You are viewing a single comment's thread from:

RE: অনেকদিন পর রংপুরে গিয়ে হঠাৎ একটি দুর্ঘটনার শিকার

in Incredible India2 months ago

আপনাদের প্রয়োজনীয় সার্টিফিকেট নেয়ার জন্য রংপুর গিয়েছেন। কিন্তু নিজের মোবাইলের কিছু সফটওয়্যার ঠিক করার জন্য অনেকটা সময়ের প্রয়োজন হয়েছিল। তাই সেখানে কিছুটা সময় দিয়েছেন। একদমই ঠিক বলেছেন সব জায়গায় পরিচিত থাকা ভালো। এতে করে ভালো জিনিস পাওয়া যায় এবং দামের ক্ষেত্রে মোটামুটি লাভবান হওয়া যায়।

কথায় আছে জন্ম ও মৃত্যু বিয়ে তিন বিধাতা নিয়ে। অর্থাৎ কখন কি হবে সেটা আমরা কেউই জানিনা। আপনার বন্ধুর খালা মারা গেছে। তার জন্য সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা করি কবরের জীবনী তিনি যেন ভালো থাকেন। আসলে কেউ মারা গেলে তার আত্মীয়-স্বজনকে সান্ত্বনা দেওয়া ছাড়া, আর কিছুই করার থাকেনা। অসংখ্য ধন্যবাদ বন্ধুর সাথে কাটানো এবং নিজের প্রয়োজনীয় জিনিসপত্র নিয়ে কাটানো মুহূর্তগুলো, আমাদের সাথে উপস্থাপন করার জন্য ভালো থাকবেন।

Sort:  
 2 months ago 

আসলে আপু আমি সার্টিফিকেট নেওয়ার জন্য যায়নি। আমার সার্টিফিকেট অনেক আগেই নেয়া হয়েছিল শুধুমাত্র রংপুর মেডিকেল কলেজের প্রিন্সিপাল স্যারের স্বাক্ষর নেওয়া বাকি ছিল। এছাড়া আমার ফোনের কিছু কাজ ছিল আর বন্ধুর ফোনে সফটওয়্যার দেওয়ার কথা ছিল।
একদম ঠিক বলেছেন জন্ম-মৃত্যু বিয়ে এসব আমাদের সৃষ্টিকর্তার হাতে। সেদিন আমার বন্ধুর খালা এভাবে হঠাৎ মারা যাবে একটু আশা করিনি।
আমার পোস্ট পড়ে সুন্দর মন্তব্য ব্যক্ত করার জন্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56769.47
ETH 2402.64
USDT 1.00
SBD 2.30