You are viewing a single comment's thread from:

RE: আজকের ফটোগ্রাফি কোয়েল পাখির ডিম।

in Incredible India3 months ago

কোয়েল পাখির ডিম সিদ্ধ করে ভুনা করলে খেতে বেশ ভালোই লাগে। আমার ছোট ছেলে তো কোয়েল পাখির ডিমের জন্য পাগল। আমি যখনই বাজারে যাই তখন ওর জন্য নিয়ে আসার চেষ্টা করি। আজকে আপনি আমাদের সাথে কোয়েল পাখির ডিম এর ফটোগ্রাফি শেয়ার করেছেন। আসলে আমিও কিছুদিন আগে চারটা কোয়েল পাখি পালন করেছিলাম। তাদের মধ্যে দুইটা ডিম দিত, পরে একটা পাখি মারা যাওয়ার কারণে আমার মন খারাপ হয়ে যায়। যার কারণে আমি বাকি পাখিগুলো জবাই করে দেই। কিন্তু আপনার ক্ষেত্রে যেটা হয়েছে ছয়টা পাখি কিনে নিয়ে এসেছেন, কিন্তু একটাও ডিম দিত না, বিষয়টা একটু অন্যরকম। যাইহোক অসংখ্য ধন্যবাদ চমৎকার ফটোগ্রাফি আমাদের সাথে উপস্থাপন করার জন্য। ভালো থাকবেন।

Sort:  
 3 months ago 

সর্বপ্রথম বলবো এটা জেনে খুবই ভালো লাগলো যে আপনার ছেলে কোয়েল পাখির ডিম খেতে অনেক পছন্দ করে এবং আপনি বাহিরে গেলে তার জন্য কোয়েল পাখির ডিম নিয়ে আসার জন্য চেষ্টা করেন এটা আসলে একটি ভালোলাগা কাজ করে।

আসলে ছোটবেলা থেকে আমার সাথে এমন ঘটনা ঘটে যায় যে ঘটনার সাথে মাঝে মাঝে হাসিও পায় আবার মাঝে মাঝে অনেক খারাপ লাগে কপাল এতটাই ভালো যে ছয়টা পাখি কিন্তু একটা পাখিও ডিম দেওয়ার মত অবস্থা ছিল না এতে কিছু করার ছিল না বিষয়টা আসলে একটু অন্যরকম।

এটা জানতে পেরে খারাপ লাগলো যে একটি পাখি মারা গিয়েছে আসলে মাঝেমধ্যে এমনটা হয়ে থাকে কিছু করার থাকে না। যাইহোক সুন্দর একটি মন্তব্য শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভালো এবং সুস্থ থাকবেন।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.030
BTC 58331.25
ETH 2509.22
USDT 1.00
SBD 2.34