You are viewing a single comment's thread from:

RE: আমি আমার আজকের দিনটি যে ভাবে কাটিয়ে ছিলাম।

in Incredible India2 months ago

আপনারা যেহেতু রাজ মিস্ত্রির কাজ করেন। তাই অনেকটা উপরে উঠে আপনাকে কাজ করতে হয়। একদম ঠিক বলেছেন ডালায় দেয়ার আগে, যদি ভালোভাবে না দেয়া হয় তাহলে সেখানে ভালোভাবে কাজ করা যায় না। তবে বৃষ্টি আসার কারণে আপনারা কিছুটা প্রশান্তি অনুভব করতে পেরেছেন। ধন্যবাদ একটা দিনের কার্যক্রম এত সুন্দর ভাবে উপস্থাপন করার জন্য। ভালো থাকবেন।

Sort:  
 2 months ago 

আসলে সত্য কথা বলতে আপু আমি রাজ মিস্ত্রির কাজ করি না। আমি কাজ করি এছির আসলে আমাদের এছির কিছু পাইপ সেখান দিয়ে যাবে তাই রড না দেওয়া পর্যন্ত আমরা কাজ করতে পারি না। শুধু আমরা নয় আরো অনেকে আছে। রড না দেওয়া পর্যন্ত তাদের কাজ হয় না। আসলে মাঝেমধ্যে কাজের সময় যখন বৃষ্টি আসে তখন অনেক ভালো লাগে এবং কিছুটা সময় রেস্ট নিতে পারি তাই আরো বেশি ভালো লাগে।

খুব সুন্দর মন্তব্য শেয়ার করার জন্য ধন্যবাদ শুভকামনা রইল আপনার জন্য।

 2 months ago 

প্রথমে আমি আন্তরিকভাবে দুঃখিত। আমি ভেবেছিলাম যে আপনি রাজ মিস্ত্রির কাজ করেন। তবে এখন জানতে পারলাম আপনি এসির কাজ করেন। এবার বুঝতে পেরেছি আপনারা কেন কাজ করতে পারেননি। রড না থাকলে তো আপনারা ওখানে ফাইভ নিতে পারবেন না। আর ফাইভ যদি না যায় তাহলে আপনারা সেখানে তার প্রবেশ করাতে পারবেন না। একদমই ঠিক বলেছেন এই গরমের মধ্যে যদি একটু বৃষ্টির ছোঁয়া পাওয়া যায়, তাহলে বেশ ভালোই লাগে। ধন্যবাদ বিষয়টা সম্পর্কে আমাকে অবগত করার জন্য। ভালো থাকবেন।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.17
JST 0.033
BTC 63989.15
ETH 2749.61
USDT 1.00
SBD 2.66