
ETH 2609.11
USDT 1.00
SBD 2.60